Header Ads

সৎ মা ও বোনের পেট বাধানো



আমি সোহম আমার মা অসময়ে মারা গেছে বাবার বয়স সবে চল্লিশ বছর। বাবা আরেকটা বিয়ে করে নিয়ে এসেছে।


তার আবার একটা তেরো বছরের মেয়ে আছে,আমার নতুন মায়ের বয়স পঁয়ত্রিশ ভীষণ সেক্স তার। আমি এখন সবে আঠারো তে পা দিয়েছি।


আমাদের উপর নীচ মিলে অনেক গুলো ঘর আছে আমি উপরের একটা ঘরে থাকি। বাবা নীচের ঘরে নতুন মাকে নিয়ে থাকে। আর ঐ নতুন সৎ বোন নীচের ঘরে থাকে, কিন্তু সে দিন আমি কলেজ থেকে ফিরেছি।


বাবা বাড়িতে নেই, ঐ বোনও নেই, দেখলাম গেট খোলা আমি ঢুকে গেছি, জুতো খুলে ভেতরে গেছি বাবার ঘর থেকে একটা আওয়াজ আসছে।দরজার ফাঁক দিয়ে উঁকি মেরে দেখি নতুন মা গুদে আঙুল দিয়ে নাড়া দিচ্ছে।


আমি কিছু না বলে উপরে চলে গেলাম, উপরে গিয়ে জামা কাপড় ছেড়ে লুঙ্গি পরে নিলাম কিন্তু আমার বাঁড়া কলা গাছ হয়ে গেছে


কারণ আমি এর আগে কোন দিন মেয়ে দের গুদ দেখিনি আবার আঙলি করা অবস্থায় আমি চুপচাপ নেমে এসে বাবার ঘরের দরজায় দাঁড়িয়েছি দেখছি তখনও আঙলি করে যাচ্ছে আর মুখে আওয়াজ করে যাচ্ছে।


আমি আস্তে আস্তে দরজা খুলে ঢুকে গেছি। লুঙ্গি খুলে ফেলে দিয়েছি, নতুন মা খেয়াল করে নি। বাঁড়াটা আমার ঠাটিয়ে ছিল।


আমি থাকতে না পেরে আস্তে করে খাটে উঠে নতুন মায়ের হাত সরিয়ে গুদে বাঁড়া লাগিয়েছি।


নতুন মা দেখি আমার বাঁড়াটা ধরে গুদের মুখে লাগিয়ে দিয়ে বলল নে পুরে দে গুদের জ্বালা মিটিয়ে দে।


আমি ভীষণ বাঁড়া খোর, দে বাবু আমার গুদের জ্বালা মিটিয়ে দে। আমি অনুমতি পেয়ে তৎক্ষণাৎ গুদে বাঁড়া ভড়ে দিয়ে ঠাপ দিতে আরম্ভ করে দিলাম।


নতুন মা বলল আঃ কি আরাম, আস্তে আস্তে ঠাপ দে না হলে তোর বেড়িয়ে যাবে তাড়াতাড়ি আমার হবে না। আমি আস্তে আস্তে ঠাপ দিচ্ছি থেমে থেমে কিন্তু তাতেও ধরে রাখতে পারলাম না।


মা বলল আজ প্রথম তাই তো, আমি বললাম হ্যাঁ মা বলল সে আমি ঠাপ দেওয়া দেখেই ধরেছি। চিন্তা করতে হবে ও আমি শিখিয়ে দেব ।


আমি ঘর থেকে বেরিয়ে উপরে চলে গেলাম। গুদ মাই এর স্বাদ পেয়েছি। আমার কিছুতেই মন বসছে না। আমার মনে হল ক্লাস হয়নি চলে এসে ভাল জিনিস পেলাম।


বাঁড়াটা রসে ভিজে গেছে। আধ ঘণ্টা পার হয়ে গেছে। আমি আমার ঘরে বাঁড়া বাড় করে বসে আছি মনে হচ্ছে মিইয়ে যাওয়া বাঁড়াটা আবার গুদে ভড়ে চুদি।


ইতিমধ্যে নতুন মা আমার জন্য খাবার নিয়ে উপরে উঠে এসেছে। নতুন মা টেবিলে খাবার রাখতে যতটুকু সময় আমি নতুন মা কে জড়িয়ে ধরেছি।


মা বলছে বুঝতে পারছি আজ প্রথম মনে হচ্ছে আবার ঢোকাই। ঠিক আছে বাবু দাঁড়িয়ে দাঁড়িয়ে ঢোকানো যায়। আমি দাঁড়িয়ে ঢুকিয়ে নিচ্ছি।


মা আমাকে খাবার খাইয়ে দিচ্ছে আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে গুদে বাঁড়া ভড়ে দিয়েছি সে ভাবে ঠাপ দেওয়া যাচ্ছে না। অর্ধেক খাওয়া হয়েছে আমি বললাম এভাবে ঠিক হচ্ছে না।


তুমি শুয়ে পর মা খাটের ধারে গুদ এনে শুয়ে পরল বলল এবার তুই নীচে দাঁড়িয়ে পুরে দে। দ্বিতীয় বার মাকে এক ঘণ্টার কাছে চুদলাম। মা আমাকে আদরে ভড়িয়ে দিল।


আমি বললাম নতুন মা আমি তো মনে হয় রাতে ঘুমাতে পারব না। মা বলল বুঝতে পারছি। ঠিক আছে একটা ব্যবস্থা করা হবে। আমি লুঙ্গি পরে নিলাম মা নিচে নেমে গেছে।


আমি বাকি খাবার টা খেয়ে নিলাম। থালাটা নিচে দিতে গেলাম দেখি সৎ বোন এসেছে। তখন পাঁচ টা পার হয়ে গেছে। আমি নীচে এলাম থালা রেখে দিলাম। নতুন মা আছে আর সৎ বোন উর্মি আছে।


আমি উপরে উঠে যাচ্ছি, নতুন মা হাত টা ধরে বলল উপরে যেতে হবে না। নীচে থাক অনেক কথা আছে। সৎ বোন ক্লাস টেনে পড়ে আমাকে মা বলল ওকে একটু দেখিয়ে দিস তো বাবু।


উর্মি তার ঘরে চলে গেল কথাটা শুনে কোন কথা না বলে এভাবে চলে গেল। নতুন মা আমাকে তার ঘরে টেনে নিয়ে গিয়ে কানে কানে বলে নতুন আচট কেউ ছোঁয় নি পারবি রাতে তাহলে যাবে।


আমি বললাম জানি না কি করতে হবে। দূর বোকা বিয়ের আগে বৌ ঠিক করে দিচ্ছি, আমার মেয়ে কিন্তু ও এখন থেকে তোর বৌ রাতে চুদবি।


আর দিনে আমাকে, দেখ রাতে আমাকে পাবি না বাবা দুবার চোদে অনেকক্ষন সময় লাগে। তোর বাবার বাঁড়া বেশ বড় আর মোটা তোর বড় কিন্তু অত মোটা নয়।


একটু ঘি মাখিয়ে ধরে ধরে পুরে দিবি প্রথম আস্তে আস্তে তার পর একবার কাঁধ ধরে জোরে ঠেলে দিবি দেখবি ঢুকে গেছে। মা বলল ওর রস বেশি একবার স্বাদ পেলে তোকে ছাড়বে না।


একটু রক্ত আসবে ও কিছু না। আর একটু টাইট লাগবে তবে ঘি মাখিয়ে দিলে সব ঠিক হয়ে যাবে। আমি মনে মনে ভাবি নিজের মা তার মেয়ে কে আমার কাছে পাঠাচ্ছে আমি রাতে চুদব বলে।


আমার বাবার ফিরতে একটু রাত হয়। আজও হবে। আমি উপরে উঠে গেলাম দেখি উর্মি এলো বই নিয়ে আমার কাছে পড়বে। ও একটি নাইটি পরে আমার কাছে এসেছে।


সদ্য ষোল বছরে পা দেওয়া আর আমি সদ্য আঠারো পেরিয়েছি। আমি আজ গুদে প্রথম বাঁড়া দিয়েছি তাও পঁয়ত্রিশ বছরের এক ছেলের মা কে। আমি হাঁ করে উর্মির দিকে তাকিয়ে আছি।


উর্মি বুঝতে পেরে বলল কি দেখছ অমন করে আমি তেমন সুন্দরী নয়। তাহলে আমাকে ছেলেরা প্রপোজ করত আজ পর্যন্ত কেউ আই লাভ ইউ বলে নি।

আমি এবার ওকে জড়িয়ে ধরে কপালে চুমু দিয়ে বললাম আমার কাছে তুমি অপূর্ব সুন্দর আই লাভ ইউ উর্মি। উর্মিও আমাকে জড়িয়ে ধরে খাটে শুয়ে পড়েছে।

বই টা কোনো রকমে পাশে সরিয়ে দিয়ে উর্মি বলল আমি জীবন বিজ্ঞান বই এ পড়েছি। যৌন জনন ছেলেদের ধন সম্পর্কে আজ আমাকে দেখাও আমি একটু দেখি।

কোন দিন চোখে দেখি নি সেটা আজ দেখতে দাও তার পর যা করার কর। দুজনেই ল্যাংটো হয়ে গেছি উর্মি আমার ধন দেখছে এমন সময়ে ঘরে ঢুকল নতুন মা।

উর্মি লজ্জায় সরে গেছে। নতুন মা বলল দেখ তোরা এ সব করবি স্বাভাবিক কিন্তু বাবু ওকে খোলা না পরে করলে পেটে বাচ্চা এসে যাবে।

তাই আমি বলি কি বাবু নিজেকে একটু কন্ট্রোল করে জামা কাপড় পরে ওষুধের দোকান থেকে কনডম নিয়ে এস। তার পর ওকে কর। আমি বাধা দেব না।

আমি বললাম ঠিক আছে আমি কিনে আনছি আজ রাতে ওকে আমার কাছে শুতে হবে। না হলে আমি থাকতে পারব না। মা দেখল ছেলে আজকেই আমাকে চুদছে যদি বাবা কে বলে দেয়।

সেই জন্য বলল ঠিক আছে সব হবে। তুমি কনডম নিয়ে এস। আমি বাজার থেকে কিছু আনাজ আর ঐ কনডম নিয়ে এলাম।

নতুন মা সন্ধ্যা দিচ্ছে, আমি আমার ঘরে চলে গেলাম দেখি উর্মি ওখানে বসে আছে। বই পড়ছে। আমি গলা ধরে কপালে চুমু দিলাম।

উর্মি আমার পায়জামার উপর দিয়ে সরাসরি বাঁড়াতে চুমু দিল। আমি ওর সামনে পায়জামা ছেড়ে লুঙ্গি পরে নিলাম। এবার উর্মি দরজায় খিল দিল, আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে বলল কয় বাকি কাজ শেষ কর।

আমি উর্মি কে নিয়ে খাটে শুয়ে পড়লাম। আমি ল্যাংটো উর্মি ও ল্যাংটো ওকে ভালো করে দেখছি ও খুব উত্তেজিত বলল আর থাকতে পারছি না।

দাও তোমার টা ঢুকিয়ে দাও, আমার বাঁড়া টা ধরে গুদের মুখে লাগিয়ে দিল। আমি কনডম পরে ওর পিচ্ছিল গুদের মুখে বাঁড়া লাগিয়ে ঠেলে দিয়েছি।

মাথা ঢুকে গেছে তাতেই ওর কি আনন্দ আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে আরম্ভ করে দিল। আমি বললাম আরেকট পুরে দিই। পা দুটো আরেকটু ফাঁক করে দাও।

ও পা ফাঁক করে দিল আমি ওর কাঁধ ধরে একটু জোরে ঠেলে দিয়েছি, ব্যস অর্ধেকের বেশি ঢুকে গেছে উর্মি উঃ লাগছে বাড় করে নাও। তুমি শরীর টা মরার মত করে রাখ আমি ঠিক করছি দেখবে লাগবে না।

আরে সব বাঁড়া গুদে নেয় লাগে না। আমি আস্তে আস্তে উর্মির গুদে সব বাঁড়া ভড়ে দিয়ে ঠাপ দিতে শুরু করে দিলাম।

কিছুক্ষণ ও আমাকে জড়িয়ে ধরে সারা খাটে গড়াগড়ি দিচ্ছে আদরে ভড়িয়ে দিচ্ছে। আধ ঘণ্টার মধ্যে মাল বেড়িয়ে গেল। আমি ওকে ছেড়ে দিলাম ও নীচে নেমে গেল।



#chotigolpo #banglachoti #fbreels #robinbaburgolpo #viralreelsfbpage #banglachotikahini #viralshorts #boudivlog #baburobin012345 #banglachotigolpo




কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.