Header Ads

Bandhobi der Sateh



এই সব শুরু হয়েছিল যখন আমি আমার বান্ধবী পারুলের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। পারুল একটি অসাধারণ দেহ এবং একটি ডায়নামাইট ব্যক্তিত্ব সহ একটি খুব আকর্ষণীয় তামিল মহিলা। আমি নিজেই একজন একক, গড় উচ্চতার তেইশ বছর বয়সী কালো মহিলা যিনি একটি নিখুঁত 36-24-36 চিত্রের আশীর্বাদ পেয়েছি।
ঠিক আছে, আমি তার বাড়িতে পৌঁছে গেলাম, এবং আনুষ্ঠানিকতা, কয়েকটি জয়েন্ট এবং কয়েক গ্লাস  গেলার পরে, আমরা স্থানীয় বারে যাওয়ার সিদ্ধান্ত নিলাম সন্ধ্যা শেষ করার জন্য কয়েকজন যোগ্য যুবককে খুঁজে বের করার জন্য। তাই, হট পোশাক পরে আমরা শিকার শুরু করি।
আমরা যখন বারে বসেছিলাম, কিছু উত্তেজনার জন্য আরও টিপসি এবং খুব চুলকানি পাচ্ছিলাম, আমি কাছের একটি বুথে দুই যুবতী মহিলাকে লক্ষ্য করলাম, স্পষ্টতই তারাও শিকারের খোঁজে ছিল। একটি ছিল সুন্দর সবুজ চোখ সহ একটি আকর্ষণীয় নেপালি। তার শ্যামলা বন্ধুটি সমানভাবে আকর্ষণীয় ছিল, তার ব্লাউজের ভি-কাটের মধ্য দিয়ে প্রায় ছড়িয়ে পড়া স্তন্যপায়ী স্তন্যপায়ী ছিল। এই বলে আমি হেসে ফেললাম। আমি পারুলের দিকে তাকালাম এবং তার ঠোঁটে হাসি ফুটল। "অনু!" সে চেঁচিয়ে বলে। সে বারের স্টুল থেকে লাফিয়ে পড়ে এবং দুই মেয়ের কাছে দৌড়ে যায়, প্রথমে শ্যামলীকে এবং তারপর নেপালি টিকে আলিঙ্গন করে। পারুল তখন তাদের আমার সঙ্গে অনু ও লাবণ্য নামে পরিচয় করিয়ে দেয়, যারা কলেজের বন্ধু।
আমরা তাদের সঙ্গে যোগ দিই এবং বার বন্ধ না হওয়া পর্যন্ত আমরা চারজন সেখানে বসে মদ খেয়ে ফুর্তি করলাম, সেই সময় পারুল আমাদের সবাইকে তার বাড়িতে ফিরে আসার আমন্ত্রণ জানায়। আমরা অ্যাপার্টমেন্টে ফিরে এলাম, বেশ ভারাক্রান্ত ছিলাম, হাসছিলাম এবং একগুচ্ছ স্কুলছাত্রীর মতো আচরণ করছিলাম। পারুল কিছু সঙ্গীত বাজিয়ে একটি জয়েন্ট জ্বালিয়ে দেয়। আমরা পরের এক ঘন্টার জন্য কথা বলেছিলাম এবং পার্টি করেছিলাম এবং অবশেষে পুরুষদের এবং যৌনতার বিষয়ে গল্প শুরু হয়। কথোপকথনটি আরও বেশি জড়িত হওয়ার সাথে সাথে আমি নিজেকে উত্তেজিত হতে দেখি এবং আমি বলতে পারি যে অন্য মেয়েরাও ছিল। সেই সময় আমি নিজেকে সতেজ করার জন্য বাথরুমে যাওয়ার জন্য ক্ষমা চেয়েছিলাম। বাথরুমের ভিতরে থাকাকালীন, আমি নিজেকে নেপালি  এবং তার সুন্দর দেহ সম্পর্কে কল্পনা করতে দেখি।
আমি যখন বসার ঘরে ফিরে আসি, তখন পারুল ও অনু ফরাসি চুমুতে বাঁধা অবস্থায় সোফায় বসে ছিল। পারুলের ঘোরাঘুরি করা হাত আনুর স্কার্টের সামনের অংশটি আবেগপ্রবণভাবে ভাগ করে দিচ্ছিল। এটি প্রথমে আমাকে হতবাক করেছিল, কিন্তু তারপর আমার অবিশ্বাস দ্রুত উত্তেজনায় পরিণত হয়েছিল। আমি লাবণ্যের দিকে তাকালাম, যে কোণের চেয়ার থেকে দেখছিল, স্পষ্টতই খুব হর্নি ছিল। আমি এগিয়ে গিয়ে ওর কানে চুষতে লাগলাম। এই মুহুর্তে আমি জানতাম যে আর ফিরে আসার উপায় নেই। আমি তার ঘাড়ের চারপাশে তার পুরো ঠোঁট পর্যন্ত কাজ করেছিলাম, যা প্রত্যাশায় কাঁপছিল। আমরা শীঘ্রই আমার সর্বকালের সেরা ফরাসি চুম্বন ভাগ করে নিচ্ছিলাম। তিনি ম্যাগাজিনটি নামিয়ে রেখেছিলেন, যা আমার পাতলা পোশাকের মাধ্যমে আমার শরীর অন্বেষণ করার জন্য তার হাত মুক্ত করেছিল।
ততক্ষণে পারুল এবং অনু পুরোপুরি উলঙ্গ এবং আবেগপ্রবণ 69 অবস্থানে জড়িয়ে পড়েছিল। সেই মুহুর্তে আমি উঠে দাঁড়ালাম এবং ধীরে ধীরে লাবণ্যের শার্টটি তার মাথার উপর দিয়ে তুলে নিলাম, গোলাপী, খাড়া স্তনবৃন্ত সহ একটি নিখুঁত জোড়া স্তন উন্মোচন করলাম। আমি তৎক্ষণাৎ কাজে চলে যাই, আমার হাত দিয়ে এবং তারপর আমার জিহ্বা দিয়ে সেগুলি অন্বেষণ করি।
তারপর তিনি আমার পোশাক খুলে ফেলেন, যা আমাদের দুজনকে খুব উত্তেজিত করে তোলে। এরপর আমি ধীরে ধীরে নিচে নামলাম এবং আমার প্রেমিকা র পরনের টাইট জিন্সের জিপ খুলে ফেললাম। সে যখন সেখান থেকে বেরিয়ে এল, আমি দেখে খুশি হলাম যে সে কোনও প্যান্টি পরেনি এবং স্বাভাবিক নেপালি  ছিল। আমি তার গুল্মকে আঁকড়ে ধরার জন্য নিচে নামলাম এবং বুঝতে পারলাম সে আমার মতোই ভিজে গেছে। সহজাত প্রবৃত্তির কারণে আমি সঙ্গে সঙ্গে বুঝতে পারলাম সে কী চায়। আমি ধীরে ধীরে হাঁটু গেড়ে বসে ওর ভেজা, গোলাপী ঠোঁট আমার জিহ্বা দিয়ে আলাদা করে ফেললাম। সে আমার মাথার পিছনের দিকে হাত রেখে বলে, "দয়া করে আমাকে খেয়ে ফেলুন। দয়া করে এটা করুন। "
এটি আমার উত্তেজনাকে আরও বাড়িয়ে তোলে এবং শিশুসুলভ উৎসাহে আমি এগিয়ে যাই এবং একজন মহিলার প্রথম স্বাদ পাই। সেই মুহুর্তে সে আমার হাতে পুটি ছিল, এবং আমি তাকে একটি বন্য, উন্মত্ত প্রচণ্ড উত্তেজনা আনতে সক্ষম হয়েছিলাম। আমি যখনই তার মিষ্টি গুদ থেকে আমার ভিজে মুখটা টেনে নিলাম, সে হাঁটু গেড়ে বসে পড়ল। নতুন শক্তি এবং সংবেদনশীলতার সাথে, তার জ্ঞানী জিহ্বা আমার ক্লিট খুঁজে পেয়েছিল, আমাকে এমন উচ্চতায় পাঠিয়েছিল যা আমি আগে কখনও আরোহণ করিনি।
একে অপরের আরও বেশি চাইতে, আমরা আমার জীবনের সবচেয়ে চমত্কার 69-এ নিজেদের অবস্থান করেছি! কিন্তু আরও চমক আসতে থাকল। আমি হঠাৎ অনুভব করলাম পারুলের হাত আমার স্তনে এবং আনুর জিহ্বা আমার কান চাটছে। আমার সবচেয়ে বেশি মন-চূর্ণকারী প্রচণ্ড উত্তেজনা অনুভব করার জন্য এটিরই প্রয়োজন ছিল। এরপর আমরা শোবার ঘরে চলে যাই এবং সেখানে আমরা পরের দিন বিকেল পর্যন্ত থাকলাম, যতটা সম্ভব একে অপরকে উপভোগ করলাম।
পারুল এখন চলে গেছে, এবং তারপর থেকে আমি অনু বা লাবণ্যকে দেখিনি। পুরুষরা এখনও আমার তালিকার শীর্ষে রয়েছে, কিন্তু আমি যখন অস্থির হই, তখন সেই ভালবাসা-পূর্ণ, মজাদার সন্ধ্যা এবং বিকেলের চিন্তা আমাকে সত্যিই নাড়া দেয়!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.