Header Ads

আবেগপ্রবণ চুম্বন দিয়ে কীভাবে তার মুড অন করা যায়


এখন, আবেগপ্রবণ চুম্বন একবারে অনেক কিছু নয়, কিন্তু এর মূল উদ্দেশ্য হল আপনার স্ত্রীর মধ্যে অপ্রতিরোধ্য পরিমাণে যৌন প্রত্যাশা তৈরি করা। বিশেষ করে মহিলাদের জন্য, সঠিক চুম্বন তাদের যৌনতার মেজাজে রাখতে পারে। এটি একটি রোমান্টিক মোড় হিসাবে বিবেচিত হয় যখন কোনও মানুষ আবেগে এতটাই অভিভূত হয় যে সে স্পর্শ এবং চুম্বনের আকারে ভালবাসা এবং স্নেহের প্রবাহ প্রকাশ করে। প্রকৃতপক্ষে, আপনি যদি আপনার স্ত্রীকে ঠিক  চুম্বন করতে জানেন, তাহলে আপনি তাকে এমনভাবে অন করতে পারেন যে সে কার্যত আপনাকে অনুরোধ করবে যে তাকে চুদতে হবে।
 
একটি গভীর এবং আবেগপ্রবণ রোমান্টিক চুম্বন ধীরে ধীরে, নরম এবং সূক্ষ্মভাবে শুরু হয় এবং তারপর আকাঙ্ক্ষার একটি সম্পূর্ণ এবং গভীর আবেগপ্রবণ অভিব্যক্তিতে পরিণত হয়। রোমান্টিক চুম্বনের উদ্দেশ্য কেবল আপনার স্ত্রীর প্রতি আপনার আকাঙ্ক্ষা প্রদর্শন করা বা এমনকি আপনার নিজের আবেগ পূরণ করা নয়, সে অন্তত প্রথমে যাই হোক না কেন।
 
আবেগপূর্ণ চুম্বনের উদ্দেশ্য হল আপনার এবং আপনার স্ত্রী উভয়ের জন্য একটি সম্পূর্ণ অভিজ্ঞতা তৈরি করা। এর উদ্দেশ্য হল তীব্র আবেগ তৈরি করা যা আপনার স্ত্রীর হৃদয়কে গলিয়ে দেবে, তার শরীরকে শিথিল করবে এবং তার যৌন ইন্দ্রিয়গুলিকে উদ্দীপিত করবে। ধারণাটি হল তাকে আপনার জন্য উৎসুক, আরও আরামদায়ক এবং আপনার স্পর্শে মুগ্ধ করা।
 
আবেগপ্রবণ চুম্বন একটি রোমান্টিক চুম্বন, এবং সেটিকে অবিস্মরণীয়, অনন্য এবং এমনকি বিরল বলে মনে করা হয়। মনে রাখবেন যে অনেক ক্ষেত্রে রোম্যান্স রহস্য, অ্যাডভেঞ্চার এবং আকাঙ্ক্ষার অভিজ্ঞতা সম্পর্কে বেশি ধারণা দেয়। তাই এই বিষয়টি মাথায় রেখে প্রথমে তার আকাঙ্ক্ষা পূরণ করার পরিবর্তে তা গড়ে তোলার দিকে মনোনিবেশ করুন। সংক্ষেপে, প্রথমে জিনিসগুলিকে ধীরগতিতে নিন। আপনার স্ত্রীর মন ও শরীরে আগুন ধীরে ধীরে তৈরি হোক।
বিশ্বাস করুন, আবেগপ্রবণ চুম্বন এই সমস্ত কিছু সম্পাদন করতে পারে একবার আপনি কীভাবে এটি কার্যকরভাবে করতে হয় তা শিখলে...

1. আস্তে আস্তে শুরু করুন:

প্রথমে, তার ঠোঁটে খুব নরমভাবে চুম্বন করে আবেগপ্রবণ চুম্বন শুরু করুন। মনে রাখবেন যে বিভিন্ন মহিলা ভিন্নভাবে চুম্বন করতে চান। প্রতিটি মহিলা বিভিন্ন জিনিস উপভোগ করে, তাই আপনার জিনিসগুলি অনুভব করা এবং আপনার স্ত্রী সবচেয়ে বেশি কী উপভোগ করেন তা জানা গুরুত্বপূর্ণ।
এই মুহূর্তে সে কেমন প্রতিক্রিয়া দেখায় দেখুন। কারণ যখন প্রেম এবং রোম্যান্সের কথা আসে, তখন আসলে কোনও একটি আকার সবার সাথে খাপ খায় না।
আবেগপ্রবণ চুম্বনের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। সুতরাং তার ডানদিকে চুম্বন করার জন্য, তাকে অনুভব করে তাকে, আপনাকে কিছুটা নেতৃত্ব দিতে দিন।
তার ঠোঁটকে আপনাকে বলতে দিন যে সে কীভাবে চুম্বন করতে চায় এবং সে আপনাকে এর পরে কী করতে চায়।
আপনি যখন তাকে আলতো করে চুম্বন করছেন, তখন আপনার আঙ্গুলগুলি ধীরে ধীরে তার ঘাড় এবং তার মুখের পাশ দিয়ে ট্রেস করুন। সে এটি উপভোগ করে কিনা তা দেখার জন্য তাকে অনুভব করুন। যদি সে ইঙ্গিত দেয় যে সে চায় আপনি আপনার জিহ্বা ব্যবহার করুন তবে তা করতে শুরু করুন, তবে প্রথমে ধীরে ধীরে।

2. আপনার ছোঁয়া দিয়ে তাকে জ্বালাতন করুন:

তার গভীরতম রোমান্টিক আকাঙ্ক্ষা অনুভব করার সময়, তার শরীরকে কামুকভাবে স্পর্শ করুন যখন আপনি এখনও তাকে মৃদুভাবে চুম্বন করছেন। প্রথমে তাকে আলতো করে আলিঙ্গন করুন এবং যখন আপনি তার শরীর স্পর্শ করবেন, তখন বুঝতে পারবেন যে, কী তাকে সক্রিয় করছে। যখন আপনি দেখছেন এটি তাকে সক্রিয় করছে, তখন এটি আরও বেশি করুন, তবে একটি টিজিং উপায়ে। আপনার রোমান্টিক চুম্বনের মাধ্যমে তীব্র আকাঙ্ক্ষা গড়ে তোলার সময় একই সময়ে তার শরীর এবং আবেগ শেখার এটি একটি দুর্দান্ত উপায়।
তাকে চুম্বন করার সময় আপনার হাত দিয়ে তার পিঠের নিচের অংশকে ধীরে ধীরে আদর করতে শুরু করুন। তাকে আরও উদ্দীপিত করার জন্য এটি একটি সফট, ছন্দময় পদ্ধতিতে করে শুরু করুন।
এখানে মনে রাখার মতো প্রধান বিষয় হল মুহূর্তটি উপভোগ করা।
আবেগপ্রবণ চুম্বন উপভোগ করুন এবং প্রতিটি স্পর্শ উপভোগ করুন। আমি আবার বলছি...
মহিলাদের জন্য, ধীর হওয়া ভাল (at first). সূক্ষ্ম হোন, নরম হন, কামুক হন এবং তাকে এমনভাবে উপভোগ করুন যেন আপনি বিশ্বের সেরা ওয়াইন পান করছেন। আপনার স্পর্শ দিয়ে আপনার মহিলাকে প্রলুব্ধ করার সময় এটি মনে রাখবেন।

 3. তার শরীর অন্বেষণ করুন:

আমি জোর দিয়ে বলতে পারি না যে সে যা অনুভব করছে তার সংবেদনগুলি সম্পর্কে তার মনকে সম্পূর্ণরূপে বোঝা কতটা গুরুত্বপূর্ণ। সুতরাং এই মুহুর্ত পর্যন্ত আপনি যা কিছু করেন তা হ 'ল এই মুহুর্তে তাকে পুরোপুরি "হারিয়ে" ফেলা। যখন তাকে সত্যিই শান্ত এবং সক্রিয় বলে মনে হয়, তখন কেবল তার ঠোঁটের চেয়ে তাকে আরও বেশি জায়গায় চুম্বন করে তাকে আরও জাগিয়ে তোলে। তাকে অনুভব করার কথা মনে রাখবেন এবং খুঁজে বের করুন যে কোন বিষয়টি তাকে সবচেয়ে বেশি সক্রিয় করে তোলে।
তার কাঁধ, হাত, গাল, ঘাড় এবং কলারবোনে আলতো করে চুম্বন করুন। তার কানে চুম্বন করুন, তবে কেবল তখনই তা চালিয়ে যান যদি সে এটি উপভোগ করে।
স্বাদ নেওয়ার কথা মনে রাখবেন এবং আপনার আবেগপ্রবণ চুম্বনকে গরম ছুরি গলানো মাখনের মতো ভাবুন। 
তার বিস্ময়কর শরীর অন্বেষণ করার সময় আপনার চুম্বনের সাথে নিদর্শন তৈরি করুন এবং নিজেকে উপভোগ করুন। আপনার হাত ও ঠোঁট দিয়ে তার ত্বকের প্রতিটি ইঞ্চির প্রশংসা করুন। আপনার ঠোঁট দিয়ে তার দেহের অন্বেষণকে কিছু দুঃসাহসিক এবং সূক্ষ্ম করে তুলুন। এটাই তাকে আকাঙ্ক্ষিত এবং সেক্সি বোধ করানোর রহস্য। বিশ্বাস করুন বা না করুন, কিন্তু তাকে এই সম্মোহনী অবস্থায় নিয়ে আসাটাই আপনার স্ত্রী সত্যিই চায়। যখন সে এই পর্যায়ে পৌঁছাবে তখন প্রতিটি চুম্বন এবং স্পর্শ তার আগুনে জ্বালানি যোগ করবে।
আপনি যদি সত্যিই চান যে সে সম্পূর্ণরূপে ভালবাসা এবং নিরাপদ বোধ করুক (এইভাবে আপনাকে যৌনভাবে খুশি করতে ইচ্ছুক) তবে তার মুখ আপনার হাতে চেপে ধরুন এবং তার কপালের মাঝখানে আলতো করে চুম্বন করুন। পৃথিবীতে এমন কোনো মহিলা নেই যারা তাদের কপালে স্নেহময়, রোমান্টিক চুম্বন অপছন্দ করে। যাই হোক না কেন, আপনার সুন্দরী মহিলা আপনাকে জানাবেন যে তিনি এটি পছন্দ করেন কি না।
কিন্তু মনে রাখবেন যে এই সমস্ত কিছু করার সময় আপনাকে অবশ্যই আপনার আবেগপূর্ণ চুম্বন এবং স্পর্শের প্রতি আত্মবিশ্বাসী হতে হবে। তার শরীরকে জানতে শিখুন, তার আকাঙ্ক্ষাকে প্রলুব্ধ করুন এবং তার মনকে মুগ্ধ করুন। তাকে এমন অনুভূতি দিন যেন আপনি জানেন যে আপনি কী চান এবং আপনি তা পেতে বদ্ধপরিকর।
 

4. আপনার ইন্দ্রিয় ব্যবহার করুন:

আপনার সমস্ত ইন্দ্রিয় ব্যবহার করতে শুরু করুন যখন আপনি অনুভব করতে শুরু করেন যে সে আরও উত্তেজিত হচ্ছে। তার ঘাড় থেকে মৃদু গন্ধ নিয়ে প্রতিটি মুহূর্ত গভীরভাবে পান করুন। তার কাঁধ এবং ঘাড়ের পৃষ্ঠে স্কিম করুন এবং তার ঘ্রাণ নিন, তবে এটি একটি কামুক এবং রোমান্টিক উপায়ে করুন।
আপনি যদি এই পর্যায়ে চুম্বন করা ছাড়া আর কিছু করতে না চান, তবে আপনি যেমন শুরু করেছিলেন ঠিক তেমন সূক্ষ্মভাবে এটি শেষ করুন। ধীরে ধীরে তার ঠোঁট থেকে দূরে সরে গিয়ে তার কানের পিছনে চুম্বন করুন, তারপর মুহূর্তটি উপভোগ করার জন্য তার কানে রোমান্টিক কথা ফিসফিস করে বলুন। একই সময়ে কামুক, সেক্সি, তবুও মিষ্টি এবং চিন্তাশীল কিছু বলার বিষয়টি নিশ্চিত করুন।
 

5. তাকে একজন নারীর মতো করে গড়ে তুলুন:

রোমান্টিক হোন, মজা করুন এবং তার মন ও শরীরকে প্রফুল্ল রাখুন! আপনি একজন পুরুষ, এবং আপনার কাজ হল তাকে একজন মহিলার মতো করে গড়ে তোলা। আপনার আবেগপূর্ণ চুম্বন অবশ্যই তাকে আকাঙ্ক্ষিত, কোমল এবং মনোমুগ্ধকর করে তুলবে।
আপনার পুরুষালি উপস্থিতি দিয়ে তাকে স্পর্শ করুন, জ্বালাতন করুন এবং প্রলুব্ধ করুন।
আপনার নড়াচড়া তরল হতে দিন, কিন্তু আপনার আলিঙ্গন দৃঢ় হতে দিন। তার স্থানের উপর আধিপত্য বিস্তার করুন এবং আপনার সাথে এই মুহূর্তে নিজেকে হারানোর স্বাধীনতা দিন। যত বেশি "মুহূর্তে" সে আপনার যৌন অগ্রগতির প্রতি আকর্ষিত হবে, তত বেশি সংবেদনশীল হয়ে উঠবে। আপনার আবেগপূর্ণ চুম্বন অবশ্যই তাকে প্রলুব্ধ করবে যাতে সে একজন মহিলা হতে পারে- যে আপনার ভালবাসার গ্রাহক, আপনার আকাঙ্ক্ষার অপ্রতিরোধ্য বস্তু এবং নগ্ন উপকূল যেখানে আপনার যৌন আবেগের তরঙ্গগুলি নিরলসভাবে আঘাত করে। 

তবে মনে রাখবেন যে কোনও লেখা/ব্লগ আবেগপ্রবণ চুম্বনের জন্য একটি সম্পূর্ণ ম্যানুয়াল হতে পারে না কারণ বিভিন্ন মহিলা স্নেহের বিভিন্ন প্রদর্শন করতে এবং গ্রহণ করতে উপভোগ করেন। কিন্তু এই আবেগপ্রবণ চুম্বনের টিপসগুলি দৃঢ়ভাবে মাথায় রেখে, যে কোনও পুরুষ তার স্ত্রীর শারীরিক এবং মানসিক আকাঙ্ক্ষার সাথে সামঞ্জস্য রেখে তার চুম্বন এবং স্পর্শ সেলাই করার সময় প্রলোভনের শিল্পে দক্ষতা অর্জন করতে পারে।



 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.