Header Ads

প্ল্যানকরে আব্বুর বন্ধুদের দিয়ে আমাকে চোদালেন পার্টিতে

 


 যাই হোক , যেটা বলছিলাম সেটা হলো যে, ওই বিয়ে বাড়িতে ওরকম মোটা মোটা বাড়ার থাপন খেয়ে আমিতো সেদিন খুব খুশি হয়ে বাড়ি চলে এলাম। এর পর ৩-৪ মাস কেটে গেলো সব নর্মাল ছিল। আমরা যখন চোদাচুদি করতাম ,তখন ওই বিয়ে বাড়ির গল্প করে করে খুব চুদতো আব্বু আমাকে। আর প্ল্যান করতো, কিভাবে বন্ধু দের দিয়ে থাপ খাইয়ে উনার ইচ্ছা পূরণ করা যায়।

আর এইসব কথা শুনে আমি ঠোঁট কামড়ে আব্বুর বাড়া খেঁচে দিতাম , তাতে আব্বুর উৎসাহ খুব বেড়ে গেছিলো। আব্বু রোজ তার অফিস চলে যায় আর আমি বাড়িতেই থাকি। একদিন আব্বুর অফিসের ১টা বন্ধু অর্ণব কাকুর এর জন্মদিন এর নেমতন্ন এলো আমাদের। আব্বুর বাড়ি আর অফিস এর মাঝে ওনার বাড়ি। আর সঙ্গে নেমতন্ন পেলো অভিষেক কাকু। অভিষেক বিবাহিত, আর আব্বুর বউতো আমি। কিন্তু অর্ণব কাকু বিয়ে করেনি, একেক দিন একেক মেয়ে চোদে।

গার্ল ফ্রেন্ড এর সাথে সময় কাটাবে বলে , জন্মদিনের দিন টা ও ছুটি নিয়েছিল। আর আব্বুদের বলেছিলো অফিস থেকে চলে আসতে। সেদিন আব্বু আমাকে রেডি থাকতে বললেন ৭ টার সময়। উনি এসে নিয়ে যাবেন বলে। অফিস গিয়ে শুনলের , অভিষেক কাকু নাকি উনার বৌকে বলেনি। পার্টি তে বৌ ওনাকে মদ খেতে দেবেনা বলে। একদম ৬:৩০ টার সময় আব্বুর বস আব্বুকে একটা মিটিং এ ফাঁসিয়ে দিলো সেদিন। আব্বুর আর অভিষেক কাকুর একসাথে যাওয়ার কথা থাকলেও আব্বু ওননকে বললেন চলে যেতে আর আব্বু যে পরে যাবে সেটা যেন অর্ণব কাকু কে বলে দেয়।

এর সাথে সাথেই আব্বুর মাথাতে এলো একটা প্ল্যান। আজকেই সেই সুযোগ। আব্বু আমাকে ফোন করে বললো , আমার কাজের চাপ একটু দেরি হবে তুই চলে যা। আমি বললাম, আমি তো চিনিনা যাবো কিকরে আর কি পরেই বা যাবো। আব্বু আমাকে হোয়াটস্যাপ এ লোকেশন দিয়ে দিলেন আর ভালো করে সেজে গুজে গিফট টা নিয়ে যেতে বললেন।

অর্ণব কাকুর বাড়িতে ওর অনেক গার্ল ফ্রেন্ড আসতো। তাই ওনার ফ্লাট টা অল্প হলেও গোছানো। আব্বুর কথা মতো আমি ওখানে পৌছে গেছি ৭:৩০ টা নাগাদ। আব্বুর অফিস এর মিটিং টা ৭:৩০ টার আগেই শেষ হয়ে গেলেও আব্বু অফিস এ বসে থাকলেন কিছুক্ষন। আব্বুর মন পরে আছে অর্ণব কাকু এর পার্টি তে। এতক্ষন এ হয়তো সব শুরু হয়ে গেছে। তাই আর অপেক্ষা না করে বেরিয়ে পড়লেন। কিন্তু দুর্ভাগ্য যে গাড়িটা কালকেই সার্ভিসিং এ দিয়েছেন এখনো পান নাই। তাই ক্যাব করে এলেন।

ওখানে এসে যেটা দেখলেন সেটা এক নতুন অভিজ্ঞতা। ঠিক যা ভেবেছিলাম তাই। উনার বাড়া খোর মেয়ের পিছনে একজন আর সামনে অর্ণব। আমার চোখ টা অর্ণব কাকুর গার্ল ফ্রেন্ড এর ওড়না দিয়ে বাঁধা। আব্বু ঘরে ঢুকতেই ওনারা সব কিছু ছেড়ে আব্বুকে সরি বলতে লাগলো। আব্বু জিজ্ঞেস করলো,এরকম তোরা কেন করলি। ওরা বললো , ভাই তোর মেয়েটা খুব বড়ো রেন্ডি। আমাদের কোনো দোষ নেই। ও বার বার আমাদের সামনে পোঁদ উঁচু নিচে মেঝে তে কিছু ফেলে দিচ্ছে আর কুড়িয়ে নিচ্ছে। আমি একটা হলুদ শাড়ী পরে গেছিলাম উইথ গোল্ডের ব্লাউস। ব্রা পরা অনেক দিন হলো ছেড়ে দিয়েছি। আমি বাঁধা ওড়না টা চোখ থেকে খুলে পাশে রেখে সব ঠিক থাক করে সোজা হয়ে দাঁড়িয়ে পাশে এলাম আব্বুর। উত্তেজনার কোপে ওরা আমার কোনো কিছু খোলেনি।

এবার আমরা খাবো। এই বলে আব্বু সোফা তে বসে পড়লেন। বাড়িতে ওনারা ৩ জন লোক আর আমি একা মেয়ে। তাই রান্না ঘর থেকে খাবার টা এনে ও সবাই কে সার্ভ করে দিচ্ছিলাম। সার্ভ করার সময় আবার আমার আঁচল টা ফেলে দিচ্ছিলাম বার বার। ওরাদুজনেই আমার দুদু গুলো কে হা করে দেখছিলো। এটা দেখে আমি ওনাদের বললাম , আপনারা ভুল করলে। আমার আব্বু কিন্তু কিছু বলবেন না।

অর্ণবকাকু আর অভিষেককাকু এটা শুনে আব্বুরদিকে তাকালো। আব্বু বললো , যদি ও আনন্দ পায় ,তাহলে ঠিক আছে। যেই না বলা , ওমনি ওরা খাবার দাবার টেবিল এ রেখে আমাকে চাগিয়ে বেডরুম এ নিয়ে গেলো। ওখানে গিয়ে এক ধাক্কা দিয়ে আমাকে খাটের ওপরে ফেললো। আব্বু ও আসলো ঘরে। তারপর অর্ণবকাকু আব্বুকে বললো , ভাই এরকম ডবকা খানকি কে ঘরে লুকিয়ে রেখেছিস কেনো। রাস্তায় বের কর। ওরা হ্যাচকা টানে আমার ব্লাউস টেনে খুলে দিলো আর আমার ৩৪ সাইজ এর দুদু গুলো বাইরে বেরিয়ে গেলো।

অভিষেক কাকু এবার আমার শাড়ী সায়া সব খুলে আমাকে ল্যাংটো করে ফেললো। তারপর অভিষেক কাকু আমার পা ২ তো কাঁধে তুলে আমার গুদ চাটতে শুরু করলেন আর অর্ণব কাকু লিপস্টিক লাগানো ঠোঁটে বাড়া টা ঘষে মুখে ঢুকিয়ে দিলেন ওনার মোটা বাড়া টা। এরকম ৫ মিনিট চলার পর , ওরা আমাকে ডগি স্টাইল এ বসালো আর বলতে লাগলো , মাগী আজ তুই রাত্রে এখানেই থাক। তোকে আমরা সারা রাত চুদবো। সকালে আরো বন্ধু নিয়ে এসে সবার বাড়া তোর গুদে ঢুকিয়ে পয়সা তুলবো। তুই একটা ডবকা রেন্ডি মাগী এই বলে রসালো গুদের মধ্যে মোটা টাইট বাড়া টা ঘপ করে ঢুকিয়ে জোরে ঠাপ মারলো। আর অভিষেক কাকু আমার মুখে ওনার লেওড়া টা ঢুকিয়ে চুলের মুঠি ধরে মুখ চুদতে লাগলেন। গলার সোনার চেন টা ঝুলছিলো আর আমার বড়ো দুদু গুলো হেব্বি দুলছিলো তখন। এসব দেখে আব্বুও আর থাকতে পারেনি। প্যান্ট খুলে সোজা আমার সামনে এসে বললো, কিরে মাগী এদের বাড়া পেয়ে এই বাবার বাড়া ভুলে গেলি নাকি খানকি?

আমি আব্বুকে বললাম , অল্টারনেট করে ঠাপাতে। আজ আমি আপনার মেয়ে না। আমাকে ভদ্র বাড়ির রেন্ডি মাগী মনে করে চোদেন। এবার আমাকে উনারা ৩ জন মিলে বাইরের ঘরে নিয়ে এলেন। আর সেই ওড়না দিয়ে আমার চোখ বেঁধে সোফা তে ডগি স্টাইল করে বসালেন। অর্ণব কাকু আমাকে বললেন, দেখ খানকি এবার তোকে সবাই বেশ্যা ভেবে চুদবে। কে যে কখন তোকে চুদবে বুঝতেই পারবি না। এই বার প্রথম ঠাপ দিলো অভিষেক কাকু। ওনার লম্বা বাড়া গুদে ঢুকতেই আমি আঃআঃআঃহ্হ্হঃ করে চিৎকার করে উঠলাম।

চুলের মুঠি ধরে আমাকে বাজার এর বেশ্যার মতো কিছুক্ষন চোদার পর অভিষেক কাকু আমার গুদের মধ্যেই মাল ছেড়ে দিলেন। আব্বু পুরো বেপার টা মোবাইল এ ভিডিও করে রেখেছেন। উনার মেয়েটা এইভাবে দুদু দুলিয়ে থাপ খাবে উনি ভাবেননি। অর্ণব কাকু এবার আমাকে উল্টে দিলো আর আমার দুদু দুহাতে ধরে গুদে বাড়া টা ঢুকিয়ে পেল্লাই ঠাপ মারতে থাকলো পুরো চেপে চেপে। ফেদা কিন্তু বের করেনি। আব্বু কিন্তু আমাকে আর চুদলেন না। অর্ণবকাকু আব্বুকে বললো, ভাই তোর মেয়ে কিন্তু হেব্বি খানকি। গাড় খানা খুব দারুন।

মাঝে মাঝে বাড়ি গিয়ে ঠাপিয়ে আসবো কিন্তু। এবার আমি ওড়না সরিয়ে আব্বুর সামনে এসে হাঁটু গেড়ে বসলাম। আব্বু সোফা তে বসে ছিলো। আব্বুকে গিয়ে বললাম, কিগো বন্ধু দের সামনে মেয়েকে চুদতে লজ্জা করছে? বলে আব্বুর খাড়া বাড়া তাকে চুষতে শুরু করলাম। অর্ণব কাকু বলে উঠলো, আমার লেওড়া একটু খিচে দেবে। আমার বার্থডে তে এটাই হবে আমার গিফট। আমি বাড়া চুষতে আর খিচতে খুব ই এক্সপার্ট। ২ হাতে ২ টো বাড়া নিয়ে খিচতে শুরু করলাম।

আব্বু আমার মুখের এক্সপ্রেশন দেখে থাকতে না পেরে পচ পচ করে আমার বুকে মাল ফেলে দিলেন। এবার আমি ২ হাত দিয়ে অর্ণবকাকুর এর বাড়া খিচতে লাগলাম এরমাঝে মাঝে বিচি টাকেও বেশ আদর করছিলাম। অর্ণব কাকু বলতে লাগলেন , খেঁচ মাগী খেঁচ। জোরে জোরে খেঁচ। তুই এখন আমাদের বেশ্যা মাগী, তোর হাতের খেচানী তে বাড়া ফুলে গেছে আর তোর শাখা পলা যে ঝন ঝন আওয়াজ হচ্ছে। তোর আব্বু তোকে চোদার পারমিশন দিয়ে বাজারের বেশ্যা খানকি বানিয়েছে।

আমি ওনাকে বললাম, কেমন লাগছে রে এই খান্কি মেয়ের খেচা খেয়ে ? ভালো লাগছে তো? দুদু গুলো দেখ না। ঠোঁট কামড়ে জোরে জোরে খেচাতেই অর্ণব কাকু এর ফেদা আমার মুখে চুলে এসে পড়লো। আমি উঠে মুখ চোখ ধুয়ে এলাম। ব্লাউস টা আর পড়ার মতন ছিল না বলে ওটা ব্যাগ এ নিয়ে শাড়ী টা জড়িয়ে আবার খাবার দিতে লাগলাম। খাওয়া শুরু করলো ওনারা। মাঝে মাঝেই হাসতে হাসতে ওরা আমার দুদু তাকে একবার করে দুলিয়ে দিচ্ছিলো। ১১:৩০ টা বেজে গেছে রাত। এবার ফিরতে হবে. বেশি দূর নয়। তাই একটা অটো করে বাড়ির দিকে আসছি। হটাৎ অটো ওয়ালা আব্বুকে বলে উঠলো, দাদা এই বিবাহিতা খানকি টাকে কোথা থেকে তুললে? আব্বু বললো, চুপ শালা। এটা আমার মেয়ে।

অটো ওয়ালা অটো থামিয়ে দিয়ে এদিকে ঘুরে বললো , তাহলে দুদু বের করে এতো রাত্রে কোথায় যাচ্ছেন ? বুঝতেই পারলাম যে ব্লাউস না পড়াতে , দুদু গুলো বাইরে থেকে স্পষ্ট দেখা যাচ্ছে ,আর সেটা দেখেই অটো ওয়ালা এতো কথা বলছে। এবার অটো ওয়ালা বললো যে আমককে চুদতে চায়ৃৃৃ। আব্বু একথা শুনে আমার দিকে তাকালো।

আমি অটো ওয়ালা কে বললাম , ঠিক আছে আমি তোমাকে ৫ মিনিট খিচে দেব। যদি তোমার ফেদা বেরিয়ে যায় তাহলে তুমি আমাদের ফ্রি তে বাড়ি ছেড়ে দেবে। নাহলে আমাকে যেমন ভাবে খুশি চুদে ফ্রি তে বাড়ি ছেড়ে দিও। অটো ওয়ালা রাজি হয়ে গেলো। আমি অটো তেই বসে থাকলাম। অটো ওয়ালা বেরিয়ে আমার পাশে এসে দাড়ালো। প্যান্ট টা নামিয়ে ওর বাড়া টা বের করলো। দেখলাম ওটা আগের থেকেই বেশ খাড়া আর কুচকুচে কালো। সিটে বসেই আমি ওর বাড়া টা ডান হাত দিয়ে ধরলাম। অটো ওয়ালা বলে উঠলো, আহ্হ্হঃ মাগী কি ঠান্ডা আর নরম হাত রে তোর। এমন করে ধরলি , একদম পাক্কা রেন্ডি দেড় মতন.

বাঁ হাতে আমার দুদু গুলো নিচ থেকে ঠেলে ওপর দিকে চাগিয়ে তুললাম আর ডান হাত দিয়ে ফচ ফচ করে বাড়া খেচতে খেচতে বললাম, খুব রস না তোর? বড়ো দুধ এর মেয়ে দেখতেই বাড়া খাড়া হয়ে গেলো ? দেখি তোর এই কালো লেওড়া তে কত ফেদা আছে। বের কর খানকির ছেলে। অটো ওয়ালা আহঃ আঃআঃহ্হ্হ মাগী মাগী করতে করতে রাস্তাতে দাঁড়িয়েই মাল ফেলে দিলো আর একটু ছিটকে আমার শাড়ী তেও পড়লো। এবার কোনো কথা না বলে , অটো ওয়ালা সিট এর তলা থেকে বোতল বের করে ওর বাড়া টা ধুয়েনিয়ে অটো চালিয়ে আমাদের বাড়িতে নামিয়ে চলে গেলো। দরজার সামনে এসেই আমি অজ্ঞান হয়ে গেলাম। আব্বু কোনো রকমে দরজা খুলে , হাফ ল্যাংটো অবস্থা তেই টেনে টেনে আমাকে ঘরে নিয়ে ঘুমিয়ে গেলেন।

#ইনসেস্টচটি #পারিবারিকচটি #পারিবারিক_চটি_গল্প #banglachoti #লিংক_ভাইরাল #রসেরগল্প #খালাতো_বোন_কবিতা #চটিপারিবারিক #চটি_গল্প_২০২৩ #নতুন_জীবন

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.