Header Ads

Biyer Rater Choti Kahini বিয়ের রাতে চটি কাহিনী



Biyer Rater Choti Kahini

বড় আপার যখন বিয়ে হয় তখন আমি এসএসসি পরীক্ষার্থী । দেখতে নাদুস নুদুস। খুব কিউট ছিলাম। আপার বিয়ের আগে একবার উনার শ্বশুর বাড়ি বেড়াতে গিয়েছিলাম। দুলাভাইয়ের বোনদের মধ্যে তিনজন অবিবাহিত। একজন আমার বয়সী।

অন্য দু’জন এক দুই বছরের করে ছোট। খুব আদর যত্ন পেলাম সেবার। একদিনের টু্যরে অন্য সবার পাশাপাশি যে আমাকে একটু বেশি আদর করলো, সে আমার বেয়াইন লিলি। দুধে আলতা তার গায়ের রং। হালকা মেদযুক্ত শরীর। চোখগুলো একটু বেশীরকম মায়াবী। ওদের আদর যত্নে সেবার বেশ ভাল সময় কেটে গেল সেখানে।এরপর এলো বড় আপার বিয়ের দিন। বিয়ের নানারকম অনুষ্ঠানাদিতে তাকে খুব বেশি একটা দেখিনি। শুধু একবার মাত্র দেখা হয়েছিল বর বরণ করার সময়। খুব সুন্দর করে শাড়ি পরেছিল সে। দেখতে খুবই আকর্ষণীয় লাগছিল তাকে। তবে খুব একটা কথাবার্তা হয়নি বিয়েবাড়ির হৈ হুল্লুড়ের মধ্যে। বিয়ের পর কনের সাথে আমাকে পাঠানো হলো শ্বশুর বাড়িতে। এটা গ্রাম অঞ্চলের রীতি। কনের সাথে পরিবারের আপন কাউকে কয়েকদিনের জন্যে থাকতে পাঠানো হয়। যেন সে নতুন বাড়িতে একা বোধ না করে। আর এতেই যে আমার ভাগ্য খুলে যাবে আমি কি জানতাম? আপার সাথে গেলাম তার শ্বশুর বাড়িতে। নতুন বৌ নিয়ে হৈ চৈ। সন্ধ্যা নাগাদ সেখানে পৌছেছি। শীতের রাত। এদিক সেদিক ঘুরে রাতের খাবার সেরে ঘুমাবার পালা। বিয়েবাড়িতে অনেক অতিথি। কে কোথায় ঘুমাতে সেটা নিয়ে আলাপ আলোচনা হচ্ছে। বাড়িতে অনেক লম্বা বারান্দা ছিল। আমার ঘুমানোর জায়গা হল বারান্দার মেঝেতে পাতা বিছানায়।দেখতে একটু ছোটখাট ছিলাম বলে বেয়াইনদের সাথেই শুতে দিলো আমাকে। আরো দুই একজন অতিথি মহিলা অতিথি বাচ্চাকাচ্চা নিয়ে সাথে ছিল। আমার জায়গা হল বিছানার একদম শেষ প্রান্তে, আমার পরে লিলি, তারপর আফসানা, এরপর কে ছিল এখন আর মনে পড়ছেনা।বেয়াইনকে দেখে আগে থেকেই মনে মনে একটু দুষ্টচিন্তা আসছিল। কিন্তু ঠিক কিভাবে কি হবে সাহস হচ্ছিলনা। যথাসময়ে ঘুমিয়ে পড়লাম লিলির পাশে একই লেপের তলায়। মাঝরাতে ঘুম ভেঙ্গে গেল হঠাৎ। পাশে টের পেলাম নরম নরম লিলি। নারী শরীরের উত্তাপ এর আগেই আমি উপভোগ করেছি অনেকবার। তাই লিলির নরম শরীরের উপস্থিতি টের পেতেই মাথার ভেতর জেগে উঠলো সেই আদিম উত্তেজনা। আমি পাশ ফিরে শুলাম লিলির দিকে মুখ করে। লেপের ভেতরের উষ্ণতা আর লিলির শরীরের উত্তাপ, দুয়ে মিলে আমার বুক ধুকপুক করে উঠল। খুব আলতোভাবে হাত রাখলাম লিলির বাহুর উপর। যেন ঘুমের ঘোরে জড়িয়ে ধরেছি। তার প্রতিক্রিয়া বুঝার চেষ্টা করলাম। তারপর আর একটু কাছে গেলাম। হাতটা একটু আগ বাড়িয়ে নামিয়ে দিলাম লিলির বুক পর্যন্ত। কামিজের ওপর তার খাড়া ডাঁসা বুকের ওপর আলতোভাবে হাত ছোঁয়াতেই আমার পেনিসটা তিরতির করে লাফিয়ে উঠলো। মাথায় নানারকম দুশ্চিন্তা। কি হবে কি হবে! লিলির কামিজের ভিতর ব্রা আছে বুঝা যাচ্ছে। সামান্য চাপ দিলাম। মাখনের মত নরম বুকে ডুবে গেল আমার আঙ্গুলগুলো। তারপর আরো কিছুক্ষন চুপচাপ শুয়ে থাকলাম। দেখি সে কি করে। লিলির কোন হুঁশ নেই। সাহস করে হাতের থাবায় নিয়ে নিলাম তার ব্রেষ্টটাকে। সামান্য চাপ দিলাম। কোন সাড়াশব্দ নেই। আবার চাপ। আহ্! কী কোমল আর মুঠোভর্তি ব্রেষ্ট! আমি যেন ঘোরের মধ্যে পড়ে গেছি। এবার চক্রাকারে হাতের তালু ঘুরালাম লিলির অন্য ব্রেষ্টটার উপর। আবার ফিরে এলাম আগেরটায়। এবার টিপতে শুরু করলাম। একটার পর একটা। লিলির কোন সাড়াশব্দ না থাকায় আমার সাহস বেড়ে গেল দ্বিগুণ। আলতোভাবে টিপে যাচ্ছি। টের পেলাম লিলির স্তনের বোঁটাগুলো শক্ত হয়ে গেছে। আঙ্গুল চালিয়ে দিলাম তার কামিজের গলা দিয়ে ভেতরে। ব্রার উপর থেকে আবারো টিপে দিলাম এক এক করে দুইটা ব্রেষ্ট। ব্রার উপর দিয়ে অর্ধেকাংশ খোলা। আঙ্গুলে তার কোমল বুকের পরশ পেয়ে আমার পেনিসটা ততক্ষণে পুর্ন আকার ধারণ করেছে। তবে নিজেকে সরিয়ে রাখলাম যেন তার পাছায় গুতো না লাগে। কিছুক্ষন ব্রার উপর থেকে টেপার পর এবার হাত চালিয়ে দিলমা ব্রার ভিতর। এমন নরম আর সুগঠিত বুক আমি এর আগে দ্বিতীয়টি পাইনি। ছোট ছোট নিপলগুলো শক্ত হয়ে আছে। খেলা করলাম ওগুলো নিয়ে কিছুক্ষন। হঠাৎ লিলি নড়ে উঠল। ঘুমের ঘোরে মনে হল একটু জোরে নিশ্বাস ফেলে কিছুটা আমার শরীরের দিকে সরে এল সে। সরে আসায় আমার পেনিসটা গুতো দিল তার নরম পাছায়। পাছা তো নয় যেন মাখনের দলা। এমন নরম পাছায় আমার শক্ত পেনিস লাগিয়ে দিয়ে বুক টিপছি। হার্টবিট বেড়ে গেছে প্রচন্ডরকমভাবে। মাথায় হাজার চিন্তা। মনে মনে ভাবলাম লিলি তোমাকে আমি চাই। আজ রাতে তোমার যোনিতে পেনিস ডুবাতে না পারলে আমার চলবেনা। বুক টিপতে টিপতে টের পেলাম লিলি শরীরে মোচড় দিচ্ছে। যেন চিত হয়ে শুতে চায়। আমি কিছুটা ক্ষান্ত হলাম। তখনো বুঝতে পারছিলামনা সে জেগে গেছে নাকি ঘুমিয়েই আছে। চিত হয়ে শুলো লিলি। আমি দুরে সরে গেছি একটু। কয়েক মিনিট পর আবার তার বুকে হাত দিলাম। খাড়া খাড়া ভরাট বুকগুলো এবার আরো সুবিধাজনক অবস্থানে। টিপতে শুরু করলাম আবার। এবার তার কামিজের বুকের দিকের দু\’টো বোতাম খুলে দিয়েছি। আস্তে আস্তে বোতাম খুলতে গিয়ে টের পেলাম লিলি জেগে গেছে। কিন্তু কিছু বলছেনা। আমি তখন ঘোরের মধ্যে। একটু পর লিলির বুক থেকে আমার হাত নেমে গেল তার পেটের কাছাকাছি। কামিজের নিচের অংশটা একটু তুলে হাত দিলাম সরাসরি তার পেটে। নাভীর উপর হাত রাখলাম। অসম্ভব কোমল জায়গাটা। আস্তে আস্তে হাত বুলালাম। পেটের দুইপাশে হাত বুলাতেই লিলি নড়ে উঠল। সম্ভবত সুড়সুড়ি লাগছিল। নাভির উপর আঙ্গুল ঘুরিয়ে তার সালোয়ারের ভেতর হাত চালাতে চাইলাম। কিন্তু খুব টাইট করে বাঁধা ছিল তাই হাত ঢুকাতে পারছিলামনা। লিলি আবার নড়ে উঠে উল্টোদিকে পাশ ফিরে শুল আবার। একটু পর কোমরে হাত দিয়ে দেখি পাশ ফিরে শোবার সময় কৌশলে সে তার পাজামার ফিতা খুলে দিয়েছে। পাজামাটা একদম লুজ এখন। এত নরম তার কোমরের মাংস! এমন মসৃন! এখনো মনে পড়লে পেনিস খাড়া হয়ে যায়। হাত চালান করে দিলাম লিলির নাম কোমরের পাশ দিয়ে একদম তার উরুসন্ধিতে। তলপেটে হালকা মেদ। যেন মাখনের বেদী বিছিয়ে রেখেছে কেউ। হাত বুলাতে বুলাতে এগিয়ে গেলাম তার যোনির দিকে। হালকা ছোট ছোট নরম লোম। লিলি জেগে গেছে জানি। কিন্তু তারপরও কেমন যেন ভয় ভয় করছে। মনকে প্রবোধ দিলাম। বাছা, আজ তোমাকে কামিয়াব হতেই হবে। এমন ডাঁসা যুবতী, এমন শীতের রাতে লেপের উষ্ণতার ভিতর, মিস করা চলবেনা। তার যোনির চেরায় আঙ্গুল চালাতে চেয়েও পারলামনা। উরু দিয়ে চাপা জায়গাটা। এটা টের পেয়েই মনে হয় লিলি আবার চিত হয়ে শুল। এবার হাঁটু মুড়ে উরু দুটি একটু ফাঁক করে। আমাকে আর পায় কে! হাতের নাগালে যুবতীর যোনি। আবার হাত চালালাম তার পেট থেকে আস্তে আস্তে বুকের দিকে। এবার জামার নিচ থেকে। বুকে দুয়েকটা টিপ দিয়েই আমার হাত চলে গেল লিলির খোলা যোনিতে। এবার অনেক সহজে। পিঁপড়ার মত করে আমার আঙ্গুলগুলো এগিয়ে গেল তার যোনির চেরার দিকে। তর্জনী এগিয়ে দিতেই টের পেলাম লিলি একদম ভিজে গেছে। ক্লিটোরিসের উপর আঙ্গুল রাখতেই নড়ে উঠল সে আবার। মনে হল কোমরটা একটু উপরের দিকে ঠেলাই দিল সে। আমি ততক্ষনে যা বুঝার বুঝে গেছি। এই মেয়ে আজ আমার সাথে খেলবে। আঙ্গুল নামিয়ে দিলাম তার যোনির আরো নিচের দিকে। কিছুক্ষন আঙ্গুল চালালাম সেখানে। আঙ্গুল ঘুরিয়ে ঘুরিয়ে পাগল বানিয়ে দিলাম ক্লিটোরিসকে। আঙ্গুলের ডগা ভিজে গেছে। আমার পেনিস তখন খাই খাই করছে মাতালের মত। তারপরও ভয়, অজানা উত্তেজনা! লিলির পাজামাটা নিচের দিকে নামালাম একটু। উরুতে হাত বুলালাম। স্বাস্থ্যবতী কোমল উরু। লিলির যোনিটা এমনভাবে ভিজে গেছে যে, মনে হচ্ছে পেনিস ঢুকাতে একটুও কষ্ট হবেনা। বুঝলাম সময় এসে গেছে। যা করার এখনই করতে হবে। লিলির একটা হাত নিয়ে এগিয়ে দিলাম আমার পেনিসের দিকে। লিলি প্রথমে কিছু না করলেও পরে আস্তে আস্তে আলতোভাবে চাপ দিল আমার পেনিসের উপর। লুঙ্গির উপর থেকে প্রথমে। তারপর লুঙ্গি উঠিয়ে আমার নগ্ন বাড়ায় তার হাত বসিয়ে দিলাম। লিলি মুঠো করে ধরল আমার উত্থিত পুরুষাঙ্গ। আমার সারা শরীরে বিদু্যতের শিহরন বয়ে গেল। এবার খেলার চুড়ান্ত পালা। লিলির পাজামা টেনে নামিয়ে দিলাম হাঁটু পর্যন্ত। পায়ের আঙ্গুল দিয়ে টেনে নামিয়ে দিলাম পা পর্যন্ত। লিলি ততক্ষনে আমার পেনিস টিপছে। তাকে টেনে আর একটু কাছে আনলাম। বিছানার আরো শেষের দিকে। লিলি আর আমার একই লেপ হওয়ায় অন্যরা টের পাওয়ার সম্ভাবনা নেই। তবুও সবকিছু করছি খুবই সতর্কতার সাথে। লিলির নিম্নাঙ্গ এবার সম্পুর্ন নগ্ন। তার উরু দুটি ফাঁক করার ইশারা দিলাম। লিলি তাই করল। হাঁটু মুড়ে উরু দুটি ফাঁক করে দিল। আমি আস্তে করে উঠে গেলাম তার শরীরের উপর। তার জামাটা উঠিয়ে দিলাম বুক পর্যন্ত। ব্রাটাও উঠিয়ে দিলাম একটু। লিলির মসৃন বুক দুটি এখন উন্মুক্ত। আমার আঙ্গুলের আদর পাওয়ার জন্য প্রস্তুত। লিলির দুই উরুর ফাঁকে বসলাম হাঁটু গেড়ে। লুঙ্গি উঠিয়ে আমার শক্ত পুরুষাঙ্গটা ছোঁয়ালাম লিলির তপ্ত ভেজার যোনির উপর। নরম নরম লোমে ঢাকা উষ্ণ যোনি। চেরাটা এমনভাবে ভিজে আছে, গা শিরশির করে উঠল। এক হাতে পেনিসটা ধরে তার ক্লিটোরিসের উপর সামান্য ঘষা দিতেই লিলি তিরতির করে কেঁপে উঠল। বুঝলাম সে বেশ গরম হয়ে আছে। কি অদ্ভুত বোঝাপড়া! কোন কথা নেই, পূর্বপ্রস্তুতি নেই, এই অজানা জায়গায় সামান্য পরিচিত এক যুবতীকে নিয়ে মেতে উঠেছি আদিম খেলায়। শরীরের লেনদেন বুঝি এমনই! পেনিসটা একটু ঘষেই সামান্য চাপ দিলাম লিলির যোনির ফুটো বরাবর। বেশ টাইট। ঢুকলোনা। আবার উপর নিচে ঘষলাম। আমার পেনিসের মাথাটা ততক্ষনে অজগর সাপের মত ফুঁসে উঠেছে। যেন ছিড়েখুড়ে খাবে লিলির নরম যোনি। এবার আরেকটু জোরে চাপ দিলাম। পেনিসের মাথাটা ঢুকে গেল লিলির ভেজা যোনিপথে। ভেতরে অসম্ভব তাপ। যেমন তাপ তেমন পিচ্ছিল। কোমর তুলে আরেক চাপে অর্ধেকটা ঢুকিয়ে দিলাম। এবার লিলিকে একটু সহজ করার জন্য কিছুটা ঝুঁকে তার বুকে হাত দিলাম আবার। বুক দুটো টিপছি। আলতো কিন্তু দৃঢ়তার সাথে। নিপল নিয়ে খেলছি। আমার বেয়াইন লিলির যুবতী ডাঁসা বুক। কোমর উঁচু করে আরেক চাপ। একদম লিলির গভীরে। আহ! এমন নরম যোনি! রসে জবজব করছে। ঠাপাতে শুরু করলাম আস্তে আস্তে। শরীরে আগুন লেগে গেছে। ঝুঁকে গিয়ে লিলির গালে চুমু খেলাম। সে তার গালটা আমার ঠোঁটে লাগিয়ে দিল একটু। যেন বলছে, চুমু খাও। আস্তে আস্তে ঠাপ দিয়ে চলেছি আর লিলির ঘাড়ে, গলায়, গালে চুমু খাচ্ছি। এমন টাইট তার যোনি, প্রতি ঠেলায় ঠেলায় আমার পেনিসটাকে যেন কামড়ে কামড়ে ধরছে। টের পেলাম আমার পেনিসের চারপাশে তার যোনির ঠোঁট দুটি শক্তভাবে আঁকড়ে ধরে রয়েছে। যেন ছাড়বেনা। যেন বলছে, ঢোকাও! আমার রসালো যোনিতে তোমার পুরুষাঙ্গ ঢোকাও। যুবতীর সাথে সেঙ্ করার মজা নাও। লিলির প্রতিক্রিয়া টের পেলাম। সে আমার কোমর জড়িয়ে ধরেছে আলতো করে। উরু দুটি আরেকটু ফাঁক করে দিয়ে আমাকে সাহায্য করছে। আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। দুজনের নিশ্বাস দ্রুত হচ্ছে। ঠাপের পর ঠাপ লাগালাম। প্রতি ঠাপে কেঁপে কেঁপে উঠছিল লিলি। বুঝতে পারছিলাম সেও অসম্ভব গরম হয়ে গেছে। এবার মুখ নামিয়ে দিলাম লিলির বুকে। বাম ব্রেষ্টটিতে চুমু খেয়ে ডান ব্রেষ্ট মুখে পুরে নিলাম। চুষছি আর ঠাপও চলছে। গতি বাড়ছে। জোরে করার সুযোগ নেই। আশেপাশে অনেক লোক। তবে ঠাপ যেটুকু দিচ্ছি বেশ ঠেসে ঠেসে ঢুকাচ্ছি। বিয়ের ব্যস্ততার কারনে অনেকদিন হস্তমৈথুন করা হয়নি। বীর্যথলি ভর্তি হয়ে আছে। তাছাড়া অতিরিক্ত উত্তেজনা আর অস্থিরতার কারনে বুঝতে পারলাম আমার হয়ে যাবে। ঠাপের গতি কমিয়ে লিলির দুটি ব্রেষ্টই চুষলাম একের পর এক। এবার লিলি আমার কোমর থেকে হাত সরিয়ে নিয়ে এল আমার মাথায়। আমার মুখটা চেপে ধরল তার বুকের উপর। আমি চুষে চলেছি। ঠাপাচ্ছি আবারও জোরে, লিলির একদম গভীরে। আমার অন্ডকোষ দুটো প্রতি ঠাপে ঠাপে লিলির পাছার ফুটোর উপর আছড়ে আছড়ে পড়ছে। নিশ্বাসের গতি বাড়ছে, বাড়ছে ঠাপের গতিও। লিলি আমার মাথাটা এবার আরো জোরে তার বুকের উপর চেপে ধরেছে। মৃদুভাবে কামড় বসিয়ে দিলাম তার নরম ব্রেষ্টের উপর। আবার চুষছি। এবার ঠাপের গতি পুর্নতা পেল। জোরে জোরে ঠাপাতে ঠাপাতে ভাবছি বীর্য ঢালব কোথায়? উপায় নেই বৎস! ঠাপাতে ঠাপাতে শরীর ঝিনঝিন করে উঠল। তলপেট ভারি হয়ে গেছে। অসম্ভব চাপ। লিলির ভেজা টাইট যোনির গভীরে আমার উত্থিত পুরুষাঙ্গটা ঠেসে ঠেসে আরো কয়েকটা ঠাপ দিয়ে দ্রুত বের করে আনলাম তার পেটের উপর। হড়হড় করে ঢেলে দিলাম অনেকদিনের জমানো বীর্য। লিলি কেঁপে কেঁপে উঠল যখন আমার বীর্যগুলি তার পেটের উপর পড়ছিল। লিলি হাত বাড়িয়ে তার পাজামাটা নিয়ে পেট মুছে নিল। আমি নেমে গেলাম। তার পাশে শুয়ে পড়েছি। খুব ভাল লাগছে। নতুন বেয়াইনের সাথে নতুন খেলা খেললাম। তাও কোন কথাবার্তা ছাড়া, কোন পুর্বপরিকল্পনা ছাড়া, কোনরকম আন্ডারস্ট্যান্ডিং ছাড়া। দারুন লাগছে। লুঙ্গি দিয়ে পেনিস মুছে নিয়ে লিলিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। সারাদিনের ক্লান্তি, বীর্যস্খলনের পরিতৃপ্তি নিয়ে কখন ঘুমিয়ে পড়েছি বুঝিনি।

Tags: choti kahini, bangla choti kahene, latest choti kahini, all bangla choti kahini,real hot bangla choti kahini.


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.