Header Ads

প্রলোভনের শিল্প শেখা


আপনার স্ত্রীকে প্রলুব্ধ করার শিল্পটি হ 'ল তাকে সূক্ষ্মভাবে প্রলুব্ধ করে আপনার সাথে যৌন সম্পর্ক স্থাপনের জন্য প্ররোচিত করা। কিন্তু সর্বদা মনে রাখবেন যে, যা একজন মহিলার কাছে লোভনীয় হতে পারে তা অন্য মহিলার জন্য যৌন আবেদন নাও হতে পারে।
 
এখানে মূল বিষয় হল যোগাযোগ,-আপনার স্ত্রী কী পছন্দ করেন? আপনি যদি না জানেন (বা পাত্তা না দেন) তবে তা খুঁজে বের করুন এবং তারপরে আপনি যা জানলেন যে তিনি কি উপভোগ করেন, তার দিকে মনোনিবেশ করুন। হ্যাঁ, আমি জানি যে... পুরুষরা দিকনির্দেশনা চায় না। কিন্তু শুনুন; আপনি যদি আপনার স্ত্রীকে মুডে রাখতে চান, তাহলে আপনাকে তাকে জিজ্ঞাসা করতে হবে যে, কোন বিষয়টা তাকে স্বস্তি ও আকাঙ্ক্ষিত বোধ করতে সাহায্য করে।
 
বেশিরভাগ মহিলারা তাদের পছন্দের পুরুষের দ্বারা খুব সহজেই প্রলুব্ধ হতে পারে এবং আপনার স্ত্রীর প্রতি মনোনিবেশ করার জন্য সময় নেওয়ার অর্থ এই নয় যে আপনার চাহিদা পূরণ হবে না; সম্ভাবনা হ 'ল তার প্রশংসা করতে এবং তার চাহিদা মেটাতে কিছুটা সময় নেওয়ার মাধ্যমে আপনি তাকে ভালবাসা এবং আকাঙ্ক্ষিত বোধ করবেন এবং সে কিছুটা আশ্চর্যজনকভাবে যৌন সম্পর্কে অংশ নিতে আরও ইচ্ছুক হবে।
 
কিন্তু সবসময় মনে রাখবেন যে, প্রথমে আপনার স্ত্রীকে কীভাবে ভালবাসতে হয় তা শেখার মাধ্যমে তাকে প্রলুব্ধ করা শুরু হয়। আপনি প্রতিদিনের ভিত্তিতে তার প্রতি যে ভালবাসা এবং সমবেদনা দেখান তা সময় এলে তাকে প্রলুব্ধ করা অনেক সহজ করে তুলবে।

আপনার বাড়িতে একটি আকর্ষণীয় স্থান তৈরি করার চেষ্টা করুন।
আপনার কাছে মোমবাতি থাকলে জ্বালান (এবং না থাকলে কিছু ডিম লাইট কিনুন)।
সঙ্গীত বাজান। (this can be whatever type of music you and your wife enjoy together).
আপনার স্ত্রীর অজান্তে এই পরিবেশ তৈরি করুন, যাতে যখন সে কাজ থেকে বাড়ি ফিরে আসে বা রাতের খাবার শেষ করে সে আপনার রোমান্টিক চোদনের প্রচেষ্টা দেখতে পায়। আপনি যে একটি লোভনীয় পরিবেশ তৈরি করার চেষ্টা করেছেন তা আপনার স্ত্রীকে মুডে আনার দিকে অনেক এগিয়ে যাবে।

প্রচুর যৌন পরামর্শের বই আপনাকে দেখায় যে কীভাবে "আশ্চর্যজনক প্রচণ্ড উত্তেজনা" অর্জন করা যায় এবং চেষ্টা করার জন্য আপনাকে শত শত নতুন অবস্থান দেখায়।
কিন্তু আপনার স্ত্রীর যদি মেজাজ খারাপ হয়, তাহলে এই ধরনের "পরামর্শ" বেশ কষ্টকর হতে পারে।
যদি আপনার স্ত্রীকে প্রায়শই যৌন সম্পর্কে আগ্রহী বলে মনে হয়, তবে মূল বিষয়গুলিতে ফিরে যান এবং একে অপরের সঙ্গ উপভোগ করার জন্য এটি তৈরি করুন। এছাড়াও, অন্য কিছু নিয়ে চিন্তা না করে সংবেদনগুলি উপভোগ করতে শিখুন।
কখনও কখনও একজন মহিলা একজন পুরুষের কাছ থেকে সত্যিই যা চায় তা হল কোনও সংযুক্তি ছাড়াই স্নেহ প্রদর্শন করা। তাকে আলিঙ্গন করুন, তাকে চুম্বন করুন এবং বিনিময়ে কিছু আশা না করে তাকে স্নেহের সাথে স্পর্শ করুন।

আপনি যদি আপনার স্ত্রীকে প্রলুব্ধ করতে চান, তাহলে ফোরপ্লে উপভোগ করার জন্য কিছু অতিরিক্ত সময় নিয়ে আপনি সত্যিই ভুল করতে পারবেন না। কীভাবে আপনার মহিলাকে মানসিকভাবে সক্রিয় করা যায় তা শিখুন, তারপর ধীরে ধীরে শুরু করুন এবং তার শরীর অন্বেষণ করার জন্য আপনার সময় নিন।
তার ঘাড়ে চুম্বন করুন, তার কাঁধে ঘষুন এবং সাধারণত তাকে জানান যে আপনি তার দিকে একটু মনোযোগ দিতে চান। সম্ভাবনা রয়েছে যে সে মনোযোগ পেয়ে এতটাই রোমাঞ্চিত হবে যে তার আরও যৌনভিক্ষা করতে খুব বেশি সময় লাগবে না।

কিছু মহিলা বিছানায় তাদের স্বামীদের জানাতে লজ্জা পান যে তারা কী চান বা পছন্দ করেন। আপনি যদি আপনার স্ত্রীকে তার পছন্দ সম্পর্কে কথা বলতে বলেন (সাক্ষাৎকার-শৈলীতে নয়, কিন্তু কয়েক গ্লাস ওয়াইনের পরে, বা কামুক ম্যাসেজের সময়) তাহলে ভবিষ্যতে আপনার স্ত্রীকে মেজাজে আনার জন্য আপনার কাছে কিছু নিশ্চিত কৌশল থাকবে।
 
সত্যিই সে যা বলে তা শুনুন এবং তারপরে যা কিছু হোক না কেন করুন-সম্ভবত এটি কিছুটা আলাদা কৌশল, বা আপনি যা দিচ্ছেন তার চেয়ে নরম বা শক্ত স্পর্শ। জিনিসগুলি চেষ্টা করে দেখতে এবং সে কীভাবে প্রতিক্রিয়া দেখায় তাতে ক্ষতি হবে না।

আপনি যদি সাধারণত প্রভাবশালী, আগ্রাসী হন, তাহলে আপনার স্ত্রীকে অতিরিক্ত ভদ্র হয়ে এবং তার প্রয়োজনের দিকে মনোনিবেশ করে প্রলুব্ধ করার চেষ্টা করুন।
বৈচিত্র্য হল জীবনের মশলা। কখনও কখনও আপনার স্ত্রীর যা প্রয়োজন তা হ 'ল একজন পুরুষের কাছ থেকে একটি ভাল কঠিন-চোদন যা সে চায়, তবে অন্য সময় সে ধীরে ধীরে এবং আবেগপূর্ণভাবে জিনিসগুলি নিতে চাইতে পারে।
আপনি যদি সাধারণত আরও সংযত হন, তবে তাকে বলার চেষ্টা করুন যে সে দেখতে কতটা হট, তার নিতম্ব ধরুন এবং তাকে বলুন যে আপনি এখন তার ভিতরে কতটা থাকতে চান-একটি ভিন্ন পদ্ধতির ঠাপ তাকে গরম করে দেবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.