Header Ads

মামী চোদন খাওয়ার জন্য ছটফট করছে - Mami Choti



Mami Bangla Choti 

এদিকে মামীর অবস্থাও আমার মতো একই রকম । চোদন খাওয়ার জন্য ছটফট করছে । আমি আমার মুখটা যোনী থেকে উঠিয়ে মামীর মুখের দিকে তাকিয়ে দেখি, মামী পিছনের দেওয়ালে পিঠটাকে চেপে ধরে, দু চোখ বন্ধ করে নিজের কোমড়টাকে উঁচু করে দিয়ে যোনীটাকে আরো বেশী সামনের দিকে ঠেলে দিয়েছে, যাতে আমি ভালো করে নাক ঢুকিয়ে গুদের গন্ধ শুঁকতে পারি । 

আমি এবার গুদের ছ্যাদায় একটা আঙ্গুল রগড়াতে রগড়াতে মামীকে জিঙ্গাসা করলাম, কেমন লাগছে মামী ? মামী কেমন যেন আধো আধো ভাবে বলল- ”আর পারছি না সোনা, আমাকে এবার নাও” । আমি তার কথাটা ঠিক বুঝতে পারলাম না তাই, আবার প্রশ্ন করলাম, নাও মানে, তোমাকে কোথায় নেবো ? মামী চোখটা একটুখানি খুলে হেঁসে বলল, ”ধুর বোকা, নাও মানে আমাকে করো, আমাকে লাগাও” । মামীর মুখে ”লাগাও” কথাটা শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম এবং বললাম, কোথায় লাগাবো ? মামী বলল, তোমার ওটা আমার যোনীতে ঢোকাও এবং আমাকে ভোগ করো । আমি আর কথা না বাড়িয়ে উঠে দাঁড়ালাম এবং মামীকে দুহাতে জড়িয়ে ধরে বিছানায় এনে ফেললাম । মামীর কোমড় সহ শরীরের উপরের অংশ খাটের উপর এবং উরু সহ পা দুটি খাটের বাইরে ঝুলন্ত অবস্থায় রেখে মামীকে শোয়ালাম । এবার ওনার উরু দুটি দুদিকে সরিয়ে ফাঁক করে আমি দুই উরুর মাঝে এসে দাঁড়ালাম । মামী আমাকে জিঙ্গাসা করল- কি গো দাঁড়িয়ে লাগাবে ? আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম । এই পজিশনটা সেদিন পার্থর বাড়ীতে ব−ু ফ্লিমে দেখেছিলাম, তাই এটা দিয়েই শুরু করতে চাইলাম । আমি আমার খাঁড়া-শক্ত ধোনটাকে হাতের মধ্যে মুঠি করে ধরলাম এবং মামীর যোনীতে স্পর্শ করাতেই মামী উফফফফফফফ করে উঠে ওনার একটা হাত দিয়ে ধোনের মুন্ডিটা স্পর্শ করল এবং ওনার পাদুটিকে ভাঁজ করে খাটের কিনারে রাখল এবং উরুদুটি আরো ফাঁক করে দিল ধোনটা ঢোকানোর জন্যে। আমি ধোনটাকে ওনার যোনীর উপর রেখে আস্তে আস্তে আমার কোমড়টা সামনে পিছনে করতে লাগলাম । এতে করে ধোনটা ওনার ভঙ্গাকুরের সাথে ঘষা লাগতে লাগল এবং উনি দাঁত দিয়ে ওনার নীচের ঠোঁটটা কামড়ে ধরল এবং আহহহহঃ আহহহহহঃ করতে লাগল । আমি এবার ওনার গুদ থেকে খানিকটা রস এনে আমার ধোনে ভালো করে মাখিয়ে মুন্ডিটাকে গুদের চেরায় ফিট করলাম এবং কোমড় উঁচিয়ে আস্তে করে একটা ঠাপ দিলাম । কিন্তু ধোনটা গুদে না ঢুকে ফসকে উপরে উঠে গেল । মামী হেঁসে উঠল এবং বলল- হাঁদারাম এভাবে নয়, আগে মুন্ডিটাকে ফুটোতে সেট করো, তারপর ধাক্কা মারো । আমি বললাম, তুমি সেট করে দাও । মামী ওমনি তাড়াতাড়ি আমার ধোনটা ধরল এবং টান দিয়ে আমাকে গুদের আরো কাছে নিয়ে গিয়ে মুন্ডিটাকে গুদের ছ্যাঁদায় সেট করে দিয়ে আমাকে ইশারা করল চাপ দেওয়ার জন্য। আমি মামীর সবুজ সংকেত পাওয়ার সাথে সাথে কোমড় উঁচিয়ে হালকা একটা ঠাপ দিলাম আর ওমনি ধোনের মুন্ডিটা পচাৎ করে গুদের মধ্যে ঢুকে গেল । মামীর মুখ থেকে অস্ফুট আহহহহঃ একটা শব্দ বার হয়ে আসল । আমি দেরী না করে ঠিক ঐভাবে আরো একটা ঠাপ মারতেই অর্ধেক ধোনটা পিচ্ছিল গুদে ঢুকে গেল । ওহ্ মাই গড !! কি গরম রে বাব্বা !! গুদের গরমে ধোনটা যেন ঝলসে যাবে । মনে হচ্ছে আমি যেন আমার ধোনটা কোন জ্বলন্ত টাইট কোন গর্তে ঢুকিয়েছি । বুঝতে পারলাম, মামা এই মালটাকে বেশী একটা ব্যবহার করেননি আর তাই এটা এখনও এতোটা টাইট । মামীর ইশারাতে আমি এবার একটু জোরে একটা ঠাপ দিতেই পুরো ধোনটা গুদের মধ্যে সেঁধিয়ে গেল এবং একেবারে টাইট হয়ে বসে গেল । মামী ওকককক্ করে শব্দ করল । আমি ভয় পেয়ে গেলাম এবং জিজ্ঞেস করলাম, ব্যাথা পেলে নাকি ? মামী চোখটা বন্ধ রেখেই মাথা নাড়িয়ে হ্যাঁ বলল । আমি ঠাপ বন্ধ করে ওভাবে কিছুক্ষণ দাঁড়িয়ে রইলাম । কিছুক্ষণ পর মামী চোখ খুলল এবং তার ডান হাতটা বাড়িয়ে আমাকে তার বুকের টেনে নিল । আমি ধোনটা মামীর গুদে গেঁথে রেখেই তার বুকের উপর শুয়ে পড়লাম । মামী তার পাদুটি দিয়ে আমার কোমড়টাকে কাঁচি মেরে ধরল এবং একটা দুধ আমার মুখে ঢুকিয়ে দিল । আমি দুধটাকে চেটে চেটে খেতে লাগলাম এবং মাঝে মাঝে বোঁটা টা মুখে পুরে চুষতে লাগলাম । মামী এবার আস্তে আস্তে করে নীচ থেকে ওনার কোমড়টা দোলাতে লাগল । আমি বুঝলাম, মামী আমাকে আস্তে আস্তে ঠাপাতে বলছে । আমি একটা দুধ চুষতে চুষতে এবং আরেকটা দুধ আমার হাতের মধ্যে নিয়ে সুন্দরভাবে টিপতে টিপতে আমার কোমড়টাকে আস্তে আস্তে সঞ্চালন করতে লাগলাম । গুদের ভিতরটাকে আগের থেকে একটু ঢিলা মনে হল । আমি বেশী তাড়াহুড়া না করে আস্তে আস্তে ছোট ছোট ঠাপ মেরে মামীর গুদ মন্থন করতে লাগলাম । এতে মামী বেশ আরাম পাচ্ছে বলে মনে হলো । মামী তার ঠোঁটটাকে দাঁত দিয়ে কামড়ে, উমমমমম উমমম করতে করতে মাথা টাকে এপাশ ওপাশ করতে লাগল । এমতাবস্থায় মামীকে দেখতে আরো সুন্দরী লাগছিল । চোখদুটি বন্ধ করে একমনে আমার ঠাপ খাচ্ছে আর উমমমমম উমমমম আহহহহহ আহহহহ করছে । আমার খুব ইচ্ছা করছিল, ধোন – গুদের সংযোগস্থলটা এবং কিভাবে ধোনটা গুদের মধ্যে যাতায়াত করছে তা দেখার জন্যে কিন্তু, মামী আমাকে তার হাত-পা দিয়ে এতো জোরে জড়িয়ে রেখেছিল যে, আমার পক্ষে সেটা সম্ভবপর ছিল না । প্রায় মিনিট সাতেক ওভাবে চোদার পর হঠাৎ মামী গুঙিয়ে উঠল এবং আমাকে আরো জোরে নিজের সাথে আঁকড়ে ধরল এবং আহহহহহহহ আহহহহহহ আহহহহহহ উহহহহহহহহ উমমমমমমমমা ইসসসসসসসস ইসসসসসসস করে শীৎকার করতে লাগল । আমি বুঝলাম মামীর মাল আউট হবে । তাই ঘন ঘন ঠাপ দিয়ে চুদতে লাগলাম । মামী আমার কানের লতি কাঁমড়ে ধরল, হাতের নখ দিয়ে আমার পিঠে আঁচড় কাটতে লাগল এবং গুদ দিয়ে আমার ধোনটাকে পিষতে পিষতে কোমড় তোলা দিতে লাগল এবং বলে উঠল, একটু জোরে কর সোনা, আরেকটু জোরে মারো । মামীর কথাতে আমি বেপরোয়া হয়ে উঠলাম । দুই হাতের উপর ভর করে শরীরটাকে একটু উঁচু করলাম এবং মামীর ঠোঁটটাকে চুষতে চুষতে পচ পচ করে মামীকে চুদতে লাগলাম । কোঁমড়টাকে আরো বেশী উপরে তুলে ঠাপ মারতে লাগলাম । প্রতিটি ঠাপের চোটে মামীর পুরো শরীরটা কেঁপে কেঁপে উঠতে লাগল । মামী তার দুহাত দিয়ে আমার পাছাটাকে টেনে তার গুদের সাথে চেপে ধরতে লাগল এবং ওহহহহহহ ওহহহহহহ আহহহহহহ আহহহহহহ ওগোওওও ওগোওওও করতে করতে শরীরে একটা ঝাঁকুনী দিয়ে এলিয়ে পড়ল । তার হাত পায়ের বাঁধনগুলি আলগা হয়ে গেল । এদিকে আমারও মাল মাথায় কিন্তু এত তাড়াতাড়ি মাল খালাস করতে চাইলাম না । তাই, ঠাপ মারা বন্ধ করে দিয়ে মামীর বুকের উপর শুয়ে পড়লাম এবং মামীর কপালে একটা চুমু খেয়ে মুখটাকে ওর কানের কাছে নিয়ে গিয়ে আস্তে করে জিজ্ঞেস করলাম – কেমন লাগল, আরাম পেয়েছ ? মামী চোখটা না খুলেই একটু মিষ্টি হেঁসে আস্তে উত্তর দিল – খুউউউউব । জানো সোনা, জীবনে এতো আরাম আমি আর কখনো পাইনি । মনে হচ্ছে আজই আমি প্রথম যৌন সঙ্গম করলাম । ইউ আর মাই লাভ, ইউ আর মাইন, অনলি মাইন , বলে আমার গলাটা জড়িয়ে ঠোঁটে গাঁঢ় করে একটা চুমু খেল। এদিকে আমার ধোনটা মামীর যোনীর মধ্যেই ফুঁসতে লাগল । আমি বললাম, আমার তো এখনো হয়নি সোনা । মামী বলল, সেটা আমি বুঝতেই পারছি সোনা, তোমার ওটা আমারটার ভিতরে খুব কাঁপতে আছে । আমি হেঁসে ফেললাম মামীর কথা শুনে । বললাম, তাহলে আর দেরী না করে আবার শুরু করি ? মামী হেঁসে মাথা নেড়ে হ্যাঁ জানাল । মামী যেহেতু খাটের কিনারেই ছিল তাই আমি গুদ থেকে ধোনটাকে বের না করেই এবার মেঝেতে দাঁড়িয়ে গেলাম এবং দুহাতে ভর করে মামীর বুকের উপর ঝুঁকে বড় বড় করে ঠাপাতে লাগলাম । মামী তার উরুদুটিকে খাটের কিনারায় ভাঁজ করে দুপাশে ছড়িয়ে দিল এবং চোখ বন্ধ করে আমার ঠাপ খেতে লাগল। ঠাপাতে ঠাপাতে হঠাৎ আমার মাথায় এলো গুদ – বাড়ার সংযোগ দেখার । তাই ঠাপের গতি কমিয়ে আমি একটু সোজা হয়ে দাঁড়াতেই আমার কাঙ্খিত সেই সংযোগস্থলটা আমার নজরে এলো । দেখি- গুদটার মুখ অনেকটা ফাঁক হয়ে গেছে এবং আমার ধোনটা ওটার মধ্যে গেঁথে আছে এবং পিষ্টনের মতো একবার গুদের মধ্যে যাচ্ছে এবং আবার বের হয়ে আসছে। এবার আমি ধোনের দিকে একটু নজর দিতেই দেখি, মাই গড, আমার ধোনের গোড়ায় শ্যাম্পুর ফেনার মতো সাদা সাদা রস ভর্তি হয়ে আছে !! আর অনেকটা রস গুদের মুখ থেকে গড়িয়ে বিছানার চাদরে পড়েছে । আমি ধোনটাকে এক মূহুর্তের জন্যে বাইরে বার করে আনতেই মামী চোখ খুলে তাঁকিয়ে প্রশ্ন করল – কি হলো, বার করলে কেন সোনা ? আমি বললাম, তোমার গুদের রস দেখব বলে । মামী উমহু উমহু করে বাচ্চা মেয়ের মতো করে বলল, তাড়াতাড়ি ভীতরে দাও ওটা সোনা, আমার আবার সেক্স উঠে গেছে । আমি ধোনটাকে হাতের মুঠিতে নিয়ে মামীর ভঙ্গাকুরের সাথে কয়েকটা ঘষা দিয়ে গুদের ছ্যাদায় ফিট করে কোমড় নাড়িয়ে একটা ঠাপ দিয়ে গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম । মামী আরামে চোখটা আবার বন্ধ করল । অতিরিক্ত রস ক্ষরনের ফলে গুদটা এখন অনেকবেশী ঢিলা হয়ে গেছে । আমি এবার মামীর পাদুটি আমার কাঁধে তুলে নিলাম এবং পচাৎ পচাৎ পচ পচ করে যুবতী মামীর রসালো গুদ মারতে লাগলাম । কিছুক্ষণ এভাবে চোদার পর আমার তলপেটটা ভারী মনে হতে লাগল । আমি বুঝতে পারলাম, আমার মাল আউট হওয়ার সময় হয়েছে । তাই মামীর বুকের দুপাশে হাত দিয়ে ভর করে মাথা নিচু করলাম এবং একটা দুধ মুখে পুরে নিলাম এবং খপাখপ ঠাপাতে লাগলাম । মামী বুঝল আমার সময় হয়ে গেছে । তাই উনি আমাকে হাত-পা দিয়ে জোরে জড়িয়ে ধরল । আর আমিও পক পক পক পক করে ঘন ঘন ঠাপ মারতে লাগলাম । আমার মাথা ঝিম ঝিম করতে লাগল এবং শরীর কাঁপতে লাগল । আর পারলাম না । আহহহ আহহহ ওওওহহহহহ ওওহহহহ আহহহহহ ধরো ধরো বলে ধোনটাকে মামীর গুদের সাথে জোরে চেপে ধরে ছলাৎ ছলাৎ করে আমার ঘন উষ্ণ বীর্য মামীর গুদের গভীরে ঢেলে দিলাম । মামীও আমাকে জোরে আঁকড়ে ধরে আহহহহহ আহহহহহহ আমারররওওওও বার হচ্ছে বলে আরেকবার গুদের নোনতা জল ছেড়ে দিল । আমি মামীকে জড়িয়ে ধরে ওর বুকের উপর শুয়ে পড়লাম । মামীও আমাকে জড়িয়ে ধরে শুয়ে রইল । প্রায় পনের থেকে কুড়ি মিনিট আমরা ওভাবে পড়ে রইলাম । তারপর চোখ মেলে তাকালাম এবং মামীর ঠোঁটে গভীর চুম্বন করলাম, মামীও চুম্বনে সাড়া দিল । জিজ্ঞাসা করলাম – আর ইউ স্যাটিসফাইড ? আমি কি তোমাকে সুখ দিতে পেরেছি ? মামী হেঁসে আমার চুল হাত বুলিয়ে উত্তর দিল – খুব সুখ দিয়েছ তুমি সোনা । আমি পুরোপুরি স্যাটিসফাইড । মামীর চোখে মুখে তৃপ্তির ছাপ দেখতে পেলাম । উনি আমাকে প্রশ্ন করল – তুমি কি আরাম পেয়েছ ? আমি বললাম – অনেএএএক , অনেক সুখ দিয়েছ সোনা । মামী বলল – এখনো তো সুখের কিছুই তুমি পাওনি । প্র মবার তাই আমি তোমাকে দিয়েই করিয়ে নিয়েছি, আমার কোন কলা কৌশল আমি তোমাকে দেখায়নি । এইবার দেখবে তোমাকে আমি আরও কত সুখ দিব । আমি বললাম, ঠিক আছে দেখা যাক । আমার ধোনটা ছোট হয়ে মামীর যোনী থেকে বার হয়ে এসেছে । মামী উঠে বসল এবং বলল, চলো সোনা বাথরুমে গিয়ে ধুয়ে আসি । তারপর কিছু খেয়ে আবার আমরা করব, আজ সারারাত চলবে আমাদের যৌনসঙ্গম । ঘড়িতে তাকিয়ে দেখি রাত তিনটা বাজে । মামী বিছানা থেকে নেমে মেঝেতে দাঁড়াতেই টপটপ করে খানিকটা সাদা ঘন বীর্য ঘরের মেঝেতে পড়ল । মামী বলল, দেখেছ কতো ঢেলেছ আমার ভীতর । মামী বাথরুমে ঢুকে গেল ।আমি বিছানার চাদর ঠিক গিয়ে দেখি চাদরের খানিকটা অংশ ভিজে চটচট করছে । বুঝলাম, মামীর যোনীর রস পড়ে এ অবস্থা হয়েছে । আমিও বাথরুমে গিয়ে ঢুকলাম । মামীর ততক্ষণে ধোয়া শেষ হয়ে গেছে । মামী বলল, সোনা, তুমি ধুয়ে রুমে এসে একটু অপেক্ষা কর, আমি ততক্ষণে কিছু খাবার এবং তোমার রঙ্গীন ছবিওয়ালা বইটি নিয়ে আসি । আজ আমরা ওই বই থেকে পজিশন দেখে দেখে সঙ্গম করব । আমি বললাম, ঠিক আছে সোনা । মামী চলে গেল । বাথরুম থেকে ধুয়ে রুমে এসে, জলের বোতলটা নিয়ে আমি একটা চেয়ারে বসলাম এবং ঢক ঢক করে অর্ধেক বোতল জল খেয়ে ফেললাম । কল্পনা করলাম, এতক্ষণ মামীর সাথে যা হলো । খুবই আরাম পেয়েছি আমি । ঈশ্বর যে আমার কপালে এত সুখ লিখেছেন, তা বিশ্বাসই হতে চাইল না । একেবারে মেঘ না চাইতেই বৃষ্টি । পার্থর কথা মনে হলো । ও শালা টাকা দিয়ে বাজারের বেশ্যা চোদে । আর আমি, বিনা পয়সায় এক সুন্দরী যুবতীর আনকোরা রসালো গুদ ভোগ করছি । একেই বলে কপাল ! হঠাৎ আমার মাথায় এলো, সর্বনাশ, আমি তো মামীর গুদের মধ্যেই বীর্য্য ফেললাম !! যদি মামী গর্ভবতী হয়ে যায়, তবে কি হবে ! খুব ভয় লাগতে লাগল । ঠিক তখনই একহাতে একটা প্লেট, অন্যহাতে একবোতল জল এবং বগল দাবা করে আমার সেই চটি টি নিয়ে মামী ঘরে ঢুকল । মামী ঘরে ঢুকতেই আমি তাড়াতাড়ি উঠে গিয়ে ওনার হাত থেকে জলের বোতলটা নিলাম এবং আমার পড়ার টেবিলের উপর রাখলাম । মামী তার হাতের পে−টটাও পড়ার টেবিলের উপর নামিয়ে রাখল এবং বগলদাবা চটি টা বিছানার উপর ছুড়ে দিল । দেখি, মামী দুটি,ডিম টোষ্ট বানিয়ে নিয়ে এসেছে । মামী আমাকে তাড়া দিল – এ্যাই, তাড়াতাড়ি খেয়ে নাও সোনা, অনেক রাত হয়ে গেছে , আমাদের আবারও করতে হবে । আমি মামীকে দুহাতে জড়িয়ে ধরে দুষ্টুমী করে বললাম, টোষ্ট খাবো না সোনা, তোমার গুদের রস খাবো । মামী আমার গাল টা আস্তে করে টিপে দিয়ে বলল, খাবে খাবে, সব খাবে, সবকিছুই খাওয়াবো তোমাকে । মামী প্লেট থেকে একটা টোষ্ট উঠিয়ে নিয়ে আমাকে দিল এবং আরেকটি উনি নিল । আমি টোষ্টে একটা কাঁমড় দিয়ে মামীকে জিজ্ঞাসা করলাম – আমি যে তোমার যোনীতে বীর্য্য ফেললাম তাতে যদি তুমি গর্ভবতী হয়ে যাও তবে কি হবে সোনা ? মামী হাঁসতে হাঁসতে একহাতে আমার মাথাটাকে ওর দুধের সাথে চেপে ধরে বলল, কি আর হবে, আমি তোমার সন্তানের মা হয়ে যাবো । আমি বললাম, দুষ্টুমী করো না সোনা, বলো না কি করা যায় । মামী বলল, ভয় নেই গো, আমার এখন ”সেফ পিরিয়ড” চলছে । আমি তো অবাক । সেফ পিরিয়ড” !! সেটা আবার কি ? মামী হেঁসে উঠল এবং বলল, তুমি তো কিছুই জানো না দেখছি । আমি বললাম, কি করে জানবো বলো ? আমাকে কে শেখাবে এসব ? মামী বলল, ও’কে, নো প্রবলেম, আমিই বলছি । আমাকে প্রশ্ন করল – মাসিক চেনো ? আমি বললাম, হ্যাঁ, ক্লাশ টেনের বাইলোজী বইতে মেয়েদের ঋতুস্রাব বা মাসিক সম্মন্ধ্যে পড়েছিলাম, তবে বিস্তারিত জানিনা । মামী হি হি করে হেঁসে উঠল এবং বলল, প্রতি মাসে ৪ দিন মেয়েদের ঐ জায়গা থেকে রক্ত বার হয় । আমি একটু দুষ্টুমী করে না বোঝার ভান করে জিজ্ঞাসা করলাম, ঐ জায়গা মানে, কোন জায়গা ? মামী বলল, অসভ্য কোথাকার, জানে না বুঝি । আরে বাবা ঐ জায়গা থেকে । আমি আবারও দুষ্টুমী করলাম এবং বললাম, আমি ঠিক বুঝতে পারছি না কোন জায়গা থেকে, একটু পরিস্কার করে বলো না সোনা । আমি মামীর মুখ থেকে ”গুদ”শব্দটা শুনতে চাইছিলাম, তাই একটু ন্যাকামি করছিলাম আর কি । মামী একটু লাজুকভাবে বলল, যোনী থেকে । আমি বললাম, না, বলো ”গুদ” থেকে । মামী বলল, ছিঃ আমি ঐ নোংরা শব্দটা বলতে পারব না । আমি বললাম, ওটা নোংরা শব্দ নয় আমার জান । ওটাই খাস বাংলা শব্দ । মামী বলল, ঠিক আছে , ঠিক আছে, একেবারে বাংলার মাষ্টার হয়ে গেছেন উনি । আমি হেঁসে বললাম, হ্যাঁ, বাংলার মাষ্টার হয়ে গেছি, এখন চোদার মাষ্টারও হয়ে যাবো । মামী বলল, তুমি খুব দুষ্টু হয়ে গেছো । আমি বললাম, এখানে দুষ্টুমীর কি দেখলে সোনা, যা করছি, তা’ই বলছি । মামী বলল, তোমাকে দেখে বোঝাই যায় না যে, তুমি এত দুষ্টু । আমি বললাম, জানো সোনা, আমিও কখনো ভাবিনি যে, এইরকম শব্দ আমার মুখ থেকে বার হবে, তাও আবার তোমার সামনে । আমার যেন আজ কি হয়ে গেছে । মামী আবারো হি হি করে হেঁসে উঠল । বলল, এটা কোন ব্যাপার না সোনা, তুমি আমার সাথে একদম ফ্রি হয়ে গেছো তো, তাই এমন হচ্ছে । আমি তাতে কোন কিছুই মনে করছি না, বরং ভালই লাগছে তোমার মুখে নোংরা শব্দগুলো শুনতে । তোমার মুখে ঐ শব্দগুলো শুনো আমি আরো বেশী কামাতুর হয়ে উঠছি । আমি হেঁসে উঠলাম । মামী প্রশ্ন করল, তুমিও কি আমার মুখ থেকে ঐ শব্দগুলো শুনতে চাও, জানু? উনি বলতে লাগল, যদি তোমার ইচ্ছা হয় আমার মুখে শব্দগুলো শুনতে, আমি অবশ্যই বলব । আমি চাই, তোমার যেটা যেটা করতে বা শুনতে ভালো লাগে, তুমি আমাকে নির্ধিদ্বায় বলো । তোমার আর আমার মাঝে আমি কোন ফাঁক বা ডিসট্যান্স রাখতে চাই না, ”আই ওয়ান্ট টু বি মোর এন্ড মোর ওয়াইল্ড উইথ ইউ” । আমি মামীকে দুহাত দিয়ে জড়িয়ে ধরে আমার বুকের সাথে চেপে ধরলাম এবং ওর ঠোঁটে হালকা করে চুমু (স্মুচ ) খেয়ে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে প্রশ্ন করলাম, ”ইজ ইট” ? মামীও ফিসফিস করে বলল, ”ইয়েস ইট ইজ” । আমি ওর গালে আমার গাল ঘষতে ঘষতে বললাম, তাহলে বলো, বলোনা কোথা থেকে রক্ত বার হয় । মামী চোখ বন্ধ করে আমার আদর খেতে খেতে বলল, ”আমার গুদ থেকে” । উফফফফ আবার বলো জানু । মামী আবারও বলল, ”আমার গুদ থেকে” । আমার কান গরম হয়ে গেল, হর্নি হয়ে গেলাম মামীর মুখে ”গুদ” শব্দটা শুনে । ( মামারা আপনারাও পরখ করে দেখবেন, মেয়েদের মুখে এই ধরনের নোংরা কথা শুনলে আপনারাও হর্নি হয়ে যাবেন ) । আমি ওর গালে আস্তে আস্তে আমার গালটা ঘষতে ঘষতে, নাইটির উপর থেকেই ওর একটি মাই আমার হাতের মুঠোতে নিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে টিপতে লাগলাম এবং আবারও প্রশ্ন করলাম, কি বার হয় তোমার গুদ থেকে জানু ? মামী চোখটা না খুলে, আমার আদর খেতে খেতে বলল, ”আমার গুদ থেকে রক্ত বার হয়” সোনা । আমি : তারপর ? পুরোটা বলো জানু । মামী : প্রতি মাসে ৪ দিন আমার গুদ থেকে রক্ত বার হয় । এটাকে মাসিক বলে । কারো কারো আবার ৫ দিনও থাকে রক্ত পড়া । মাসিক শুরু হওয়ার তিনদিন আগে থেকে মাসিক শেষ হওয়ার ৪ দিন পর পর্যন্ত এই সময়টাকে “সেভ পিরিয়ড” বলে । আর এই সেভ পিরিয়ডে তোমার বীর্য্য আমার গুদের ভিতর গেলেও, আমার গর্ভবতী হওয়ার কোন চান্স নেই । আমি : কি করলে আমার বীর্য্য বার হয় সোনা ? মামী : আমার সাথে চুদাচুদি করলে । আমাকে চুদলে । আমি : উফফফ. . . আবার বলো, আমার জানু । মামী : আমার সাথে চুদাচুদি করলে, আমাকে চুদলে তোমার বীর্য্য বার হয় সোনা । মামীর মুখে একথা শুনে আমি পুরোপুরি হর্ণি হয়ে গেলাম । আমি একহাতে মামীর গলা জড়িয়ে ধরে, অন্য হাতে ওর মাখনের মতো নরম অথচ টাইট মাইদুটি পালাযমে টিপতে টিপতে ওকে ঠেলতে ঠেলতে বিছানায় নিয়ে ফেললাম । আমার ধোনটা পাজামার মধ্যে ইতিমধ্যেই লোহার রডের মতো শক্ত আর গরম হয়ে উঠেছে । এখনই একবার মামীর গুদে ঢুকিয়ে মামীকে চুদতে ইচ্ছা করল, কিন্তু না । আমি জানি, এই অবস্থায় ধোনটা গুদে ঢোকালে বেশীক্ষণ মাল ধরে রাখতে পারব না । তাই, নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করলাম । ঠিক করলাম, নিজেকে তুলনামূলকভাবে কম উত্তেজিত করে, মামীকে উত্তেজনার তুঙ্গে উঠাতে হবে এবং ওকে রসিয়ে রসিয়ে চুদতে হবে । জানিনা আজকের পরে কবে আবার সুযোগ হবে মামীকে চোদার । কিন্তু আমি পুরোপুরি নিশ্চিত ছিলাম যে, মামী যখনই সুযোগ পাবে, তখনই আমাকে দিয়ে চুদিয়ে নেবে । যাহোক আমি আবার মামীর শরীরে মন দিলাম । ওকে চিৎ করে বিছানায় শুইয়ে আমি ওর পাশে মুখ করে শুলাম এবং আমার ডান পাটা ওর তলপেটের উপর উঠিয়ে দিয়ে ওর মাইদুটি পালাযমে টিপতে লাগলাম এবং ওর মুখের মধ্যে আমার জিভটা ঢুকিয়ে ওর জিভটা চুষতে লাগলাম । মামীও কম যায় না । সে ও তার জিভটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে আমার জিভটাকে চুষতে লাগল এবং আমার পিঠে, কোঁমড়ে হাত বোলাতে লাগল । এভাবে কিছুক্ষণ চলার পর মামী তার চোখদুটি মেলে ঠিক আমার চোঁখে তার চোঁখ রাখল এবং ফিসফিস করে বলল, ”আই লাভ ইউ” সোনা । আমিও বললাম, ”আই লাভ ইউ টু” জানু । মামী বলল, আমি তোমাকে খুব মজা দেব সোনা, তুমি পাগল হয়ে যাবে আরামে । আমি ভ্রু নাঁচিয়ে বললাম, তাই !! মামী বলল, হ্যাঁ, তুমি দেখতে চাও ? আমি বললাম, অবশ্যই । মামী জিজ্ঞেস করল, বলো কোন পজিশন তোমার বেশী পছন্দ ? আমি বললাম, আমার কোন ধারণা নেই পজিশন সম্পর্কে , তোমার কোন পজিশনটা বেশী পছন্দ ? মামী বলল, আমি তোমার ঐ বইটা থেকে কিছূ কিছু পজিশন দেখেছি, কিছু পজিশন আমার ভালোও লেগেছে, আমার মনে হয় তোমারও ভালো লাগবে সেগুলি । আমি বললাম, চলো তাহলে পজিশন গুলি দেখি । মামী চিৎ হয়ে শুয়েই চটি টি হাতে নিয়ে পজিশনগুলো আমাকে দেখাতে লাগল । আমি ওনার পাশে শুয়েই পজিশনগুলি দেখতে লাগলাম । মামী আমাকে একটা যৌনাসন দেখিয়ে জিজ্ঞেস করল, সেটা আমার পছন্দ কিনা । দেখি, একটা মেয়ে চার হাত পায়ে বিছানায় হামাগুড়ি দিয়ে আছে আর একটা ছেলে পিছনে দাঁড়িয়ে ওর ধোনটা মেয়ের গুদে লাগিয়ে চুদছে । আমি বললাম, আসন টা আমার পছন্দ । মামী হেঁসে বলল, ঠিক আছে । মামী আরেকটি আসন বার করে আমাকে দেখাল । দেখি, একটা ছেলে চিৎ হয়ে শুয়ে আছে আর মেয়েটি ছেলেটির উপরে উঠে, ধোনটা ওর গুদে নিয়ে চুদাচুদি করছে । আমি এটাতেও আমার সম্মতি জানালাম । মামী খুব খুশি হল এবং আমাকে জিজ্ঞেস করল, সোনা, তুমি কি চাও যে, আমি তোমারটা মুখে নিয়ে চুষি ? আসলে আমি তো সেটাই চাই । কিন্তু মুখ ফুঁটে বলতে পারছি না মামীকে, পাছে ও রাগ করে । আমি জিজ্ঞেস করলাম, আমার কোনটা সোনা ? মামী বলল, তোমার ধোনটা, তোমার বাড়াটা । উফফফ. . . কি যে ভালো লাগল কথাটা শুনে, আমার কানটা আবার গরম হয়ে গেল । আমি বললাম, পুরোটা বলো জানু । তুমি কি চাও আমি তোমার বাড়াটা আমার মুখে নিয়ে চুষি ?- মামী বলল । আমি জিজ্ঞেস করলাম, তুমি নিতে চাও আমার বাড়াটা তোমার মুখে ? ও বলল, হুমম । আমি বললাম, বেশ তবে আমিও তোমারটা মুখে নেব । ও আমাকে জড়িয়ে ধরল, বলল – আমার আপত্তি নেই তাতে । আমি এবার আমার ডান হাতটা মামীর প্যান্টির মধ্যে ঢুকিয়ে দিলাম এবং আলতো করে ওর গুদটাকে স্পর্শ করলাম । ও কেঁপে উঠল এবং একহাত দিয়ে আমার হাতটাকে ওর গুদের উপর চেপে ধরল । আমি আমার একটা আঙ্গুল মামীর গুদের উপর আস্তে আস্তে ঘুরিয়ে ওকে সুড়সুড়ি দিতে লাগলাম । ও আরো জোরে আমার হাতটাকে ওর গুদের সাথে চেপে ধরে, চোখদুটি বন্ধ করে, মুখ দিয়ে উমমমম উমমমমম আহহহহহহ আহহহহহহ শব্দ করতে লাগল । বুঝলাম, ওর আরাম হচ্ছে এতে । টিপে ধরলাম ওর রসালো গুদটাকে এবং গুঁজে দিলাম আমার একটা আঙ্গুল ওর গুদের চেরায়, টানতে লাগলাম উপর থেকে নীচে । রস বেরিয়ে গুদটা জবজব করছে । আঙ্গুলটা ভিজে গেল পাতলা, সোঁদা গন্ধ যুক্ত আঠালো রসে । রস সহ ক্লাইটোরিয়াসটাকে দু আঙ্গুলে টিপে ধরলাম এবং রগড়াতে লাগলাম দু আঙ্গুলে । কাঁটা মুরগীর মতো ছটফট করতে লাগল মামী, উরু দুটি দুপাশে ফাঁক করে দিল এবং আরামের শীৎকার দিতে লাগল উহহহহ আহহহহহ উমমমমমম আহহহহহহ ইসসসসস সোওওওওনা বলে । পুরো শরীরটাকে বাইন মাছের মতো পাঁকাতে লাগল । আমি একটু বুনো (ওয়াইল্ড) হয়ে উঠলাম, গুদ ছেড়ে বিছানার উপর উঠে বসলাম এবং মামীকেও টেনে উঠিয়ে বিছানায় বসালাম । ও যেন কোন ঘোরের মধ্যে আছে । চোখদুটি বন্ধ করে বসে আছে । আমি হাত বাড়িয়ে ওর নাইটিটা ধরলাম এবং একটানে খুলে ফেলে দিলাম ওর শরীর থেকে ঘরের মেঝেতে । ভরাট গোল গোল টাইট দুটি মাই লাফিয়ে বেরিয়ে এসে খাঁড়াভাবে দাঁড়িয়ে রইল । বোঁটাদুটি স্বাভাবিকের চেয়ে বেশী বড় আর শক্ত হয়ে আছে , যেন একেকটা বড় বড় রসালো আঙ্গুর । লোভ সামলাতে পারলাম না ওগুলো দেখে । তাই, আঙ্গুল দিয়ে জোরে টিপে ধরলাম । মামী উহহহ করে উঠল এবং চোখ খুলে আমার দিকে তাকালো এবং হেঁসে ফেলল । আমি ওকে হাত ধরে টেনে বিছানার উপর দাঁড় করিয়ে দিলাম এবং প্যান্টিটাকে কোমড় থেকে টেনে নামিয়ে মেঝেতে ছুঁড়ে ফেললাম । আমার সামনে একজন সম্পুর্ণ উলঙ্গ যুবতী তার রসালো মাই আর গুদ বার করে দাঁড়িয়ে আছে । আমি মামীর হাঁটুর কাছে বসে ওর ডান পা টা আমার কাঁধের উপর উঠিয়ে নিলাম । মামী এখন ওর একটা পা বিছানার উপর আর একটা পা আমার কাঁধে ঝুলিয়ে আমার মাথাটা ধরে দাঁড়িয়ে রইল । আমি একটু উঁচু হয়ে আমার মুখটা ঠিক ওর গুদের সামনে আনলাম এবং জিভটা লম্বা করে আলতোভাবে গুদটাকে স্পর্শ করলাম । মামী উমমমমম করে জোরে কেঁপে উঠল এবং একটু জোরে আমার মাথাটা চেপে ধরল হাতদিয়ে । আমি এবার জিভটাকে চিকন করে পুরো গুদের উপর বোলাতে লাগলাম । মামী তার পা টা আমার কাঁধে আরেকটু ঝুলিয়ে দিয়ে আমার মাথাটাকে দুইহাতে চেপে ধরল । আমি এবার আমার দুই হাতের দুই আঙ্গুল দিয়ে গুদটাকে দুইপাশ থেকে ফাঁক করে ধরলাম এবং নাকটা চেরার মাঝের লাল জায়গাটাতে গুঁজে দিলাম । সোঁদা সোঁদা মাতাল করা গন্ধটা নাকে এলো । আমি আরো বুনো (ওয়াইল্ড) হয়ে গেলাম । চকাম করে একটা চুমু খেলাম গুদের চেরার লাল গোলাপে । ভিতরটাতে রসের বন্যা বইছে যেন রসে ভেজা বড় একটা রসমালাই । মুখটা বড় করে হাঁ করে পুরো গুদটা নিয়ে নিলাম মুখের মধ্যে এবং জিভটা ঘোরাতে লাগলাম গুদের চেরায়, মৃদু মৃদু কাঁমড় দিতে লাগলাম গুদে । মামী একেবারে উম্মাদ হয়ে গেল । ওহহহহহহহ তওওওওওওওওনু সোওওওনা, ইসসসসসসসসস মাআআআআ গোওওও, আহহহহহহহহ কি সুউউউখ, উমমমমমম উমমমমমম, ইসসসসসসস বলে কাঁতরাতে লাগল । আমি মামীর তানপুরার খোলের মতো পাছার বলদুটি আয়েশ করে টিপতে লাগলাম এবং জিভ দিয়ে চেপে চেপে গুদটাকে চুষে কামড়ে গুদের সোঁদাগন্ধযুক্ত নোনতা রস পান করতে লাগলাম । আ: কি যে তার স্বাদ মামু তা লিখে আপনাদের বোঝাতে পারব না । মামী আর দাঁড়িয়ে থাকতে পারল না । কোমড়টা বাঁকিয়ে আমার মাথাটাকে জোরে ওনার গুদের সাথে চেপে ধরে শরীরের ভার আমার উপর ছেড়ে দিল আর বলতে লাগল, সোওওওওনা গোওওওওও কিইইই আরাআমমম . . .আর পারছি না আমি সহ্য করতে । তার কথা শোনার মতো অবস্থা আমার ছিল না । আমি তখন তার মধুভান্ডার থেকে আকুন্ঠ মধু পান করে চলেছি । মামীর পাছা টিপতে টিপতে আমি হঠাৎ আমার একটা আঙ্গুল ওর পাছার খাঁজের মধ্যে ঢুকিয়ে দিলাম এবং ওর পাছার ছ্যাদাটাতে ঘোরাতে লাগলাম । মামী আরও ছটফট করে উঠল । আমি এবার আমার বামহাতের মাঝের আঙ্গুলটিকে মামীর পাছার নীচ দিয়ে গিয়ে গুদের ছ্যাদায় রাখলাম এবং ঠেলে গুদের মধ্যে পুচ করে ঢুকিয়ে দিলাম, মনে হলো, আঙ্গুলটা একটা গরম রসগোল−ার মধ্যে ঢুকে গেল । পুরো আঙ্গুলটা রসে øান করে গেল । গুদ চুষতে চুষতে গুদের মধ্যে অঙ্গুলী করতে লাগলাম । মামী এবার তার শরীরটা সামনের দিকে বাঁকিয়ে, কোমড়টা সামনে পিছনে করে দোলাতে লাগল এবং আহহহহ আহহহহহ আহহহহহ ওহহহহহহ ওহহহহহহ মাআআআ গোওওওও, ওওহহহহহ সোনা বলে সুখের শীৎকার দিতে শুরু করল । তার ভরাট মাইদুটো আমার মাথার উপর চেপে বসল । আমি জোরে জোরে গুদে অঙ্গুলী করতে লাগলাম এবং জিভ দিয়ে ক্লাইটোরিয়াস, গুদের চেরা, গুদের ঠোঁট চাটতে লাগলাম । মামী আহহহহহহহহহ আহহহহহহহহ আহহহহহহহ ইইইইই অঅঅঅঅঅঅঅঅ ইসসসসসসসস করতে করতে ধপাস করে বিছানার উপর বসে পড়ল । আমার আঙ্গুলটা গুদের থেকে বেরিয়ে এলো । মামী তাড়াতাড়ি আমার হাতটা টেনে ধরে, আমার আঙ্গুলটাকে পুনরায় তার গুদে ঢোকানোর জন্য আমাকে ইশারা করল এবং তার দুই উরু দুইপাশে ছড়িয়ে গুদটা ফাঁক করে ধরল । আমি মামীর পিছনে দুটি বালিশ দিয়ে ওনাকে বালিশের সাথে হেলান দিয়ে বসালাম এবং তার উরুদুটি দুইপাশে ছড়িয়ে তার মধ্যে খানে আমি শুয়ে পড়লাম এবং আমার আঙ্গুলটাকে পুনরায় মামীর গুদে স্থাপন করে পচ পচ করে অঙ্গুলী করতে লাগলাম এবং জিভ দিয়ে গুদটা চাটতে লাগলাম । মামী চোখ বন্ধ করে বালিশের উপর তার মাথাটাকে এপাশ ওপাশ করতে লাগল এবং কোমড়টাকে উঁচু করে ঝাঁকাতে ঝাঁকাতে গুদ দিয়ে আমার আঙ্গুলটাকে ধাক্কা দিতে লাগল এবং আহহহহহহ আহহহহহহহ আহহহহহ ওহহহহ মাগোওওওওও ইসসসস বলে শীৎকার করতে লাগল এবং কলকল করে আবারও গুদের রস খসালো । আমি এক ফাঁকে দেওয়ালের ঘড়িটার দিকে তাঁকালাম । দেখি, রাত ৪:৩০ বাজে । আর দেরী করা ঠিক হবে না । এবার মামীকে ঠাপাতে হবে । কিন্তু খুব ইচ্ছা হচ্ছিল মামীকে দিয়ে নিজের ধোনটা একটু চোষানোর । আমি গুদ থেকে মুখ তুলে মামীর মুখের দিকে তাঁকালাম । মামী চোখ বন্ধ করে গুদ চোষার মজা নিচ্ছে । আস্তে করে মামীকে ডাকলাম । এ্যাঁই জানু, কেমন লাগছে ? খুউউউউউউউউউব ভালো সোওওওওনা, খুউউউউউউউউব আরাম পাচ্ছি (চোখটা বন্ধ রেখেই মামী হিসহিস করে উত্তর দিল ) - তাই ? - হ্যাঁ, তুমি আমাকে পাগল করে দিয়েছ । - আমি তোমাকে পাগল করতে পারি ? - হুমমমমমমমম্ - কতটা ? - অনেএএএএএএএএক - তোমার কেমন লাগছে বলো না জানু । - সারাটা শরীর কেমন যেন করছে । ওইটার মধ্যে কিলবিল করছে । - কোনটার মধ্যে ? - ওইটার মধ্যে, আমার যোনীর মধ্যে । - না না যোনী নয়, আরেকটা কি সেটা বলো । - ওহহ: গুদের মধ্যে । - এখন পুরোটা বলো একসাথে । কেমন লাগছে তোমার ? - আমার সারা শরীরটা কেমন যেন করছে, গুদের মধ্যে কিলবিল করছে । - আর কি হচ্ছে ? - গুদ থেকে রসের বন্যা বইছে । আমি ননষ্টপ ভাবে মামীর গুদে অঙ্গুলী করে যাচ্ছি । দেখি আমার আঙ্গুলটা গুদের সাদা রসে ফেনা ফেনা হয়ে গেছে এবং আঙ্গুল বেয়ে রসগুলি হাতের তালুতে চলে এসেছে । মেয়েদের গুদে এতো রসের খনি থাকে, সেটা আমার জানা ছিল না । আমার মুখ, ঠোঁট, নাকে গুদের আঁঠালো রস লেগে শুকিয়ে আছে এবং রসের সোঁদা সোঁদা বুনো গন্ধটা আমার নাকে আসছে । আমি মামীকে ডাকলাম । - জানু, আমার ধোনটা একটু চুষবে ? - (মামী চোখটা ঈষৎ খুলে, ঠোঁটের কোণে একচিলতে হাঁসি ফুঁটিয়ে বলল) অবশ্যই চুষবো সোনা । তুমি যেমন আমার গুদের রস খেলে, আমিও তোমার ধোনের রস খেতে চাই । তোমাকে আরাম দিতে চাই । - নাও তাহলে আমার ধোন তোমার মুখে । - দাও সোনা । আমার মাথায় একটা দুষ্টুবুদ্ধি হলো । ঠিক করলাম, শুধু আমার ধোন নয়, তোমার গুদের রসও আমি তোমাকে খাওয়াব । আমি উঠে মামীর দুই উঁরুর ফাঁকে হাঁটু মুড়ে বসলাম এবং আমার খাঁড়া শক্ত ধোনটাকে হাতে মুঠি করে ধরে মামীর গুদের চেরার মধ্যে উপর নীঁচ করে টানতে লাগলাম । মুন্ডিটা দিয়ে ক্লাইটোরিয়াসটা ডলতে লাগলাম । মামী ইসসসসসসস আহহহহহহহ আহহহহহ করে উঠল এবং হাতবাড়িয়ে ধোনের মুন্ডিটা আঙ্গুল দিয়ে ধরে, আরো জোরে ক্লাইটোরিয়াসের সাথে ঘষাতে লাগল । গুদের রস মুন্ডিতে লেগে, আমার গোলাপী মুন্ডিটা চকচক করতে লাগল । আমি এবার মুন্ডিটাকে গুদের ফুঁটোতে সেট করতেই মামী প্রশ্ন করল, কি হলো সোনা, ধোনটা আমার মুখে দেবে না ? আমি বললাম, একটু পরে দেব জানু । বলেই আমার কোমড়টা উঁচিয়ে মাঝারী সাইজের একটা ঠাপ দিলাম আর ওমনি পচাৎ করে অর্ধেক ধোনটা গুদস্থ হলো । আহহহহহহহহ: বলে মামী শীৎকার দিয়ে, দুইহাত দিয়ে আমার পিঠটাকে জড়িয়ে ধরল এবং তার দুইপা দিয়ে আমার কোমড়টাকে কাঁচি মেরে ধরল । আমি দুইহাতের উপর শরীরের ভর রেখে, কোমড়টা উঁচু করে আরেকটা ঠাপ মেরে পুরো ধোনটা মামীর রসালো গরম গুদে গেঁথে দিলাম । আগের বারের থেকে এবার গুদটাকে একটু ঢিলা মনে হতে লাগল । মনে হয় অতিরিক্ত রস:ক্ষরণের ফলে গুদটা এতো পিচ্ছিল আর ঢিলা হয়ে গেছে । আমি কোমড় নাড়িয়ে ছোট ছোট ঠাপে মামীকে চুদতে লাগলাম এবং ওর একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম । মামী চোখ বন্ধ করে আমার ঠাপ খেতে লাগল এবং উমমমমম উমমমমম উমমমমমম আহহহহ করতে লাগল । মিনিট তিনেক এভাবে ঠাপিয়ে আমি হঠাৎ গুদ থেকে ধোনটা বার করে নিলাম এবং উঠে গিয়ে মামীর কাঁধের দুপাশে দুই পা দিয়ে দাঁড়িয়ে রসসিক্ত ধোনটাকে মামীর কোমল ঠোঁটের সাথে লিপষ্টিকের মতো ঘষাতে লাগলাম । মামী চোখটা বন্ধ রেখেই মুখটা খুলে ধোনের মুন্ডিটাকে তার দুই ঠোঁটদিয়ে চেপে ধরল এবং তার জিভটা দিয়ে ধোনের ফুঁটোটাতে সুঁড়সুড়ি দিতে লাগল । আমি কোমড়টা সামনের দিকে নিয়ে একটা ঠাপ মারতেই পুরো ধোনটা মামীর মুখের মধ্যে ঢুকে গেল এবং মামী ওকককক্ করে উঠল এবং চোখ মেলে তাঁকালো । মামী এবার একহাতে ধোনটাকে মুঠি করে ধরে, নিজের মাথাটা একটু উঁচু করে ধোনটাকে মুখ থেকে বার করে তার নাকের সামনে ধরল এবং শুকতে লাগল । আহহ: কি সেক্সী গন্ধ গো তোমার ধোনে !!! মামী আমার শক্ত ধোনটা তার পুরো মুখে, গালে, কপালে ঘষাতে লাগল এবং আবার মুখের মধ্যে ঢুকিয়ে চুকচুক করে চুষে খেতে লাগল । আমি মামীর কান্ড দেখে একেবারে হর্নি আর ওয়াইল্ড হয়ে গেলাম এবং মামীর মুখের মধ্যেই পক পক করে ঠাপ মারতে লাগলাম । মামীর মুখের গরম লালায় আমার ধোন ভিজে জবজব করতে লাগল । আরামে আমার চোখ বন্ধ হয়ে এল, মুখ দিয়ে ওহহহহ ওহহহহহহ আহহহহহহহ শব্দ বার হতে লাগল । মামী চরম আগ্রহে, পরম যতেড়ব আমার ধোনটাকে চুষে যেতে লাগল, মাঝে মাঝে জিভটা মুন্ডির চারধারে ঘুরিয়ে ঘুরিয়ে আমাকে আরাম দিতে লাগল । আমার এতো আরাম লাগছিল যে, আমি আর দাঁড়িয়ে থাকতে পারলাম না । হাত পা ছড়িয়ে বিছানায় শুয়ে পড়লাম । মামী ক্ষূধার্ত বাঘীনীর মতো আমার ধোনের উপর ঝাঁপিয়ে পড়ল এবং ধোনটাকে পুনরায় হাতের মুঠিতে নিয়ে, তার গরম মুখে ঢুকিয়ে উপর নীচ করে চুষতে লাগল । মামী হামাগুড়ি দিয়ে আমার ধোনটা চুষছিল, আর তাই ওর গোল গোল দুধদুটি বাতাবী লেবুর মতো নীচের দিকে ঝুলছিল । আমি হাত বাড়িয়ে একটা বাতাবীলেবু আমার হাতে নিয়ে টিপতে লাগলাম । হঠাৎ আমার মাথাটা ঝিমঝিম করে উঠল । শরীরটা কাঁপতে লাগল । ধোন চোষানোয় যে এতো আরাম সেটা আমার জানা ছিল না । কিন্তু এভাবে আরো কিছুক্ষণ থাকলে, মামীর মুখের মধ্যেই আমার মাল আউট হয়ে যাবে । তাই তাড়াতাড়ি উঠে বসে, মামীর মাথাটা ধরে মুখটাকে উঁচু করে ধরলাম এবং ওর ঠোঁটের উপর নিজের ঠোঁটটা চেপে ধরে গাঢ় করে একটা চুমু খেলাম । তারপর ওর কানের লতিটায় মৃদু করে একটা কামড় দিয়ে ফিসফিস করে বললাম, এবার আমাকে তুমি চোদো জানু । আমি চিৎ হয়ে বিছানায় শুয়ে, মামীকে আমার বুকের উপর টেনে নিলাম । আমার ধোনটা খাঁড়া হয়ে সোজা দাঁড়িয়ে ছিল । মামী তার একহাতে আমার ধোনটাকে ধরে, তার কোমড়টা একটু উঁচু করে, গুদটাকে ধোনের উপর রেখে, তার কোমড় সামনে পিছনে করে গুদটাকে ধোনের সাথে ঘষাতে লাগল । আমি আর সহ্য করতে পারছিলাম না । মনে হলো এখুনি আমার মাল বার হয়ে যাবে । তাই আমি মামীর কোমড়টাকে দুইহাতে ধরে, নীচ থেকে আমার কোমড়টাকে উঁচু করে একটা তলঠাপ মারলাম মামীর গুদে, যাতে ধোনটা গুদে ঢুকে যায় । কিন্তু ধোনটা গুদের ছ্যাঁদা বরাবর না থাকায় সেটা পিছলে গিয়ে মামীর পোদের ছ্যাদায় ধাক্কা খেল । মামী উহ: করে উঠল এবং বলল, কি গো সোনা, সদর দরজা ছেড়ে পিছনের দরজা দিয়ে ঢুকতে চাও নাকি ? আমি বললাম, না গো জানু, সামনের দরজা দিয়েই ঢুকতে চেয়েছিম, কিন্তু পিছলে পিছনের দরজায় চলে গেছি । মামী হি হি করে হেঁসে উঠল এবং বলল, দাঁড়াও আমি ফাঁক করে ধরছি আমার ছ্যাঁদাটা, তুমি নীচ থেকে চাপ দেবে কেমন। আমি বললাম, ঠিক আছে । মামী একটু উঁচু হয়ে তার দুআঙ্গুল দিয়ে গুদের ঠোঁট দুটি একটু ফাঁক করে ধরে আরেক হাতে আমার ধোনটা এনে তার গুদের দুই ঠোঁটের মধ্যে রাখতেই আমি মামীর কোমড় ধরে নীচের দিকে টান মারলাম এবং মামী তার শরীরের ভার আমার ধোনের উপর ছেড়ে দিতেই পুচ করে পুরো ধোনটা মামীর গুদের গর্তে সেঁধিয়ে গেল । মামী ওহহহহ মা বলে শিসিয়ে উঠল । কি লাগল নাকি জানু ? আমি প্রশ্ন করলাম । মামী চোখটা বন্ধ করে, ঠোঁট কাঁমড়ে উত্তর দিল, হুমম, তোমার ধোনের একেবারে সবটা আমার ভিতরে ঢুকে আমার জরায়ুতে ধাক্কা মেরেছে । মামীকে বুঁকে টেনে নিলাম এবং ওর নীচের ঠোঁটটা আমার মুখে নিয়ে চুষতে লাগলাম এবং আস্তে আস্তে ওর একটা দুধ টিপতে লাগলাম । মামী আমার বুকে মুখ গুঁজে ব্যাথাটা সামলে নেওয়ার চেষ্টা করল । কিছুক্ষণ শুধু ঠোঁট চোষা এবং দুধ টেপা চালিয়ে গেলাম । এভাবে মামী আবার গরম হয়ে উঠল এবং তার কোমড়টা আস্তে আস্তে করে নাড়াতে লাগল । আমি তার কানের কাছে মুখ নিয়ে জিজ্ঞাসা করলাম, ব্যাথা কমেছে সোনা ? মামী বলল, হুমম, একটু । আমি বললাম, ঠাপ দেবো তাহলে ? মামী বলল, দাও ।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.