Header Ads

Sasuri Jamai Prem শাশুড়ি জামাই প্রেম

 Sasuri Jamai Prem


বাপ মায়ের এক মেয়ে, অতয়েব সে যেন বিয়ে করার পরে বরের সাথে চোদাচুদি করবে না। তার নিজের যেন গুদে ঠাপান খেতে ইচ্ছে করে না। শালা যত ঝঞ্ঝাট হয়েছে আমার এই শাউরি মাগীকে নিয়ে। শালি শালা নেই তাই শ্বশুর মরতে সব বাড়ী ঘর দোর বেচে এসে উঠেছে আমার এই দেড় কামরার ফ্লাটে। আর উঠে ইস্তক মাগী আমার জিনা হারাম করে দিচ্ছে। নিজের মেয়ের ও। সারাক্ষন গাঁড়ের গোড়ায় খ্যাচ খ্যাচ করেই চলেছে মাগী। সব কথায় ফুটকেটে চলেছে। সেই দিনের শুরু থেকে উৎপাত শুরু হয়, রাতে শুয়ে বৌকে ঠাপাতে গেলেও শান্তি নেই এই বিটকেল মাগীর হাত থেকে। ছোট ফ্ল্যাট রাতে একটু দাপাদাপি বেশী হলেই অমনি ড্রয়িংরুম থেকে শুরু হবে – শুক্লা, মা তাড়াতাড়ি শুয়ে পড় মা আমার। কাল সকালে জামাই কে অফিসে যেতে হবে আর বেশী রাত করে না মা। 

দেখো কাণ্ড!! মাত্র এক বছর হল বিয়ে হয়েছে, সবে দুজনে দুজনের সাথে তালে তাল মিলিয়ে চোদন কেত্তন করতে পারছি, তার মাঝে এ কী গেরো রে বাবা! আর আমাদের তো আর অন্য কোন আমোদ আহ্লাদের ব্যবস্থা নেই, যে ওর সেখানে গিয়ে শরীরের আরাম হল, বা আমার অন্য কিছু করে শরীরের আরাম হল, দুজনের সারা দিনের পর রাতেই যা একটু মজা ফুর্তি করা, আর তাও মাগীর সইছে না। এমনিতে সারাদিন দমবাই গাঁড় দুলিয়ে সারা ফ্ল্যাটে ঘুরে বেড়াচ্ছে, একটু হয়ত আমি আর ও ঘরের মধ্যে খুনসুটি করতে গেছি অমনি মাগী যেন গন্ধ পায়, হঠাৎ করে ঘরে ঢুকে পরে, যেন কিছু খুঁজছে, কে বোঝাবে ঘরে স্বামী স্ত্রী থাকলে সেখানে ঐ রকম হুটহাট ঢুকে পড়তে নেই। ছুটির দিনে বেলা সাড়ে দশটার সময় তো আর বৌকে চুদতে ইচ্ছে করে না, তখন হয়ত একটু চুমু, বা ও হয়ত লুঙ্গীর ফাঁক দিয়ে আমার বাঁড়াটা একটু কচলে দিল, এই সব টুকটাক আর কি, কিন্তু ওনার তাতেও শান্তি নেই। ঘরে ঢুকে আসবে, তারপরে হয়ত মেয়েকে প্রশ্ন করবে – শুক্লা মা আমার সেলাই এর ছোট সুচ আছে তোর ঘরে? আমি একটা বোতাম বসাতে পারছিনা দেখ না, কি যে করি। মুখের গোড়ায় এসে যায় ‘একটা বড় মোটা সুচ আছে দেবো?’ কিন্তু কী আর করা সম্পর্কে বৌয়ের মা তাকে তো আর এসব বলা যায় না। তাই মনের রাগ মনেই চাপতে হয়। শুক্লাও যে সব সময় ব্যাপারটা পচ্ছন্দ করে তা নয়, কিন্তু চক্ষু লজ্জার খাতিরে নিজের মা কে কিছু বলতে পারে না। বিরক্ত হয় বুঝতে পারি। নিজের ও খারাপ লাগে। ব্যাপারটা ক্রমশ বাড়তে লাগল। একদিন রাতে শুক্লার মাইয়ের বোঁটা চুষতে চুষতে একটু আধটু হাল্কা কামড় দিচ্ছিলাম, এতে যে কি মজা যে করেছে সেই জানে, আমি আর ও দুজনেই খুশীতে ফুটছি বলা যায়, আনন্দের আতিশয্যে শুক্লা ওর একটা মাই আমার মুখের সামনে ধরে বোঁটার কাছটা নাড়াচ্ছে, আমি ও আধশোয়া হয়ে মাথা তুলে তুলে ওর মাইয়ের বোঁটা ধরতে চেষ্টা করছি, এর মধ্যে হয়েছে কি একবার আমিও দাঁত দিয়ে ধরেছি আর শুক্লাও টাল সামলাতে পারেনি পিছনের দিকে হেলে গেছে ফলে মাইয়ের বোঁটায় কামড়টা একটু জোরে হয়ে গেছে, শুক্লা একটু জোরেই “আউ” করে আওয়াজ করে ফেলেছে। ব্যাস অমনি দরজার কাছে গলার আওয়াজ, – শুক্লা মা আমার কী হয়েছে, লাগল? অ জামাই কি হল বাবা? মেয়েটা আমার অমন করে তাড়সে ডেকে উঠল কেন? তুমি কি কিছু করেছ? অ শুক্লা, অ জামাই, কি হল? আচ্ছা কি করে আমরা বোঝাই যে সামান্য একটা ব্যাপার, ওর ও তেমন লাগে নি আমিও লাগিয়ে দিতে চাইনি, হয়ে গেছে। শুক্লা বার কয়েক ডাক শোনার পরে আর থাকতে না পেরে বলে উঠল – কিছু হয়নি মা একটু খাটের মাথার দিকের কাঠে মাথাটা ঠুকে গেছে। – তা ঠক করে আওয়াজ তো শুনলাম না – ও তুমি বোধহয় ঘুমের ঘোরে শুনতে পাওনি। – তা কেন আমি তো মোটে ঘুমোইনি।, কি যে কর না তোমরা বুঝি না বাবা। নাও এখন শুয়ে পড়, আর রাত করে না। কাল সংসারে মেলা কাজ। শালা মেজাজের একেবারে ষষ্ঠী পূজো করে দিল আমাদের দুজনের। পরদিন আমি অফিস থেকে ফেরার পরে শুক্লা আমায় যা বলল শুনে তো আমার মাথায় হাত। – জানো তো তুমি অফিসে বেরিয়ে যাওয়ার পরে মা আমায় জেরা করতে শুরু করেছিল প্রায়, সে কিছুতেই থামাতে পারি না, কেবল বলে কি হয়েছিল? জামাই মেরেছিল? কি বলি, শেষে লজ্জার মাথা খেয়ে বলেই দিলাম, ভাবলাম বুঝি লজ্জায় আর কিছু বলতে পারবে না। বললাম তোমার জামাই আমার ম্যানায় কামড় দিয়েছিল, তাই একটু দাঁত লেগে গেছিল। ওমা! তারপরে কি হল জান? – কী? – আমায় বলে কিনা ব্লাউজ খোল দেখি কি অবস্থা!! – তুমি কি করলে? – কি আর করব, প্রথমে তো কিছুতেই দেখাব না, দেখানো যায় না কি। বর বৌয়ে করতে গেলে ওসব একটু আধটু হয়েই থাকে তাই বলে নিজের মাকে মাই খুলে দেখাব যে বর কোথায় কামড়েছে? – তা কি করলে? – অমি হেবি ঝগড়া করেছি। বলেছি তোমায় এখানে রাখতে গিয়েই আমার ভুল হয়েছে, তোমায় একটা ওল্ড এজ হোমে রাখলেই ভাল হত। – ধ্যাঃ ওভাবে কেউ নিজের মাকে বলে? – নিজের মা যদি বিয়েওয়ালা মেয়ের মাই এ বরের কামড়ের দাগ দেখতে চায় তো তাকে বলতেই হয়। – তারপর? – তারপরে আবার কি, হাঁউ মাঁউ করে খানেক কাঁদল, তারপর বলল আমায় পাঠিয়ে দে এইসব, তারপরে থামল প্রায় বিকেল। আমি মজা করে বললাম – কাল একবার দেখিও, দেখো না কি করে – ধ্যাত! তুমি ও না আছো একটা! রাতে আবার কামড়ালাম ইচ্ছে করে আর বেশ জোরে। শুক্লার আজকের আওয়াজটা রিয়েল ব্যাথা পাওয়ার আওয়াজ। আজ আর “আউ” নয়, আজ একেবারে “উরি ব্বাপ রে!” তারপরে থাকতে না পেরে আমায় চোখ পাকিয়ে বলল – মাইটা ছিঁড়ে ফেলবে না কী? লাগে না? – সরি সরি বাবা, আর হবে না – বুড়োখোকা ছেলের মাই খাওয়ার বয়েস হয়ে গেল, এখন ও উনি মাই কামড়াচ্ছেন। আর বুকে দাঁত দেবে না বলে দিচ্ছি। অন্য কিছু কর, জ্বালিয়ে দিলে একেবারে। আমি তখন মাই ছেড়ে গুদ আর পাছা নিয়ে পরলাম। এবার বিবি খুশি। তারপরে বেশ অনেকক্ষণ ধরে চোদন কম্ম করে দুজনেই মাল টাল ঢেলে শুয়ে পরলাম, আজ আর ডাইনিং থেকে কোন আওয়াজ এলো না। পরদিন অফিস থেকে ফেরার পরে শুক্লা যা বলল শুনেতো আমার আক্কেল গুড়ুম, বলে কি – জান তো আজ না মা আমার কোন কথা শোনে নি। জোর করে আমার মাইয়ের কামড়ের দাগ দেখেছে। আর তারপরে তোমায় কি বলব, হালকা গরম জল করে তাতে বরিক পাঊডার গুলে সেই জলে তুলো ভিজিয়ে আমার মাইয়ের যেখানটায় তুমি কামড়ে দাগ করে দিয়েছিলে সেখানটা কি সুন্দর করে কমপ্রেস করে দিল, আর তুমিও বাপু কম নও কামড়ে একেবারে লালচে দাগ করে দিয়েছিলে। মা সেই দাগ কমপ্রেস করে করে একেবারে ফিকে করে দিয়েছে, আর কি আরাম হচ্ছিল জানত, আমার তো ওখানে জল কাটতে শুরু করেছিল – কোথায়? – কোথায় জল কাটে? – বাথরুমে? – আ মোলো যা – তাহলে কোথায়? – আমার ওখানে – মাইয়ে – ধুর বাবা!! বোঝ না যেন? – আরে কি বুঝি না? কোথায় জল কাটছিল সেটা বলে দিলেই তো হয় – গুদে বলেই ঘর থেকে পালাল। বউয়ের মুখে গুদ শব্দটা শুনে বেশ বাঁড়াটা ঠাটাল জাঙ্গিয়ার ভেতরে। আমার মাথায় বদ বুদ্ধি চাপল, ডাকলাম – শুক্লা – কী? – এ ঘরে এসো একবার – কেন? – আরে এসোই না শুক্লা ঘরে ঢুকল, আমি তার আগেই প্যান্ট আর জাঙিয়া খুলে ফেলেছিলাম ও ঘরে ঢুকতেই দেখতে পেল আমি খাটের সামনে দাঁড়িয়ে আমার ঠাটান বাঁড়াটা হাতে ধরে তার মুন্ডির ছাল ফোটাচ্ছি। নিজের বিয়েকরা বরের বাঁড়া, এর আগে হাজারবার দেখেছে, ঠাপান খেয়ে আরাম নিয়েছে, কিন্তু অফিসের জামা পড়া অবস্থায় প্যান্ট আর ইনার খুলে বরকে বাঁড়া ঠাটাতে দেখে একটা অদ্ভুত ফিলিং এলো ওর মুখে চোখে, একটা অদ্ভুত লজ্জা, শুক্লা ঘর থেকে পালাতে গিয়ে মুখ ঘুরিয়ে হেসে ফেলে বলল – ধ্যাত! অসভ্য! শুক্লা ডাইনিঙে গেল, আমি দেখলাম শাশুড়ি ওদিক থেকে আমায় দেখছে। তারপরে মুখটা ঘুরিয়ে নিয়ে রান্নাঘরের দিকে চলে গেল। ওনার দেখা আর চলে যাওয়া দেখে আমার মনে হল উনি ব্যাপারটা খুব একটা পছন্দ করেন নি। তাই ওনাকে আরো বিরক্ত করার জন্যেই আবার শুক্লা কে ডাকলাম। ও ঘরে আস্তেই ওকে জাপটে ধরে ঠোঁটে একেবারে প্রাণঘাতী একটা চুমু খেলাম, আমার ঠাটান বাঁড়া তখন ওর ম্যাক্সির উপর দিয়ে গুদের গন্ধ শুঁকতে শুরু করেছে। ছাড়ার পরে ও দম নিয়ে বলল – কি দস্যিপনা হচ্ছে ভর সন্ধ্যা বেলায়? দরজা খোলা, আলো জ্বলছে, লজ্জা ঘেন্না নেই না কি মশাই? – একটু চুষে দাও, প্লীজ – কী চুষে দেবো? – বাঁড়াটা – বয়েই গেছে! – তবেরে, এই বলে আমি ওকে কাঁধ ধরে চাপ দিয়ে বসিয়ে দিলাম, ও হাঁটু মুড়ে বসে যেতেই আমার ঠাটান বাঁড়াটা ওর মুখের সামনে এসে গেল আর ও বাধা দেওয়ার আগেই আমি ওর নাকটা টিপে ধরলাম, নাক টিপে ধরাতেই ওর মুখ খুলে গেল আমি আমার ঠাটান বাঁড়াটা ওর মুখে ঠেলে দিলাম, ও একটু হাঁসফাঁস করে উঠে তারপরে বাঁড়াটা চুষতে লাগল, ওর গরম মুখের মধ্যে আমার ল্যাওড়া ঠেলতে দারুন আরাম লাগছিল, আমি খাড়া দাঁড়িয়ে থেকে আমার ঠাটান ল্যাওড়াটা ওর মুখের অন্দর বাহার করতে লাগলাম চোখ বুজে। তারপরে যখন মিনিট দুয়েক বাদে চোখ খুলেছি দেখি শাউরিমাগী ডাইনিং থেকে আমাদের চোষণ পর্ব দেখছে হাঁ করে, যেন নিজে কোনদিন করেনি বা জানেই না যে মাগ ভাতারে ল্যাওড়া চোষা গুদ চোষা কোন নতুন ব্যাপার নয়। আমি আর কি করি হাগুন্তির লাজ নেই দেখুন্তির লাজ! এই কথা মেনে নিয়ে শুক্লার মুখ থেকে ল্যাওড়াটা বের করতে চেষ্টা করলাম, করলেই কি হয় নাকি? ও তো মস্তি পেয়েগেছে, ল্যাওড়ার মদন জলের গন্ধে ওর ও গুদে জল সরতে শুরু করে দিয়েছে তখন, আমার বাঁড়া টেনে নেওয়ার জন্যে ও তৈরী ছিল না। ফলে ও আটকাতে গেল আমার বাঁড়া ওর দাঁতের খোঁচা খেল একটু। ও আমার দিকে তাকাল, চোখে প্রশ্ন। আমি বললাম, – তোমার মা দেখছেন – ছাড় তো, নিজের লজ্জা থাকলে চলে যেত। যত্তোসব! – না যাঃ কি ভাববে, ছাড় এখন.. – কি আর ভাববে, নিজে যেন ছেলেপুলের জন্ম দেয়নি কোনদিন, আমার হয়েছে জ্বালা। নিজের মা না পারছি ফেলতে না পারছি রাখতে। আর মায়ের ও বাপু আছে, দেখছিস মেয়ে জামাই ঘরে, তুই ডাইনিং এ বসে টিভি দ্যাখ! তা না, ঘরের দোর গোড়ায় দাঁড়িয়ে দেখছে মেয়ে চুষছে। – কী? – তুমি পিছনে লাগবে না বলে দিলাম, আমি মরছি নিজের জ্বালায়, তুমি তাতে নুন ছিটাবে না। এরপরে একদিন না রাতে মাকে ঘরের মধ্যে ডেকে নিয়ে বসাব তারপরে তোমায় বলব চুদতে। শালা এটা একটা জীবন। যে মেয়ে এমনিতে বাজে কথা বলে না সে এই পরিমাণে গাল পাড়ছে, আমি বুঝলাম ব্যাপার খারাপ, বললাম – ঠিক আছে আজ রাতে পুষিয়ে দেবো সব দিক দিয়ে, বলে একটা চুমু খেয়ে ওকে ছেড়ে দিলাম। – রাতে এবার কামড়ে দিও না তাহলে মাকে মাই খুলে দেখাতে হবে, উঃ জ্বালা আর কাকে বলে। এই বলে ও চলে গেল। আমি আর কি করি বাথরুমে গিয়ে বাঁড়া ধুয়ে টুয়ে ঘরে চলে এলাম। রাতে খাওয়া দাওয়ার সময় শাউড়ি বারবার দেখি আমার দিকে তাকাচ্ছে আর কি একটা বলার চেষ্টা করছে। শুক্লা রান্নাঘরে বাসন রাখতে গেলে পরে উনি আমায় যা বললেন শুনে তো আমি হাঁ – বাবা রাতে মেয়েকে একটু আস্তে আস্তে কর, ওর বয়েস কম হুজুগ বেশী তাইবলে তুমি যেন ওর তালে তাল দিতে যেও না কেমন? – দেখুন আমার মনে হয় এসব নিয়ে আপনার সাথে আমার কোন কথাবার্তা না বলাই উচিত, আপনি হাজার হলেও শুক্লার মা। প্লিজ কিছু মনে করবেন না। বলে আমি খাবার টেবিল থেকে উঠে গেলাম, মনে মনে ঠিকই করলাম আজ দুজনে হেবি আওয়াজ টাওয়াজ করে চোদাচুদি করব, ওকে সেই মত শিখিয়ে পড়িয়ে নেব রাতে। রাতে সব কাজ সেরে ও ঘরে এসে বসতে ওকে সব বললাম। শুক্লা তো শুনে হেব্বি খুশী, আমার চেয়েও এক কাঠি বাড়া ও। বলল – আজ রাতে ঘরে আলো নেভাবে না, আর আমি দরজায় খিল ছিটকিনি ও দেবো না, আজ দেখুক মা, আমি কেমন চোদাতে পারি। আমার কত ক্ষমতা! ও দরজাটা বন্ধ করে দিল কিন্তু খিল টিল দিল না, আমার দিকে তাকিয়ে চোখ মারল, আমি শুরু করলাম ক্ষিস্তি – আয় মাগী, আয় তোকে শালি আজ রান্ডী চোদন দি। তোর কচি গুদের ভর্তা বানাই আমার ল্যাওড়ার ঠাপে। – অমন করে বোল না গো, আমি তো তোমার বিয়ে করা বোউ, আমি কি তোমার রাঁড় যে অমন ভাষায় কথা বলছ আমার সাথে। – কথা? কথার মাকে চুদি মাগী তুই হয় এখুনি আমার বাঁড়া চোষ নাহলে তোর মুখ ভেঙে আমার বাঁড়া তোর গলায় ঢোকাব, রান্ডী, সন্ধ্যা বেলায় ভাল করে চুষলি না, আমার আয়েশ ও হল না ভাল করে, আয় শালী মুখ খোল, না হলে দেব গুদের গোড়ায় এক লাথি, সাত দিন মুততে বসতে পারবি না। – তুমি অমন করে আমার সাথে কথা কইছ কেন, তোমার চোখ মুখ দেখে আমার বুক কাঁপছে ভয়ে, অমন কোর না প্লিজ।

এই বলে ও আমায় চোখ মারল। আমিও বুঝলাম ও মজা পেয়েছে, তাই ওর মাই চুষতে চুষতে বিছানার বালিশে চাপ্পড় মারতে লাগলাম, আওয়াজের ধরনে শুক্লা বুঝতে পারল যে এবারে মার খাওয়ার এক্টিং করতে হবে ও কাঁদুনি কাঁদুনি আওয়াজ করে বলতে লাগল – ওগো তোমার পায়ে পরি গো, আমায় মেরো না, আমার লাগছে, – চোপ মাগী আগে আমার গাঁড়ের ফূটো চোষ, তারপরে আমি আজ তোর গাঁড় ফাটাবো, শালী এতোদিন ধরে বলছি গাঁড়মারতে দে, গাঁড়মারতে দে মাগী খালি দেমাগ দেখান না? আজ তোর গাঁড়মেরে রক্তারক্তি করে ছাড়ব, শালী খালী দেমাগ দেখান। – আচ্ছা বাবা, আচ্ছা, তোমার পোঁদের ফুটো তুলে শোও আমি চুষে দিচ্ছি, প্লিজ আমায় আর মেরোনা। – মারবো না, শালী পুজো করব, গুদে ফুল বেল পাতা দিয়ে, আমি কী বললাম।

Money Earning Tricks

Buying and selling financial products, such as stocks, currencies, or commodities, with the intention of turning a profit is known as trading. By purchasing low and selling high, traders seek to profit from changes in price. There are two primary methods: 

Long-term investing: aims to retain assets for a longer period of time, banking on their total value increase. 

Short-term trading: concentrates on fast trades that take advantage of minor price variations throughout the day. 

Trading carries risk since market movements can go against you. To make wise choices, traders employ a variety of instruments, such as analysis and research. Since it can be a complicated industry, newcomers frequently begin by learning the ropes through paper trading or low-risk investments.

 না গাঁড়, তুই মাগী পোঁদের ফুটো বললি কেন? বলে বালিসে আরো দুটো চাপড় মারলাম, এবারে শুক্লা একবারে পারফেক্ট টাইমিং এ কান্নার আওয়াজ দিল, – ও মা গো! মরে গেলাম, গো! – চোষ মাগী, খানকির বেটি, আমার গাঁড় খেয়ে আমায় শুখ দে শালী, এরপর তোর গাড়ের ফুটো আমি বড়, করব কেমন কেরে দেখবি। আমি চিৎ হয়ে শুয়ে আমার গাঁড়ের ফুটো উপর দিকে তুলে ধরলাম, আর শুক্লা আমার দু পাছা আর গাঁড়ের ফুটো চুষে আমায় শুখ দিতে লাগল। আমাদের শোয়ার ঘরের দরজা খুব আস্তে আস্তে একটুখানি ফাঁক হয়ে গেল। বুঝলাম আমার শাউরি মাগী আমাদের পোঁদ চোষা পর্ব দেখতে শুরু করেছে, তাই এখন আর মারার ভান করা যাবে না, শুধু খিস্তি চালাতে হবে, শুক্লার গাঁড় চুষুনির ঠ্যালায় আমার ল্যাওড়াতো ঠাটিয়ে টং, আমি এবারে ওকে বিছানায় তুলে দরজার দিকে মুখ করিয়ে ডগি পোজে দাঁড় করালাম, শুক্লা এবারে ভাবল আমি বুঝি সত্যি ওর গাঁড় মারব, ও ভয়ে ভয়ে আমার দিকে মুখ ঘুরিয়ে বলল, – তুমি প্লিজ আমার পিছনে তোমার ওটা ঢুকিও না, আমি পারব না গো, লক্ষীটি তোমার পায়ে পড়ি। আমি দেখলাম এই সু্যোগ, বললাম – তুই নিবি না মানে? আমার বাঁড়া ঠাটিয়ে তুলে এখন নখরা মারাচ্ছিস বোকাচুদি, ভাতারের সাথে নখরা, আজ তোর মা চুদে খাল কাটবো, বাঁড়া, আমার সাথে বিছানায় মাজাকি মারার ফল বুঝিয়ে ছাড়ব তোকে, চল শালী পা ফাঁক কর, আমায় ঢোকাতে দে এক্ষুনি। এই বলে আমি পিছন থেকে ওর গুদে আমার বাঁড়াটা ঢুকিয়ে দিলাম, আর সাথে সাথে ওর পিঠের উপরে ঝুঁকে পরে ওর কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললাম, – তোমার মা দরজার ফাঁক দিয়ে আমাদের চোদন পর্ব দেখছে, সামনে থেকে বলে বুঝতে পারছে না আমি তোমার গুদে দিয়েছি না পোঁদে, তুমি চিল্লাতে থাক যেন আমি তোমার পোঁদে ঢুকিয়ে দিয়েছি। তবে খেলা জমবে আরো আমার কথা কানে যেতে না যেতেই শুক্লা এমন চীৎকার দিল যে আমি নিজেই চমকে গেলাম, মনে মনে বললাম, অন্য ফ্ল্যাটের লোক এসে যাবে তো – ওগো তোমার দুটো পায়ে পড়ি, ওগো তুমি বার করে নাও, ওমা গো!!!! আমি মরে যাব গোও ও আমার যে ভীষণ লাগছে, আমার গাঁড় আজ আর থাকবে না গো, ওগো তোমার ওটা যে আমার গাঁড়ের ফুটো বড় করে দিল, কাল হাগা এলে আমি চাপতে পারব না গো, তোমার পায়ে পরি, তুমি আমার বর, তুমি যদি দয়া না কর তো কে দয়া করবে আমায়, লোকে বাজারের খানকি মাগীদের ও এত কষ্ট দেয় না, – একটু লাগবে প্রথমেদিনে, তা বলে চেল্লে পাড়া ফাটাতে কে বলেছে বোকাচুদি? – উ উ উ উ উ উরি মা রে মরে গেলাম রে, আজ আমার গাঁড় ফেটে গেল রে এ এ এ !! ওমা গো এ কেমনধারা ভাতার গো, নিজের বিয়ে করা বৌকে বাজারের খানকীমাগীদের মত করে পোঁদ মারছে। এবারে ওর মুখে পোঁদ শুনে মনে হল দি এবারে পাছায় এক থাপ্পড়, যেই ভাবা সেই কাজ, চটাস করে এক থাবড়া লাগালাম, ওর ফরসা পাছায়, শুক্লা সত্যি থাপ্পড় খেয়েগিয়ে থতমত খেয়ে আমার দিকে ঘাড় ঘুরিয়ে তাকাল, আমি চোখ মারলাম, ও বলল – সত্যি সত্যি মারলে কেন? – আরে থাপ্পড় মিথ্যে মিথ্যে মারতে কী করে হয়? তোর মা তোকে শিখিয়েছে? বাঞ্চোত? – তুমি আমায় খিস্তি করবে না বলেদিলাম, – না মাগী ক্ষিস্তি করবো না, আজ তোকে আমার গু মাখা বাঁড়াটা চোষাবো দেখবি কেমন লাগে, ঢেমনি মাগী, দেখলি তো তো গাঁড়ে দিলাম কেমন? আমার সাথে মাজাকী মারলে না তোর সামনে তো মাকে চুদবো বোকাচুদি কোথাকার। – হ্যাঁ হ্যাঁ তাই কোর দেখবো কেমন বাঁড়ার জোর, আমার মাকে চুদবে, কচি গুদ ছেড়ে ঢিলে গুদ মারার শখ হয়েছে বাবুর। – ডাক আজ তোর মাকে, আমি পিছন থেকে ওর গুদ ঠাপাতে ঠপাতে বললাম, এবার যেটা আশা বা দুরাশা কোনটাই করিনি তাই হল, শুক্লা মুখ তুলে ডাকল – মা আ আ আ একটু এ ঘরে এসোতো ও ও ও ও… এবারে দেখলাম ঘরের দরজাটা আসতে বন্ধ হয়ে গেল, চারদিক শুনশান, আমি বেশ খানেক ঠাপিয়ে শুক্লার গুদে হড়হড় করে আমার গাঢ় থকথকে মাল ঢাললাম। শুক্লা হুমড়ি খেয়ে খাটের উপরে শুয়ে গেল, আমি ওর পাশে শুয়ে ওর গায়ে, মাথায়, পিঠে, পাছায় হাত বুলিয়ে দিতে লাগলাম, ও খানেক দম নিয়ে আমার দিকে তাকিয়ে হেসে বলল, – ডাকলাম কেন বলতো? – কেন? – যাতে মা চলে যায়, পুরোটা দেখেছে দাঁড়িয়ে দাঁড়িয়ে, কী লজ্জা বলত? – আরে তুমি কী করবে? তুমি তো আর ওনাকে এই সব করতে বলনি.. আর যদি তোমার ডাক শুনে সত্যি সত্যি ঘরে ঢুকে আসত? তখন কী হত? – ধ্যাত তাই কখনো হয় নাকি? – আর ধর যদি হত? – তখন আর কী আমি মাকে ধরে কাপড় তুলে তোমার সামনে ফেলতাম, আর তুমি ঘপাঘপ করে ঠাপ মেরে বুড়িগুদ ঢিলে করতে। সত্যি কী ফ্যাচাং বলত? নিজের বাড়ীতে নিজের বরের সাথে একটু ওইসব করব, তাতেও মায়ের বুকেজ্বালা ধরছে!! কি যে করি না বাবা ভাল লাগে না। আর জ্বালার কথায় মনে পড়ল, আমায় তুমি ওত জোরে আমায় পাছায় মারবে না বলে দিচ্ছি, একেবারে চিড়বিড় করে উঠেছিল!! আমি আর কি করি উত্তেজনায় হয়েগেছে, এখন নিজেরই খারাপ লাগছে, তাই ওর উবুড় হওয়া তানপুরার খোলের মত পাছায় আলতো করে হাত বুলিয়ে দিতে লাগলাম, তারপরে একটু উঠে ওর পাছার উপরে লাল হয়ে যাওয়া অংশটায় আসতে আসতে আমার জীভ দিয়ে চেটে দিয়ে ওকে আদর করতে লাগলাম, আদরের আতিশয্যে শুক্লা একেবারে কাবলি বেড়ালের মত গরগর করতে লাগল, খানেক বাদে আমায় ঠেলে চিতকরে ফেলে দিল দিয়ে আমার বুকের উপরে উঠে প্রথমে আমার ডানদিকের মাইয়ের ছোট্ট তিলের মত বোঁটাটাকে জিভ দিয়ে চাটতে লাগল, আমার বাঁড়ায় আবার রক্তস্রোত বইতে শুরু করল, তারপরে আমার ডান বগলটা ধীরে ধীরে চাটতে শুরু করল নীচ থেকে উপর, নীচ থেকে উপর এইভাবে। আর থাকতে পারলাম না, বাঁড়া ঠাটিয়ে তালগাছ, তখন শুক্লাকে ডেকে জিজ্ঞাসা করলাম, – কী গো রানী আর এক রাউন্ড হবে? – ধর যদি না বলি, কী করবে? ও হাসতে হাসতে বলল, – কী আর করব, হাত মেরে ঠাণ্ডা হতে হবে, – বালাই ষাট, সদ্য বিয়ে করে হাত মারতে যাবে কোন দুঃখে, আমি উঠবো? – কালী সাজবে? – তোমার কী ধম্ম অধম্মো কোন কিছু নেই গা, এর মাঝে ‘মা কালীর’ নাম নেয় কেউ? – আমি শিব হচ্ছি, ওঠো – আবার অসভ্যতা হচ্ছে এই বলে শুক্লা আমার উপরে উঠে আমার ঠাটান বাঁড়ার উপরে বসল, আর আমার বাঁড়া মহারাজ সরসর করে তার মালকিনের গর্তে সেঁধিয়ে গেল, শুক্লা একটা আরামের শ্বাস ছেড়ে মুখ থকে একটা আওয়াজ ছাড়ল, আঃ! ওর মুখের ভাব দেখে আমি বুঝলাম আমার বাঁড়া একেবারে ওর জরায়ু মুখে গিয়ে ধাক্কা দিয়েছে, আমি ওর কোমরটা দুহাতে ধরলাম। আর ওকে হাত দিয়ে উপরে উঠার ইশারা পাঠালাম, শুক্লা আমার দিকে আধখোলা চোখে তাকিয়ে বলল, – আগে একটু আরামটা সইয়ে সইয়ে খাই তারপরে ঠাপ দিয়ে তোমায় চুদবো ওর মুখে চুদব শুনে আমার এত ফুর্তি লাগল মনে যে ওকে ওর দুই মাই ধারে টেনে আমার বুকের উপরে শুইয়ে নিয়ে ওর গালে ঠোঁটে লম্বা লম্বা চুমু খেতে লাগলাম, আর ও আমার মাথার চুলে হাত বুলিয়ে দিয়ে ঘেঁটে দিতে লাগল, আর থেকে থেকে আমার বগলের চুল ধরে হালকা হালকা টান দিয়ে আমায় আদরের প্রতিদান দিতে লাগল, এইভাবে প্রায় মিনিট পাঁচেক আমার আদর খেয়ে ও ফেরত দিয়ে শুক্লা আমার বুকে সোজা হয়ে উঠে বসে হাসি হাসি মুখে বলল – এবারে তোমায় চুদি? আমি আহ্লাদে গদগদ হয়ে বললাম, – চোদ সোনা, চুদে চুদে আমার বাঁড়ার ছাল ফাটিয়ে দাও, লাল মুন্ডি কালো করে দাও ডার্লিং শুক্লা আমায় ঠাপাতে শুরু করল, আমি আরাম করে চিৎ হয়ে শুয়ে ওর ঠাপ দেওয়া দেখতে লাগলাম, আর ওর মুখের ভাব দেখতে লাগলাম, ওর ভরাট মাই দুটো ওর ওঠা নামার সাথে সাথে জোরে জোরে লাফাতে শুরু করে দিল, আমি ওর মাই দুটোকে কখনো জোরে, কখনো আসতে আসতে টিপতে লাগলাম, বোঁটা দুটো দু আঙুলে ধরে চুনোট করে দিতে লাগলাম। তারপরে ওকে বললাম, – ঘোড়ায় চড়ার মতন করে তো অনেকক্ষন চুদলে, এবারে হাগতে বসার মত করে চোদো আর মাথা নীচু করে দ্যাখ আমার বাঁড়াটা কেমন সরসর করে তোমার গ্যারেজে যাচ্ছে, দ্যাখো বেশী হিট উঠবে, – তোমার যেমন কথা, ঐভাবে দেখব কি করে দেখা যাবে? – আরে বাবা করেই দ্যাখো না শুক্লা মাথা নীচু করে দেখতে লাগল, আমার ঠাটান বাঁড়াটা ওর গুদের রসে একবারে চকচক করছিল, সেই চকচকে বাঁড়াটা ওর গুদে ঢুকে যাচ্ছে আর বেরিয়ে আসছে ওর দেখতে দেখতে আরো হিট চেপে গেল, ওর গুদের দেওয়াল দিয়ে আমার বাঁড়াটাকে একেবারে পিষতে লাগল, আমি আরামে শুখের সপ্তম স্বর্গে পৌছে গেলাম, শুক্লার আবার জল খসল, ও আমার বুকের উপর ধপাস করে পরে হাঁফাতে লাগল, আমি ওর পিঠে, পাছায় হাত বুলিয়ে দিতে লাগলাম। ও খানেক বাদে দম ফিরে পেয়ে আমার জিজ্ঞাসা করল, – এতো শিখলে কোত্থেকে? বিয়ের আগে কটাকে চুদে ফাটিয়েছ বলত? – তোমার মা বিয়ের আগে আমায় ওনার কোচিনে ভর্তি করেছিলেন শুক্লা চোখ পাকিয়ে আমার বুকে গোটা দুই কীল মেরে বলল – অসভ্য ছোটলোক, – ছোটলোকের কি আছে, উনি সিখিয়েছিলেন তাই তো দেখতে চান ছাত্র ঠিক পারছে কি না। – আমি জানি না যাও, আমায় আদর কর, তোমার তো বেরোয় নি, বার করবে না – করব? অনেক টাইম লাগবে কিন্তু, আমার তো সেকেন্ড বারে অনেক পরে বেরোয়, জানোই তো। – হোক গে, লাগুক টাইম, তুমি কর, আমার কষ্ট হবে না – তবে তাই হোক দেবী, উলটে যাও শুক্লা চিত হয়ে গেল আমি ওর বুকের উপরে উঠে ঠাপাতে লাগলাম, সেকেন্ড টাইমে আমার মাল বেশী থাকে না, আর তাই বেরতেও অনেক সময় লাগে। সেটা ও জানে, কিন্তু আজ ওর ও ফুর্তি জোরদার, তাই ও নীচ থেকে সাড়া দিতে লাগল ভালোই। প্রায় মিনিট পনের ঠাপিয়ে ওর গুদ ভরে দিলাম। দিয়ে ওর বুকের উপরেই শুয়ে গেলাম, ওর যাতে বেশী বুকে চাপ না লাগে তাই আমার ভারটা আমার দুই কোনুই আর হাঁটুর উপরে রাখলাম, নীচ থেকে শুক্লা আমায় জড়িয়ে ধরে ওর দিকে টেনে নিতে নিতে বলল – তোমার ভারটা আমার উপর দাও না, আমার ভালো লাগে – কেন? – উম ম ম দাও, বেশ চাপ চাপ লাগে বুকে পেটে আমার খুব আরাম হয় – ঠিক আছে তবে, তাই, কিন্তু বুকে কষ্ট হলে বলবে আমি উঠে যাব – আচ্ছা রে বাবা আচ্ছা, – তোমার ভালো লেগেছে শুক্লা? – ভীষন, গো, মনে হচ্ছিল পেটটা যেন একবারে ভরে গেছে, ভারী হয়ে গেছে, আর এখন মনে হচ্ছে যেন সারা শ্রীরটায় আর কোন ব্যাথা নেই, তোমার ওজন দিয়ে আমার সব ব্যাথা মরে গেছে। এই বলে ও আমায় আবার চুমু খেল, আর ওর হাতের নখ দিয়ে আমার পাছায় আঁচর দিয়ে দিতে লাগল। আমিও ওকে খানিক আদর করে বললাম – এবার নামি, চলো অনেক রাত হল এবারে ঘুমোই – হ্যাঁ চলো আমি ওর উপর থেকে নামতে গিয়ে দরজার দিকে চোখ ফেরাতেই দেখি দরজাটা খুব অল্প খোলা, চট করে দেখে বোঝাই যাবে না, বুঝলাম শাউরী মাগী আবার ঝারি মারছে, রাগে গা জ্বলে গেল, কি আর করি, দরজার দিকে মুখ করে বাঁড়াটা ধরে খ্যাঁচার মত ভঙ্গী করলাম তারপরে, বাথরুমের দিকে গেলাম। গা রাগে জ্বলতে থাকল, ভাবলাম কি করে মাগী কে শায়েস্তা করা যায়।

Tags:- লোকের সাথে,পথিকের সাথে,দেবী চুদা,দেবি চুদা,দেবী চুদলাম,ঠাপিয়ে,বৌকে ঠাপিয়ে,potia choda,potia,choti pram,choti bd,chote bd,bd chote,new bangla choti 2016,choti bd,


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.