Header Ads

Choda chudir golpo বাড়ী ভারার বিনিময়



এক বিপত্নীক কামপ্রবণ বছর সাতান্ন বয়সের লম্পট পুরুষ মদনচন্দ্র দাস।

নিজের বিধবা বেয়াইনদিদি মালতীদেবী, তাঁর কনিষ্ঠ বোন জয়তী এবং সবশেষে বেয়াইনদিদির সহকর্মী শিক্ষিকা পঁয়ত্রিশ বছরের বিবাহিতা রমণী রূপালিদেবী, কেউ মদনবাবুরকামলালসা থেকে মুক্তি পান নি। সে কথা পাঠকদের আগেই জানিয়েছি।

একজন সাতচল্লিশ বছরের বিধবা, একজন বেয়াল্লিশ বছর বয়সী বিবাহিত রমণী ও পরিশেষে বছর পঁয়ত্রিশ এর বিবাহিতা রমণী

–এইতিনজনকে নিজের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা পুরুষাঙ্গটা তাঁদের মুখে, স্তনযুগলে ও তাদেরযোনিগহ্বরে প্রবেশ করিয়ে বীর্য উদগীরণ করে উনি এখনও তৃপ্ত হন নি। কেবল ছুকছুক করছেন।

এই কয়দিন মালতীরানী ও তাঁর সহকর্মী শিক্ষিকা রপালি দেবীকে রোজ নিয়ম করে চুদছেন,ওদের মুখে নিজের সাড়ে সাত ইঞ্চি লম্বা ওদেড় ইঞ্চি মোটা কালচে বারাণসীর তুমি রঙএর ছুন্নত করা পুরুষাঙ্গটা ঢুকিয়ে দিয়ে প্রায় বীর্য উদগীরণ করে যাচ্ছেন।

রূপালির ও মালতীরানীর একটিও পেটিকোট পরিস্কার নেই। মদনবাবুর বীর্য রসে পেটিকোট গুলোর অবস্থা ঠিক গরম ভাতের মাড়ঢেললে যেমন অবস্থা হয়, ঠিক সেই অবস্থা ।

মদনবাবুর একটা ফ্ল্যাটে এক পরিবার ভাড়া থাকেন। স্বামীও স্ত্রী । বিয়ে হোলো আট বছর। কিন্তু বাচ্চা হয়নি। স্বামীর হতভাগ্য নুনুটাকোনোরকমেই শক্ত হতে চায় না বৌয়ের বিভিন্ন রকমের আদরে। লোকটি খুব সাধারণ চাকুরী করেন।বেশ কয়েকমাসের ঐ ফ্ল্যাটেরভাড়া বাকী।

এর আগে মদনবাবু বেশ কয়েকবার ঐ ফ্ল্যাটে গেছেন। বৌটির নাম সুলতা। সুলতা র স্তন যুগল যেন ফেটে বেরোতে চাইছে তারহাতকাটা নাইটি ঠেলে। পেটি বেশ লোভনীয় । পাছার তো তুলনা নেই। ঠিক একটি তানপুরা।সুপুষ্ট থাইযুগল। স্বামীর যৌনশক্তি প্রায়ন্যুনতম। যাই হোক এর আগে কয়েকবার সুলতা–র স্বামী বিমলের কাছে ওদের ফ্ল্যাটে গিয়ে ভাড়া নিয়ে এসেছেন মদনবাবু।

আর তখনি সুলতার লদকা পাছা ও সুগভীর নাভি ও সুপুষ্ট স্তন যুগল মদনবাবুর কামুক দৃষ্টির হাত থেকে নিস্তার পায় নি। যখনসুলতা হাতকাটা নাইটি পরে মদনবাবুকে জল এবং চা–বিস্কুট দিয়ে আপ্যায়ন করতে ওনার কাছে আসতেন,তখন মদনবাবু অসভ্যএকটা লোকের মতন সুলতাদেবীর শরীরের সব কটা ভাঁজ –এর দিকে তাকিয়ে থাকতেন। কখনও কখনও উনি সুলতাদেবীর হাতেরআঙ্গুল ছুঁয়ে দেখতেন। সুলতা–র উলঙ্গ শরীরটা কল্পনা করতেন ও বাসাতে এসে হস্ত মৈথুন করতেন।

এদিকে বিমলের কাছে মদনবাবু তেরো মাসের ভাড়া পাওনা। বহুবার তাগাদা দেওয়া সত্বেও বিমল “কাল দেবো, পরশু দেবো,আগামীসপ্তাহে দেবো ঠিক ”

–এই সব বলে মদনকে ঘোরাচ্ছে। কি করা যায়? বিমল এর অফিসে বিরাট ঝামেলা। কর্মচারীদের বেতন আটকেআছে। একটা বদ মতলব মদনবাবুর মাথাতে এলো। যদি সুলতা–র শরীরটা ভোগ করা যায়, ভাড়ার বিনিময়ে .. ।

বিমল ধ্বজভঙ্গ। বিমলের সাথে সুলতানের প্রায় এই ব্যাপারে পারিবারিক অশান্তি চলছে ইদানিং ।এই সুযোগ মদনবাবু কাজে লাগাতেচললেন। একদিন দুপুরে মদনবাবু লাঞ্চ করেছেন। তারপরে বেশ করে গাঁজাতে দম দিলেন।

দুপুর দেড়টা। বেশ গরম। নির্জন দুপুরে সুলতার কাছে গেলেন। ঐ সময় বিমল আফিসে। কলিংবেল টিপলেন। পরনে ফতুয়া ওপায়জামা । জাঙ্গিয়া পড়েন নি। আজ বেশ কাম জেগেছে সুলতারাণীর কামনাভরা শরীরের কথা ভেবে।

সুলতা ভেতর থেকে বলে উঠলো –“”কে?”

–“”আমি মদনবাবু“

–দরজা খুলে দিল সুলতা। ঐ সময় স্নান করতে যাবে সুলতা। পরনে একটা নীল পেটিকোট ও সাদা ব্রা। আর কিছু না। গায়ে একটা ওড়নাজড়ানো।“”আসুন ,আসুন। কি ব্যাপার? আপনি এই সময়? “- বলে উঠলো ঐ অবস্থাতেই ।

মদনবাবুর দৃষ্টি তখন সুলতার শরীরের দিকে।“”বাড়ি ভাড়া না মেটালে কিন্তু এইবার আমি পুলিশে খবর দিতে বাধ্য হবো। এক বছরধরে তোমরা আমাকে ঘোরাচ্ছ। এবার কিন্তু আর সইব না। তিন দিন সময় দিলাম। আমার ফ্লাট খালি করে আমাকে চাবি বুঝিয়েতোমরা চলে যাবে। এই আমার শেষ কথা।ঠিক তিনদিন সময় দিলাম।”

একদমে কথাগুলো বললেন সুলতাদের বাইরের ঘরে চেয়ারে বসে। সামনে নীল পেটিকোট ও সাদা ব্রেসিয়ার পরে কোনোরকমে ওড়নাদিয়ে ঢাকা ডবকা স্তন যুগল । নীল পেটিকোট টা একটু নীচে করে বাঁধা । নাভির বেশ নীচে। তানপুরার মতোন পাছা পেটিকোট ফেটেবেরোতে চাইছে। ঐ দৃশ্য দেখে এই নির্জন দুপুরে (বিমল বাড়ি নেই,সুলতা একদম একা) মদনবাবুর পায়জামার ভেতরে ধোনটা শক্ত হয়েগেলো।

আস্তে আস্তে ওনার পায়জামার সামনেটা উঁচু হয়ে গেলো।আর সুলতা কাঁদো কাঁদো গলায় বলে উঠলো-“”মদনবাবু, আপনার পায়ে পড়ি।আমাদের এমন সর্বনাশ করবেন না। পুলিশকে জানাবেন না। আমরা কোথায় যাবো বলুন?” – বলে মদনবাবুর পা দুই খানা জাপটেধরলো। সামনে তাঁর ভারী পাছা (নীল সায়াতে ঢাকা) উঁচু করে একেবারে মেঝেতে উপুড় হয়ে ।

এই করতে গিয়ে সুলতা–র শুধু ব্রেসিয়ার –এ ঢাকা ডবকা মাইজোড়া র উপরে আবরণ দেওয়া ওড়নাটা খসে মেঝেতে পরে গেলো।অমনি ঐ দৃশ্য দেখে মদনবাবূ ভীষণরকম কামোত্তেজিত হয়ে গেলেন।তাঁর আখাম্বা পুরুষাঙগ টা পুরো পায়জামা র মধ্যে ঠাটিয়ে উঠলো।”

“আরে আরে করো কি?করো কি সুলতা? আমার পা ছাড়নো বলছি“

-“না মদনবাবু,আপনার পা দুখানি ছাড়ছি না। আগে বলুন পুলিশে খবর দেবেন না।“

—বলে হাপুস নয়নে কাঁদতে লাগলো সুলতামদনবাবুর পদযুগল জাপটে ধরে।

এই সুযোগ। লম্পট বিপত্নীক মদনবাবু তখন সুলতানের বাহুযুগল ধরে ওনার পা থেকে টেনে সুলতানকে তুললেন। প্রায় জাপটে ধরেওঠালেন। এই করতে গিয়ে সুলতা র নাভিতে ও তলপেটে মদনবাবুর পায়জামা ঢাকা ঠাটানো ধোনটা ঘষা খেলো ভালো করে।

“ঠিক আছে, ঠিক আছে । কেঁদো না । কেঁদো না ।”বলে সুলতানকে নিজের শরীরে টেনে নিলেন ও পরম স্নেহে সুলতানের খোলা পিঠেহাত বুলোতে লাগলেন।

এই রকম বলিষ্ঠ ঠাটানো পুরুষাঙ্গটা সুলতার অনাবৃত নাভিতে ঘষা খেতে সুলতা কামার্ত হয়ে গেলো। কারণ তাঁর স্বামীর রুগ্ন শরীরএবং ছোট্ট অপরিণত পুরুষাঙগ। যৌনসুখ থেকে সুলতা পুরোপুরি বঞ্চিত।

“মদনবাবু,আপনি কি চান বলুন? আপনি যা চাইবেন,তা আপনাকে দেবো। দয়া করে আমাদের পুলিশ দিয়ে উচ্ছেদ করবেন না। আমরাকোথায় যাবো বলুন?

এই সুযোগে মদনবাবু আরোও কাছে শুধু ব্রেসিয়ার এবং পেটিকোট পরা সুলতানকে নিজের কাছে টেনে নিয়ে সুলতার অনাবৃতপিঠ,পেটিকোটের উপর দিয়ে ডবকা পাছাতে হাত বুলোতে শুরু করে দিয়েছেন। সুলতা র ঠোঁট লজ্জাতে কাঁপতে লাগলো। কান গরম হয়েগেলো।

“আপনি কি চান?”

“আমি যা চাই,দিতে পারবে সুলতা?”

“কি চাইছেন আমার কাছে আপনি?”

“আমার বয়স হয়েছে। একা থাকি। আমার স্ত্রী বেশ কিছুদিন হোলো গত হয়েছেন–সুলতা তুমি জানো। আমার সারা শরীরে খুব ব্যথা ।আমার সারা শরীরে মালিশের দরকার। খুব ভালো করে আভার সারা শরীর মালিশ করানো দরকার। আমি একজন লোক খুঁজছিআমার শরীর নিয়মিত মালিশ করানোর জন্য ।“- বলে ইঙ্গিত পূর্ণ দৃষ্টিতে তাকালেন সুলতার দিকে।

“মদনবাবু,আমি রোজ আপনাকে মালিশ করে দেবো। বলুন মদনবাবু,আপনি পুলিশে খবর দিয়ে আমাদের এখান থেকে উচ্ছেদ করবেননা।"

মদনবাবু লম্পট বিপত্নীক । এই সুযোগ লুফে নিলেন তিনি। “তুমি পারবে আমার সারা শরীর মালিশ করে দিতে?”

খুব পারবো। আপনাকে খুব যত্ন করে আমি মালিশ করে দেবো। শুধু একটা কথা দিন,আমার স্বামী যেন জানতে না পারেনকোনোওরকমে।

পাগলী মেয়ে কোথাকার। তুমি একদম ভেবো না।বলে সুলতাকে আরোও কাছে টেনে নিয়ে নিজের শরীরের সাথে ঘষতে লাগলেন।সুলতাও লজ্জাতে মদনবাবুর বুকে মুখ গুঁজে রইলো।

“চলুন আমার শোবার ঘরে। আজ থেকেই আপনার শরীর মালিশ করে দেবো।আমার কাছে ভালো অলিভ অয়েল আছে।


চলুন আমার শোবার ঘরে। আজ থেকেই আপনার শরীর মালিশ করে দেবো।আমার কাছে ভালো অলিভ অয়েল আছে। চলুন শোবারঘরে আমার।

– বলে কামনামদির চাহনিতে মদনবাবুকে একেবারে ফিদা করে দিলো। দুই জনে সুলতার শোবার ঘরে এসে পড়লো ।সুলতা শোবার ঘরে দরজাটা ছিটকানি দিয়ে বন্ধ করে দিলো। একটা জানলা খোলা। সেপাও পুরোপুরি বন্ধ করে দিলো।মদনবাবুকে বিছানায় বসালো খুব যত্ন করে।"দাদা,দেখি আপনার ফতুয়া টা খুলে দেই। আর দাদা,আপনার পায়জামা টাও তো খুলতে হবে। নইলে তো আপনার কাপড়ে তেললেখগে যাবে। আপনার পায়জামার নীচে জাঙ্গিয়া আছে তো?”

– বলে কামনামদির চাহনিতে ওনার ঠাটানো ধোনটার দিকে তাকালোসুলতা।

“না গো সুলতা। আমার তো জাঙ্গিয়া পড়া নেই”

-“ইস্ কি হবে দাদা। আচ্ছা । আপনাকে আমার একটা ধোপাবাড়িতে কাচানোপেটিকোট দেই। আভার পেটিকোটটা পড়ে শুয়ে পড়ুন বিছানাতে।”

– বলে আলনা থেকে একটা সুন্দর লেস লাগানো সাদা পেটিকোটওনাকে দিয়ে বললো সুলতা

-“দাদা,আপনার কাপড়চোপড় ছাড়িয়ে দেই । আর আপনি আমার এই পেটিকোট টা পরে ফেলুন।” বলেনিজের হাতে মদনবাবুর ফতুয়া ও পায়জামা খুলে ফেললো।

মদনবাবু পুরোপুরি উলঙ্গ অবস্থায় ওখন। খাঁড়া লেওড়া ফোঁস ফোঁস করছে । সুলতা চোখ বড় বড় করে মদনবাবুর ঠাটানো বাড়াটাদেখতে লাগলো অবাক দৃষ্টিতে । ততক্ষণে মদনবাবুর ধোনের মুখের ছিদ্র থেকে আঠালো কামরস বেরোচ্ছে ।

“ইস্ দাদা,আপনার জিনিসটাতো দারুণ । কি রকম মোটা আর লম্বা । এই বয়সে কি সুন্দর মেইনটেইন করে রেখেছেন”

– বলে আস্তেআস্তে মদনবাবুর ঠাটানো ধোনটা হাতে নিয়ে কচলাতে শুরু করলো। “বিচিটাও আপনার খুব সুন্দর দাদা“

– বলে বিচিতে হাত বুলোতেবুলোতে বললো

–“দাদা, কি আর বলবো দুঃখের কথা আমার। আমার স্বামীর রুগ্ন শরীর আর এই জিনিসটা খুব ছোট। শক্ত হতে চায় নাদাদা

– নিন আমার পেটিকোটটা আপনাকে পড়িয়ে দেই।

ওনাকে নিজের লেসলাগানো সাদা পেটিকোটটা পরিয়ে দিয়ে পেটিকোট টা দিয়ে মদনবাবুর ধোনের মুখের ছিদ্রটা মুছতে লাগলো ।

-খুব দুষ্টু এইটা আপনার“

-বলে কামনাভরা চাহনিতে মদনবাবুর দিকে হাসিতে ইঙ্গিত করতে করতে পেটিকোট টা দিয়ে মদনবাবুরধোন ঘষতে লাগল।

“তোমার পছন্দ হয়েছে সোনা আমার জিনিসটি?”

“ধ্যাত্ আপনি না খুব অসভ্য একটা “। বলে অলিভ অয়েল হাতে নিয়ে মদনবাবুর বুকে, দুই হাতে, গলাতে , পেটে বেশ সুন্দর ভাবেম্যাসাজ শুরু করে দিলো। পরনে সাদা ব্রেসিয়ার এবং নীল পেটিকোট । আরামে মদপবাবুর চোখ বুঁজে গেল।

“দেখি দাদা,এবার নীচে মালিষ করবো। আপনার পরা পেটিকোট টা খুলতে হবে। পাছাটা তুলুন”

– বলে নিজের লেসলাগানো সাদাপেটিকোটটা মদনবাবুর শরীরের নীচের অংশ থেকে পুরো বের করে মদপবাবুকে পুরোপুরি উলঙ্গ করে দিল ।

এইবার মদনবাবুর দূই পা,হাঁটু, থাইযুগলে ভালো করে অলিভ তেল মাখিয়ে মালিশ করতে লাগলো। মদনবাবুর দিকে সুলতার নীলসায়াতে ঢাকা লদকা পাছা। মদনবাবু এক দৃষ্টিতে সুলতার লদকা পাছার দিকে তাকাতে তাকাতে নীল পেটিকোটের ওপর দিয়ে সুলতারপাছা আস্তে আস্তে টিপতে লাগলেন।

আঙ্গুলটা সুলতার পাছার খাঁজে ঠেসে ধরে ঘষতে ঘষতে মদনবাবু বলে উঠলেন–“সোনা,তোমার পাছাখানি ভারী সুন্দর ” – বলে নীলসায়াটাকে গুটিয়ে উপরে তুলে মদনবাবু সুলতার সুপুষ্ট থাইযুগলের পিছনটা কচলে কচলে একসময় নিজের হাতটা আরোও উপরে নীলসায়াটার তুলে পাছাটা বের করে কচলাতে লাগলো।

“ইস্,ইস্ কি করছেন দাদা। আপনি না একটা দুষ্টু । আহহহহহহ কি করেন দাদাবাবু

“ভালো লাগছে সোনা তোমার?

-“জানি না। যান। অসভ্য একটা ।” বলে এইবার ঘুরে গিয়ে সুলতা আরেকটু অলিভ

–তেল হাতে নিলো। এইবার বললো

– “দাদা,দেখি পাদুটো ফাঁক কলুন তো“

–বলে সুলতা যত্ন করে পেয়ারার মতো মদনের অনডোকোষটা ভালো করে তেল মাখাতে লাগলো।“

-খুব সুন্দরদাদা আপনার বিচিখানা। কত বড় বড় । আমার কর্তারটাতো রিঠার বিচি। আপনার নুনুটা ছানতে খুব ভালো লাগছে আভার দাদা”

– বলে সারাটা ধোনে ভালো করে তেল মাখালো।“উফ্ কি গরম হয়ে গেছে দুস্টুটা ”

“”সোনামণি, তোমার ব্রেসিয়ার টা খোলো তো। দেখি সোনা তোমার দুধুজোড়া।”

– বলে মদনবাবু তেল চপচপে ঠাটানো ধোনটাসুলতার থলপেটে আর নাভিতে ঘষতে ঘষতে সুলতামাগীর পিঠে ব্রেসিয়ার এর হুকটা টানাটানি করতে লাগলো।

“ইস্ কি করছেন। টানবেন না। আমি খুলে দিচ্ছি । টানবেন নৃ। ইস্, কি অবস্থা আপনার নুনুটা । পুরো ঠাটিয়ে উঠেছে তো।/-বলেধোনটাকে খিচে দিলো। আর নিজের হাতে ব্রেসিয়ার এর হুকটা খুলে ওই ব্রেসিয়ার একেবারে খুলে ফেলে ছুড়ে ফেলে দিলো। নিন,দাদা,কিদেখবেন,দেখুন” – বলে ডবকা চুচিজোড়া দোলাতে লাগলো মদনের মুখের সামনে।”

“দুধু খাবো সোনা“

-“খাও সোনা আমার দুধু“

-বলে একটা মশাইএর বোঁটা সুলতা মদনবাবুর ঠোটে গুজে দিলো।অমনি মদনবাবু সুলতার চুচির বোঁটা মুখেনিয়ে জীভ বুলোতে বুলোতে আদর করতে শুরু করলেন। তীব্র উত্তেজনাতে সুলতা

–আহহহহহহহহহহ উহহহহহহ আহহহহহ কি করোসোনা,খাও সোনা আমার দুধু খাও“

-এদিকে সুলতাকে জড়িয়ে ধরে মদপবাবু ছোট্ট শিশুর মতন সুলতাদেবীর চুচির বোঁটা দুখানি চুষতে চুষতে চুষতে চুষতে চুষতে চুষতেচুষতে চুষতে এক সময় সুলতার নীল পেটিকোটে গুটিয়ে তুলে সুলতার গুদ প্রায় বের করে দিলো। ছোট ছোট করে সুন্দর করে ট্রিম করাঘন কালো কোঁকড়ানো কালো লোমে ঢাকা সুলতাদেবীর অনিন্দ্য সুন্দর যোনিদেশ।কামান্ধ মদন লম্পট তখন চুকুচুকু  চুকুচুকুচুকুচুকু করে সুলতার দুধের বোঁটা দুখানি চুষতে লাগল।

“আহহহহহহহহহ আহহহহহহহহহহহহহ সোনা, কি করো গো–আমাকে মেরে ফেলো সোনা। আহহহহহ“–এদিকে উত্তেজনাতে পাগলমদপবাবু একটানে সুলতার নীল পেটিকোটের দড়িটা খুলে ফেললো।

অমনি ড্রপসিনের মতো সুলতার নীল পেটিকোট টা খসে ওর পায়ের কাছে খসে পড়ে গেল। সুলতা পুরো ল্যাংটো । মদনবাবু সুলতাকেকাছে টেনে নিয়ে সুলতার নাভিতে তলপেটে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন আর সুলতার মাথা খানি নিজেরতলপেটের কাছে টেনে এনে নিজের সাড়ে সাত ইঞ্চি লম্বা ও দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা ধোনটা সুলতার গালেঠোঁটে ঘষতে ঘষতে বললো-“”সুলতারাণীর,এটা পছন্দ হয়েছে তোমার ? একটু মুখে নিয়ে চোষো তো সোনা“- বলে সুলতাকে কাছে টেনেধোনখানা চোষাতে গেলো।

সুলতা নীল পেটিকোট টা দিয়ে মদনবাবুর ধোন ভালো করে মুছে মুছে শুকনো করে প্রথমে নিজের নাকে নিয়ে গন্ধ শুকলো। “শালাএকখানি লেওড়া বানিয়েছেন দাদা” – বলেই কপাত করে মুখের ভিতরে নিয়ে একটু চোষা দিয়ে বের করে দিল–“বাব্বা কি ভীষণ মোটাআর লম্বা আপনার ধোনটা” – বলে হাসের ডিমের মতো লিঙ্গ মুন্ডিটা জীভটা দিয়ে চেটে চেটে একসময় সুলতাদবী খপাত করে নিজেরমুখের মধ্যে আরোও ঢুকিয়ে ললিপপের মতোন চুষতে শুরূ করে দিলেন।

আহহহহহহহহহ।হহহহহহহহহ,কি করো গো“


-বলে দুই হাতে সুলতার মাথাটা চেপে ধরে নিজের পাছাটা তুলে তুলে সুলতার মুখেরমধ্যে ঠাপন ঠাপন ঠাপন মারছেন । এদিকে অঃকটা হাতের আঙ্গুল দিয়ে তিনি সুলতাদেবীর গুদাম খিচতে আরম্ভ করলেন।

ফচফচফছবচফচফচফচফচ ফচাত ফচাত ধ্বনি সারা শোবার ঘরে।মদন সুলতার মুখের ভিতরে ঠাপ মারছেন। ওক ওক ওক ওককরে সুলতার গলার ভেতরটা দম বন্ধ অবস্থা।

“আহহহহহহহহ উহহহহহহহহহহহ গেলো গেলো গেলো ,বেরিয়ে গেল ,বেরিয়ে গেল আমার“

-মদনবাবু বলছে। আর পোদটাঝাঁকাতে ঝাঁকাতে গলগলগল করে গরম থকথকে ঘন বীর্য সুলতার মুখে ঢেলে দেওয়া মাত্র সুলতা থু থু থু করে মুখ থেকে মদনের বীর্যবের করে দিলো।

“অসভ্য একটা। মুখঃ কেউ মাল ফেলে?”

– বলে নিজের নীল সায়াটা দিয়ে রসে ভেডা আরধেক নেতানো বাড়াটা মুছে মুছে মুছেপরিস্কার করে দিলো। মদনবাবুর অনেকটা বীর্য উদগীরণ হোল ।

মদনবাবু সুলতার বিছানাতে কেলিয়ে পড়ে রইল। আর বিড়বিড় করে ভাকতে লাগলো“:ও সোনা,তুমি কোথায় গেলে গো?”। সুলতাতখন পুরোপুরি উলঙ্গ অবস্থায় নিজের সায়াটা দিয়ে রসে ভেজা নিজের গুদ মুছতে মুছতে মদনবাবুকে ছেড়ে বাথরুমের দিকে গেলো।

মদনবাবু নিস্তেজ হয়ে সুলতার বিছানাতে কেলিয়ে পড়ে রইলেন।

-----------------

Utilizing Music for Healing

John was a veteran of the war, plagued by flashbacks to the front lines. He had nightmares and a restless nighttime. Conventional therapy was helpful, but insufficient. His therapist had introduced him to music therapy one day.

John discovered comfort in every strumming motion after learning to play the guitar. He turned to music as an outlet and a means of expressing feelings that were beyond words. The horrors gradually subsided and were replaced by upbeat and resilient songs. John found a therapeutic outlet that helped him find peace of mind through music.


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.