Header Ads

একটি উন্নত যৌন জীবনের সূচনা

  


বেশিরভাগ স্বামী সম্ভবত তাদের স্ত্রীদের "প্রলোভন" করার কথা ভাবেন না। আমরা ছেলেরা মনে করি যে একবার আমরা বিবাহিত হয়ে গেলে আমাদের আর প্রচেষ্টা করার দরকার নেই, এবং সেই বিয়ের যৌনতা শুধুমাত্র একটি প্রদত্ত। 

কিন্তু এমনকি যদি আপনাকে নিয়মিত যৌনতা দেওয়া হয়, তবুও আপনার স্ত্রীকে কীভাবে প্রলুব্ধ করতে হয় তা শেখা মূল্যবান। এর কারণ হল যে তিনি আপনাকে খুশি রাখার বিষয়ে আরও উত্সাহী হবেন এবং আপনি যে যৌন মিলন করবেন তা আরও বেশি আবেগপূর্ণ, আরও ঘনিষ্ঠ এবং আরও উত্তেজনাপূর্ণ হবে কারণ আপনি তাকে প্রলুব্ধ করার জন্য সময় নিয়েছেন। 

আমার মতে, প্রলোভনের চাবিকাঠি কঠিন নয়। এটি চারটি বিষয়ের উপর নির্ভর করে: আপনার স্ত্রীর প্রতি মনোযোগ দেওয়া এবং তার কথা শোনা, সে কী উপভোগ করে এবং কী তাকে মানসিক ও শারীরিকভাবে উদ্দীপিত করে তা জানা, আপনি যতবার পারেন তার পছন্দের কাজগুলি করা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে... একজন শক্তিশালী , প্রভাবশালী পুরুষ হিসাবে নিজেকে প্রজেক্ট করা।

হয়তো আপনার স্ত্রী মোমবাতি এবং রোম্যান্স চান? হয়তো তিনি চান যে আপনি তাকে বলুন যে সে কতটা হট এবং শক্তিশালী ও আবেগী হয়ে উঠুন? তিনি কী পছন্দ করেন তা জানতে সময় না নিলে আপনি জানতে পারবেন না। আপনি যদি আপনার স্ত্রীকে সেক্সি মুডে পেতে চান তা জানতে চাইলে তাকে জিজ্ঞাসা করুন, সে যা বলে তা শুনুন এবং অনুসরণ করুন। 

আমি এই নির্দেশিকাটিকে দুটি বিভাগে বিভক্ত করেছি যাতে আপনার পক্ষে এটিকে একটি ম্যানুয়ালের মতো উল্লেখ করা সহজ হয়। প্রথম বিভাগটি যৌনতা এবং প্রলোভন সম্পর্কে এবং তারপর এটি সরাসরি পয়েন্টে পৌঁছেছে। এটিতে আপনি আপনার স্ত্রীকে অন্তর্ভুক্ত করার জন্য প্রয়োজনীয় সমস্ত দ্রুত এবং সহজ টিপস পাবেন ।

যৌনতার মেজাজ। এগুলি হল রোমান্টিক হ্যাক যা আপনাকে আপনার পছন্দের সমস্ত যৌনতা পেতে সাহায্য করবে ।

 এটিকে যৌন সূচনার একটি রূপ হিসাবে ভাবুন। 

শেষ বিভাগে আমি যাকে "স্ত্রী রক্ষণাবেক্ষণ" বলতে চাই তা কভার করে এবং এটি প্রেম এবং রোম্যান্সের উপর দৃষ্টি নিবদ্ধ করে। আপনার স্ত্রীকে যেভাবে ভালোবাসতে হবে, তাকে ভালোবাসার জন্য সংশ্লিষ্ট সম্পর্কের দক্ষতা না থাকলে, আপনার প্রলোভনের প্রচেষ্টা প্রায় অকেজো হয়ে যাবে। আপনি যদি সারা দিন আপনার স্ত্রীকে উপেক্ষা করে কাটিয়ে থাকেন এবং তারপরে আপনি তাকে বিছানায় খুশি করার জন্য চালিত করার চেষ্টা করেন, আপনি একটি অভদ্র জাগরণে আছেন। সুতরাং, আপনার স্ত্রীকে যৌন-প্রেমময় প্রলোভনে পরিণত করতে আপনাকে সাহায্য করার জন্য, আমি আপনাকে বিশ্বের সবচেয়ে সুখী বিবাহিত দম্পতিদের দ্বারা ব্যবহৃত সম্পর্কের গোপনীয়তা দিতে যাচ্ছি। 

এখন, আমি আপনাকে প্রতিশ্রুতি দিতে পারি যে আমার সমস্ত প্রেমময় মনের কৌশলগুলি আপনার জন্য কাজ করার সম্ভাবনা রয়েছে তবে আপনাকে অবশ্যই এই ধারণাগুলিকে ধারাবাহিকভাবে কার্যকর করতে ইচ্ছুক হতে হবে। আমি সর্বপ্রথম স্বীকার করব যে পুরুষ হিসাবে আমরা জিনিসগুলিকে খুব সহজেই গ্রহণ করতে পারি এবং এর ফলে অলসতা এবং খারাপ ফলাফল হয়।

 আপনার স্ত্রীকে আপনার সাথে আরও যৌন মিলনের মুডে পাওয়ার চাবিকাঠি আপনার সাহসী পদক্ষেপ নেওয়ার এবং ধারাবাহিকভাবে তার সবচেয়ে প্রাথমিক আকাঙ্ক্ষাগুলিকে ট্রিগার করার জন্য প্রয়োজনীয় জিনিসগুলি করার ইচ্ছার মধ্যে নিহিত। অভ্যন্তরে গভীরভাবে, আমরা সবাই জানি একজন মহিলাকে সুখী এবং সন্তুষ্ট রাখতে আমাদের কী করা উচিত, কিন্তু আমরা কেবল অভ্যন্তরীণ সন্দেহ, নিরাপত্তাহীনতা বা খাঁটি উদাসীনতার কারণে তা করি না। 

আমি আপনাকে সঠিক সরঞ্জাম দিতে পারি, কিন্তু শুধুমাত্র আপনিই আপনার বিবাহিত জীবনে তাদের ভাল ব্যবহার করতে পারেন। 

তাই এখনই নিজের কাছে প্রতিজ্ঞা করুন যে আপনি সেই অলস চোদারুদের একজন হতে যাচ্ছেন না যারা এই বইটি পড়বে এবং কিছুই করবে না। এই বইয়ে উপস্থাপিত তথ্য পড়ুন, প্রয়োগ করুন।

 আত্মবিশ্বাসের সাথে আপনার পরিস্থিতির প্রতি, এবং দেখুন আপনার স্ত্রী আপনার শারীরিক স্পর্শ এবং পুরুষালি আবেগের জন্য আকুল হতে শুরু করেছে।

 কিন্তু আমরা ডুব দেওয়ার আগে, আমাদের মনে রাখা উচিত যে এই বইটির প্রথম সংস্করণ প্রকাশ করার পর থেকে আমি পাঠকদের কাছ থেকে প্রাপ্ত প্রতিক্রিয়াগুলিতে একটি বিশাল বিভাজন লক্ষ্য করেছি। হয় তারা এই ধারণাগুলি পছন্দ করেছিল এবং তাদের স্ত্রীদের সাথে তাত্ক্ষণিক ফলাফল পেয়েছে, অথবা তারা এই কৌশলগুলি তাদের পরিস্থিতির জন্য বিশেষভাবে কার্যকর বলে মনে করেনি। কিছু নিবিড় পর্যবেক্ষণের পর এটা আমার কাছে স্পষ্ট হয়ে গেল: এই বইয়ের কৌশলগুলি আপনার জন্য সবচেয়ে ভালো কাজ করবে যদি আপনার স্ত্রী আপনাকে একজন পুরুষ হিসেবে ইতিমধ্যেই সম্মান করে, আপনাকে আকর্ষণীয় মনে করে এবং অন্ততপক্ষে আপনার যৌন জীবনকে উন্নত করতে আগ্রহী। আপনার স্ত্রী যদি ইতিমধ্যেই আপনাকে সম্মান না করে তাহলে সে আপনার প্রতি আকৃষ্ট হবে না। 

চলবে... টিপসগুলো দেওয়া হবে, নিয়মিত ব্লগটি ভিজিট করুন। সম্পর্কিত পোস্টের লিংকগুলো এখানে দিয়ে দেওয়া হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.