Header Ads

Bondhur maa

 


আমাদের মধ্যে কিছু ঘটার আগেই আমি আমার বন্ধু রাহুলের মা রিতার প্রতি মুগ্ধ হয়েছিলাম। তিনি অন্যান্য মায়েদের তুলনায় ছোট এবং আরও আকর্ষণীয় ছিলেন এবং আমাদের সকল বন্ধুরা তাকে একটি MILF বলে লেবেল করেছিল।

রাহুলের বাবার থেকে কয়েক বছর বিচ্ছেদের পর, তিনি একটি বড় অংকের বন্দোবস্ত পেয়েছিলেন। বিচ্ছেদের কারণে সে রাহুলের প্রতি খুব নমনীয় ছিল এবং প্রায়ই আমাকে এবং তার অন্য বন্ধুদের রাতে তাদের বাড়িতে থাকতে দিত।

সেই  সুযোগে  রিতা প্রায়ই তার বন্ধু বা তার বোনদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে বাইরে যেতেন। তো আমার এর রিতার মধ্যে এই সব শুরু হয়েছিল এমন এক সন্ধ্যায় যখন সে পার্টি করে বাড়ি ফেরে।

আমিই একমাত্র ছিলাম যে তখনও জেগে ছিলাম যদিও আমাদের একদল বন্ধু সেখানে রাত কাটাচ্ছিল। রিতা যখন লিভিং রুমে প্রবেশ করলো, আমি আসলে তখন চোখ বন্ধ করে একটা পর্নোগ্রাফিক মুভি দেখতে দেখতে ধোনে ঝাঁকুনি দিচ্ছিলাম যেহেতু আমি হর্নি অনুভব করছিলাম। যখন আমি আমার চোখ খুললাম, দেখলাম সে আমার সামনে বসে নিঃশব্দে আমাকে পর্যবেক্ষণ করছে, আমি চোখ বন্ধ করে  ছিলাম এবং আমি মাল আউট  করা পর্যন্ত সে সেখানে ছিল তা বুঝতে পারিনি। সত্য যে সে তার স্কার্টের নীচে তার যোনি ম্যাসেজ করছিল, যা আমাকে সেই মুহূর্তে সত্যিই আমাকে বিভ্রান্ত করেছিল।

আমার লিঙ্গটা নরম হয়ে গিয়েছিল, যেহেতু আমি এইমাত্র মাল ফেলেছিলাম। যদিও আমি বুঝতে পেরেছিলাম যে কাকিমা কী করছেন, সেই কারণে লিঙ্গটা অবিলম্বে তার দৃঢ় অবস্থায় ফিরে এসেছিল। যদিও আমি বিব্রত ছিলাম, আমি অবশেষে হ্যালো বলেছিলাম কোনোভাবে। তিনি হাসলেন, উঠে দাঁড়ালেন এবং সাবধানে আমার কাছে এলেন।" সুন্দর যুবক", কাকিমা মন্তব্য করেন।

"আমি কৃতজ্ঞ," আমি বিড়বিড় করে বললাম। কাকিমার প্রতিক্রিয়া কতটা সংমিশ্রিত ছিল তাতে অবাক হয়েছিলাম। তিনি  জিজ্ঞাসা করেছিলেন যে তিনি আমার লিংগ স্পর্শ করতে পারেন, যা শুধুমাত্র আমাকে অবাক করেছিল। আমি কেবল মাথা নাড়লাম, এবং সে ইতস্তত করে তার হাতে ধোন নিয়ে ওপর নিচ করলেন। পরবর্তীকালে, তিনি নিচু হয়ে বাড়ার মাথায় একটি চুম্বন দিলেন, তারপরে গোড়া থেকে বিচি পর্যন্ত বেশ কয়েকটি বার চাটলেন। আমি তার উষ্ণ, কামুক স্পর্শ পেয়ে অবিলম্বে কেঁপে উঠেছিলাম, সে আমাকে যে অবিশ্বাস্য অনুভূতি দিচ্ছিল, তাতে আমি বিস্মিত ছিলাম।

তারপর তিনি তার ঠোঁট ফাঁক করে এবং তার আর্দ্র, উষ্ণ স্নিগ্ধতা দিয়ে আমার ধোন মুখে পুরে তার মাথা আপ এবং ডাউন করছিল। আমি আমার আঙ্গুল দিয়ে তার দীর্ঘ, ঢেউ খেলানো সিল্কি চুল আদর করছিলাম। সে  তার গলা পর্যন্ত ধোন ঢুকিয়ে  সুন্দর কৌশল দিয়ে একজন পেশাদারের মতো আমাকে চুষে দিচ্ছিল। তিনি ছিলেন সেরা মহিলা যার সাথে আমি সেক্স করতে যাচ্ছিলাম।

যখন আমি তাকে জানিয়েছিলাম যে আমার বীর্যস্খলন হবে,তখন সে আরও বেশি চুষতে লাগলো; তিনি এমনকি একটি আঙুল দিয়ে আমার পাছার মধ্যে ঢুকিয়ে দেয় এবং আমার বিচিগুলো নিয়ে খেলতে থাকে। আমি নিয়ন্ত্রন হারিয়ে ফেলি এবং ফলস্বরূপ তার গলায় গলগল করে মাল ঢেলে দিই। সে এক ফোঁটাও নষ্ট করেনি, পুরোটাই গিলে নেয়। কাজ শেষ করে, সে উঠে গেল, আমাকে চুমু দিল এবং আমাকে শুভ রাত্রি বলল। সে তার ঘরের দিকে গেল, এবং আমি তার সুন্দর পোঁদের দোলুনি  দেখতে লাগলাম।

তারপরে, আমি রীতাকে এক বা দুই দিন দেখিনি, কিন্তু যখন আমি মুখোমুখি হয়েছিলাম, সে ভান করেছিল যেন কিছুই ঘটেনি, তাই আমিও একই ভান চেষ্টা করেছি।

এক মাসেরও বেশি সময় পরে  রাহুলের বাড়িতে আরও একবার থাকার সুযোগ হয়। রীতা আরও একবার বন্ধুদের সাথে বাইরে গিয়েছিল, কিন্তু যখন সে ফিরে আসে, তখন কিন্তু সে একা ছিল না। যেহেতু আমি তার জন্য অপেক্ষা করছিলাম, আমি আগের মতোই জেগে ছিলাম। আমি তার প্রবেশের সাথে সাথেই দরজায় তাকে অভিবাদন জানাতে চেয়েছিলাম, কিন্তু তারপরে আমি একটি ভিন্ন কণ্ঠস্বর শুনতে পেলাম। এটা ছিল একজন পুরুষ মানুষের কণ্ঠস্বর। যেহেতু তার স্ত্রী আমাদের স্কুলে পড়ায়, তাই আমি তাকে চিনতে পেরেছিলাম, সে ছিল আমাদের লোকাল কলেজ ক্রিকেট কোচ।

 তারা উভয় একটি সামান্য মত্ত অবস্থায় ছিল। তারা আবেগের সাথে চুম্বন করছিল, তাদের হাত একে অপরের উপরে ঘোরাফেরা করছিল। যখন তারা বসার ঘরে প্রবেশ করেছিল তখন তারা আমার উপস্থিতি অনুভব করেছে বলে মনে হয়নি এবং একে অপরকে আদর করতে থাকে যেন আমি সেখানে ছিলাম না।

প্রশিক্ষকের হাত কাকিমার প্যান্টি-ঢাকা পাছা চেপে  স্কার্টের উপরে চলে যাওয়া দেখে আমার ধোন শক্ত হয়ে উঠতে লাগল।  আমি আমার নিজের ধোন বের করে স্ট্রোক করতে শুরু করলাম তাদের কর্মকাণ্ড দেখতে দেখতে। রীতা হাঁটু গেড়ে বসে, কোচের প্যান্টটা টেনে নামিয়ে দিল, এবং উৎসাহের সাথে তার বাঁড়াকে গলার গভীরে নিয়ে গিয়ে  চুমু দিল। সে থেমে গেল এবং মাথা সরিয়ে নিলো ধোন থেকে, তারপর হাঁটুতে ভর দিয়ে  আমি যেখানে সোফায় বসে ছিলাম সেখানে  এলো । প্রশিক্ষক পিছন  থেকে বেঁকে তার গুদের ভিতরে ঢোকার জন্য প্রস্তুত হচ্ছে। কাকিমা তাই,  তার মুখের মধ্যে আমার মোরগ পুরে নিলো, এবং তার মুখ দ্রুত এগিয়ে এবং পিছনে করে আমার ধোন চুষে দিতে লাগল।

এই সব আমার মতো সদ্য সেক্সে হাতেখড়ি হওয়া ছেলের জন্য খুব বেশি ছিল, তাই আমি দ্রুত আমার বীর্য রীতার শুকনো গলার নিচে নামালাম। এর পরে, আমি বসে বসে দেখলাম যে কোচ মাল ঢালার আগে  আরও পাঁচ মিনিট ধরে তাকে নিরলসভাবে চুদতে থাকে।

যখন তিনি মাল ঢেলেছিলেন, তার পরেই তিনি দ্রুত পোশাক পরে চলে গেলেন, বাড়িতে যাওয়ার বিষয়ে তার স্ত্রীর সাথে কিছু বিড়বিড় করে ফোনে কথা বলার পরই। রীতা আবার আমার বাড়া চুষে আমাকে পুনরুজ্জীবিত করেছিল, কারণ সে তখনও সন্তুষ্ট ছিল না। তারপর সে আমার কাছে তার পিঠ ভর দিয়ে সোফায় শুয়ে পড়ল এবং আমাকে তাকে মিশনারী পদ্ধতিতে চুদতে বলল। আমি তার উষ্ণ, ভিজা গুদ যতটা সম্ভব ভালোভাবে চুদলাম, যতক্ষণ না সে  একটি বিস্ফোরক ক্লাইম্যাক্স দিয়ে মাল খসায়, ঠিক তার আগেই আমি তার মধ্যে আমার দ্বিতীয় বার মাল ঢেলেছিলাম।

তারপর থেকে, আমি মাঝে মাঝে আমার বন্ধুর মাকে আরও একবার চোদার সম্মান পেয়েছি, তবে মনে হচ্ছে অন্য অনেক ছেলেরও সেই সম্মান আছে।



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.