Header Ads

Chumboke Loha Tane(Paribarik)

Bangla choti uk


আমি মিতা আমার বাবা মা ঠাকুরমা সব একটা ঘরে। পাশেই রাজীব দের বাড়ি ওদের দুটো তিন টে ঘর আছে। আমি ছোট থেকে বারান্দার ঘেরা জায়গায় ঠাকুর মার কাছে শুতাম। বাবা মায়ের ঘরের জানালার পাশে ঐ দিকেই খাট, বাবা রাতে মাকে কি করত জানি না। মা বলত ও আস্তে দাও লাগছে। এই রকম মোটা বাঁড়াটা দিয়ে গদাম গদাম করে দিচ্ছ আমার লাগছে। আস্তে আস্তে দাও, বাবা - আমি করলেই তোমার আপত্তি, ঠাকুরমা ঐ জানালার কাছে শুয়ে সব শুনত। কোনো দিন বলেই ফেলত খোকা ধীরে সুস্থে কর ও তো তোর বৌ পালিয়ে যাচ্ছে না। তখন ঘপা ঘপ, পচ পচ থপ থপ আওয়াজ টা একটু থামত। মা বলত ঠিক হয়েছে, দেখলে মা বোঝে তুমি! বাবা বলত কি করব উত্তেজিত হলে থাকতে পারি না। মা বলত আমি জানি সেই কারণেই কোনো দিন আমি তোমাকে বারণ করি না। ঐ মাসিকের ক দিন তাও আমি চেষ্টা করি তোমার উত্তেজনা কমিয়ে দিতে। বাবা মাকে চুমু দিত সেই আওয়াজ পর্যন্ত শুনতে পেতাম। আমি কিছু বুঝতাম না। ঠাকুরমা বুঝত। আমার যখন পাঁচ বছর বয়স তখন ঠাকুরমা মারা গেলেন। এবার আমার শোবার অসুবিধা, দু দিন মায়ের কাছে শুলাম কিন্তু রাতে অসুবিধা বাবা আর পায় না। একদিন রাতে বারান্দার ঐ জায়গায় উঠে গিয়ে লাগিয়েছে। আর আমার হিসি পেয়েছে। আমি উঠে বাইরে যাব মা কে ডাকছি, দেখি মা নেই। দরজা খোলা আমি বাইরে বেরিয়ে এসে দেখি বারান্দার ঐ জায়গায় বাবা মায়ের উপরে মা নীচে বাবা মায়ের নুনুতে বাবা নুনু ঢুকিয়ে ঠেলে ঠেলে ঢুকিয়ে দিচ্ছে। আর পচ পচ থপ থপ আওয়াজ হচ্ছে। আমি মায়ের পা টা ধরে বললাম ও মা আমার হিস পেয়েছে। মা ঐ অবস্থায় বলল যা করে আয় এখন আমি যেতে পারব না। বাবা থেমে গেছে, মা বলল থামলে কেন ঠাপ দাও। এখন আর থেমে লাভ নেই। যাহোক পরের দিন থেকে একটা অন্য ব্যবস্থা করা হল। পাশের বাড়ির রাজীবের সাথে আমার শোয়ার ব্যবস্থা। রাজীব আমার থেকে বছর তিনের বড়ো, আমি পাঁচ পার করে ছয়ে পা দিয়েছি আর রাজীব আট পার করে নয়ে পা দিয়েছে। যাহোক আমি তো ঐ দৃশ্য দেখে পরের দিন রাতে খাওয়া দাওয়া করে। রাজীবের কাছে শুতে গেলাম। কারণ রাজীব দেব় অনেক গুলো ঘর আর ওর ঘরের পিছনের বারান্দার সাথে বাথরুম পায়খানা আছে রাতে আমার অসুবিধা হবার কথা নয়। মা আগে থেকেই রাজীবের মা কে বলে রেখে ছিল। আমি গেলাম, মা দিয়ে এলো। রাতে আমি ঘুমাব কি খালি বাবা মায়ের ঐ দৃশ্য মনে পরে যাচ্ছে। আর পাশে একটি ছেলে, যার লম্বা নুনু আছে। আমি দেখেছি বাবা মায়ের নুনুতে ওটা ভড়ে ঠেলে ঠেলে দিচ্ছে। বাবার সব নুনু টা ঢুকে যাচ্ছে। ও আমি আর থাকতে পারলাম না। আমার চুম্বক লোহাকে টানতে আরম্ভ করে দিল। আমি রাজীব কে জড়িয়ে ধরলাম। আর ওর নুনুটায় হাত দিলাম। রাজীবের ঘুম ভেঙ্গে গেল। বলল দূর নুনুতে হাত দিচ্ছ কেন? আমি বললাম আস্তে কথা বল। তুমি মেয়েদের নুনু দেখেছ। রাজীব বলল না আমি দেখি নি। আমি বললাম দেখতে ইচ্ছে করে না। রাজীব বলল তুমি তাহলে দেখাও। আমি বললাম ঠিক আছে তুমি ল্যাংটো হও আমিও প্যান্ট খুলে ফেলি। ব্যাস দুজনেই ল্যাংটো। রাজীব আমার নুনু দেখে বলল ও বাবা এত চ্যাপ্টা গো আর মাঝখানে একটা ফুটো। আমি বললাম ঐ ফুটো দিয়ে হিস করি আর ঐ ফুটোতে তোমার এই লম্বা নুনুটা ঢুকিয়ে দেয়। রাজীবের ছোট নুনু শক্ত হয়ে ছিল। আমি বললাম তোমার তো লোহার মত শক্ত হয়ে গেছে নাও আমার ফুটোতে ঢুকিয়ে ঠেলে দাও। আমি রাজীবের নুনু ধরে আমার ফুটোতে লাগিয়ে দিলাম। আর বলে দিলাম কি করতে হবে। ও ঠেলে ঠেলে দিচ্ছে কিন্তু সব ঢুকছে না। একটু খানি, ওতেই আনন্দ আমি আর রাজীব সারারাত ঐ করতে লাগলাম। এভাবেই আমাদের আদিম খেলা চলতে চলতে আজ আমি পনেরো বছরের মেয়ে। ভাববার কোন কারণ নেই যে আমাদের আদিম খেলা বন্ধ আছে না মোটেই না। এখানে একটা কথা বলি রাজীব তেরো বছরের আর আমি দশ বছরের তখন প্রথম আমি রাজীবের ধন দিয়ে বীর্য বেড়তে দেখলাম আমি প্রথম ভয় পেয়ে ছিলাম তার পর জেনেছি ওটা ওর বীর্য ওটা আমার মাসিক শুরু হলে গুদের ভেতরে দিলে পেটে বাচ্চা এসে যাবে। ও আরেকটা কথা এর মধ্যে আমাদের কিন্তু নতুন বাড়ি হয়েছে এবং সুন্দর প্ল্যানে সেই বারো বছর বয়স থেকে আর আমি রাজীবের কাছে রাতে শুতে যাই না। এখন আমার নিজের ঘরে থাকি। তবে বাবা মা ঘুমিয়ে পড়লে লুকিয়ে পিছন দরজা দিয়ে ওর কাছে যাই। ঐ বাঁড়াটা গুদে না ঢুকলে ঘুম আসে না। তবে ও যেদিন সব বাঁড়াটা গুদে ঢুকিয়ে দিল একটু লেগে ছিল। এর মাঝের কতগুলো কথা বলি, আমি রোজ লুকিয়ে রাজীবের কাছে যাই রাজীব নীরোধ পরে করে কারণ ওর বন্ধু বলেছে। সেও একজন কে নিয়মিত করে নীরোধ পরে। তার আবার সব বাঁড়াটা ঢুকে যায়। আমার ক্ষেত্রে হয় না কেন? আমি কেবল ভাবি আর রাজীব কে বলি আর কত দিন এই মুণ্ডি ঢুকিয়ে চুদবে । রাজীব বলে কি করব বুঝতে পারছি না কি করে সব বাঁড়াটা গুদে ঢোকায়? এ সমস্যার সমাধান করে দিল পায়েল। পায়েল হচ্ছে আমার বান্ধবী ওকে ওর বয় ফ্রেণ্ড দীপ সেই ক্লাস সিক্স থেকে চোদে ওর গুদে সব বাঁড়াটা ভড়ে দিয়ে চোদে ও যখন সেভেনে পড়ে তখন ওর মাসিক শুরু হয়েছে আর মাসিক হবার এক পরেই দীপ ওর গুদে সব বাঁড়াটা ভড়ে দিয়ে ছিল। পায়েল বলল দেখ মিতা তোর গুদেও ঢুকে যাবে। কারণ তোর এখন পনেরো বছর বয়স, এক কাজ করবি রাজীব কে খালি বাঁড়াটায় জব জব করে তেল বা ঘি মাখিয়ে দিবি, তোর গুদের ভেতরে ও আঙুল দিয়ে তেল বা ঘি মাখিয়ে দেবে। এবার বাঁড়াটা আলগা ধরে তুই তোর গুদের ফুটোয় লাগিয়ে নিবি। ওর তোর কাঁধ ধরে একটু জোরে জোরে ঠেলে দেবে। না হলে তোর কোমরের নীচে বালিশ দিয়ে উঁচু করে নেবে আর তোর কাঁধ ধরে জোরে ঠেলে দেবে দেখবি ঢুকে যাবে। আমি বললাম ভালো বললি কিন্তু খালি বাঁড়া মাল চলে গেলে পেট হয়ে যাবে। পায়েল বলল তোকে একটা কথা বলি গুদের ভেতরে মাল পড়লে সব থেকে বেশি আরাম আর তোর শরীর স্বাস্থ্যও ভালো থাকবে। তুই চ আমার সাথে পিল কিনে দিচ্ছি খাবি আর গুদে বাঁড়া নিবি। মেয়ে হয়ে জণ্মেছিস, যে ছেলে বলবে শুয়ে পড়বি দেখবি কত রকমের বাঁড়ার সাইজ। আমি বললাম তুই কত গুলো নিয়েছিস। পায়েল বলল তা গোটা দশেক হবে। আমি বললাম বলিস কি, পায়েল বলল বলিস কি মানে? আমি বাপের বাঁড়াও গুদে নিয়েছি এখনও মায়ের মাসিক হলে বাপ আমাকে চোদে। রাতে মা আর আমি একসাথে শুয়ে থাকি বাবা আগে আমার গুদে বাঁড়া ভড়ে দেয় তার পর মাকে চোদে। আমি বললাম তোর লজ্জা করে না। পায়েল বলল দূর লজ্জা কিসের? একটা কথা বলি মেয়ে তো তাই ওসব সম্পর্ক দিয়ে কি হবে? মায়ের কষ্টটা আমি ভাগ করে নিয়েছি। আজ থেকে এক বছর আগে আমার মা একদিন রাতে ফোন করে আমাকে তাদের ঘরে ডাকল, আমি গেলাম। মা দরজা খুলে দিল। দেখলাম বাবার বাঁড়াটা খাড়া হয়ে কুতুবমিনার হয়ে রয়েছে। কেবল লুঙ্গি চাপিয়ে রেখেছে। আর মা বলল আজ তোকে একটা কাজ করতে হবে। নাইটি আর প্যান্টি খুলে শুয়ে পর। তোর বাপের বাঁড়াটা গুদে নে। না হলে ঐ বাঁড়াটা আমার পোঁদে পুরে দেবে না হলে মুখে নিতে হবে না হলে খেঁচে দিতে হবে। আর ওর বাঁড়া খেঁচে মাল বাড় করে দেওয়া অসম্ভব হাত ব্যথা হয়ে যাবে। আমি বললাম কেন কি হয়েছে তোমার তো গুদ আছে।মা বলল আর আছে মাসিক হয়েছে আজ থেকে, এর আগে মাসিক হলে তোর বাবা আমার পোঁদে বাঁড়া ভড়ে দিয়ে মাল বাড় করে দিত। খুব কষ্ট জানিস তুই দেখ এই বাঁড়া যদি ঐ ফুটোয় ঢোকে লাগবে না। এক বার ঢোকালে এক সপ্তাহ ব্যথা থাকে পায়খানা করতে কষ্ট হয়। কথা চলছে এদিকে মা বাবার বাঁড়াটা ধরে আমার গুদে লাগিয়ে দিয়েছে বলল নাও চুদে নাও তবুও আজ কিছুতেই পোঁদ মারতে দোব না। নাও এই তো গুদ চুদে দাও। বাবা বলল তুমি আজ এরকম করছ কেন, ওকে কেউ করে ওকে আমি জণ্ম দিয়েছি। তাতে কি হয়েছে ও বড়ো হয়েছে ওর গুদ তো ওর বর মারবে তার আগে তুমি চুদে দাও। গুদ খোর ব্যাটা ছেলে এখন আবার সম্পর্ক দেখছে। ঢুকিয়ে দাও ও পনেরো বছরের এই জন্য একটু আস্তে দেবে তোমার যা আখাম্বা ওর গুদ যেন ফেটে না যায়। আমি বাপের বাঁড়াটা হাত দিয়ে দেখলাম বেশ বড়সড় আর মোটা। দীপের ডবল সাইজ। আমি বললাম আর ভাবতে হবে না ঢুকিয়ে দাও। আমার কথা শেষ হল না বাপের বাঁড়ার মুণ্ডিটা গুদে ঢুকে গেল। আমি বললাম আস্তে আস্তে ঢোকাও লাগছে। মা পাশে শুয়ে রইল বাপ আমাকে চুদতে আরম্ভ করে দিল। বাপের চোদন সেরা চোদন। সেদিন অবশ্যই নীরোধ পরে চুদে ছিল। তার পর থেকে আর বলতে হয় নি। মাকে ছেড়ে আমাকে চোদে বেশি। আমি বললাম দেখ পায়েল আমার বয় ফ্রেণ্ড রাজীব মাসিকের সময় কিছু বলে না। আমি কেবল ইশারা করে দিই বন্ধ থাকবে ও বুঝে যায় আর কিছু বলে না। আর আমরা যে এসব করি আমার বাবা মা কেউ জানে না। যাহোক তুই বলে দিলি সবটা কিভাবে ঢুকবে ওটাই যথেষ্ট আর খোলা ছাড়িয়ে কলা খাওয়া দেখছি। কোন পিল ভাল তুই যেটা খাস ওটা এনে দিবি। আমার মাসিক আছে আজ পর্যন্ত আজ কিছু হবে না। কাল ছুটি দেখছি সারা দিন রাতে যখন হোক একবার ঢুকিয়ে নিতে হবে। পায়েল আজ তোকে পিল কিনে দেব। পায়েল পিল কিনে দিল এবং খাওয়ার নিয়ম বলে দিল। আমি বাড়ি চলে এলাম, সেদিন আর কিছু হল না। কারণ আমার মাসিক চলছিল। সেটা আমার হবু বর জানত। আমার হবু বর এদিক থেকে ভদ্র ঐ পায়েলের বাপের মত নয়। বাড়িতে ফিরে দেখি রাজীব দের বাড়িতে গোছগাছ চলছে। ওর মা বাবা কাল ভোরের ট্রেন ধরে বাইরের একটা রাজ্যে একটা অনুষ্ঠানে যাবে। যাহোক সন্ধ্যা গড়িয়ে রাত হল। আমি ফোনে রাজীব কে ডেকে নিলাম। কারণ পায়েলের কাছে শোনা কথা গুলো বলব বলে। রাজীব বলল কি হচ্ছে তোমার না মাসিক হয়েছে এখন আমি গেলে উত্তেজিত হয়ে পরব, আমি যাব না। বললে তো কাল মিটে যাবে, তাহলে তাড়াতাড়ি পরিষ্কার করে নেবে। আমি বললাম লক্ষী টি একবার এসো। ঠিক আছে বলে রেখে দিল। রাজীব চুপিচুপি পিছনের দরজা দিয়ে আমার কাছে এল। আমি ওকে কাছে টেনে নিয়ে শুয়ে পড়লাম। রাজীব বলল দেখ বাঁড়া খাড়া হয়ে গেছে। এই জন্যই তোমার কাছে আসছিলাম না। আমি বললাম আজ পাঁচ দিন অল্প হচ্ছে এখন নেই বললেই চলে। তুমি নীরোধ পরে নাও ঢুকিয়ে শান্ত হয়ে নাও। তার পর বলছি। আমি উঠে বাথরুমে গেলাম ভালো করে গুদ ধুয়ে পরিষ্কার করে এলাম প্যাড খুলে যেখানে মা রাখতে বলেছে ওখানে রেখে এলাম। এবার রাজীব নীরোধ পরে তৈরি ছিল, সে আমাকে আদর করে চুমু দিয়ে গুদে বাঁড়া দিল। ঐ আর কি সবটা ঢোকে না মাথা টুকু যায় ব্যস। ঐ দিয়েই যা হয়। ও করছে আমি ওকে বললাম কি করে সব বাঁড়াটা গুদে ঢোকানো যায়। রাজীব বলল ঠিক আছে কাল দিনের বেলা হবে। আমি বললাম অনেকেই এমনই ঢুকে যায় আর অনেকের আবার তেল ঘি মাখিয়ে দিতে হয়। রাজীব বলল ঠিক আছে কাল বাবা মা যাবার পর এসো সত্যিই তুমি যদি চাও সব বাঁড়াটা গুদে নিতে আমি ঢুকিয়ে দোব। দিনের বেলা তোমার মুখ দেখতে দেখতে গুদ মারব আমার ছুটি তোমার ছুটি আবার কি দেখবে তেল লাগবে না। আমার ষোল বছরের বৌ গুদে এত রস বেশ করে উত্তেজিত করে নিয়ে ঠেলে দিলে চলে যাবে। আমি রাজীব কে চুমু খেতে আরম্ভ করে দিলাম আর বললাম তাহলে এখন দাও। রাজীব পাগল বিছানায় রক্ত লাগতে পারে সে দেখে তোমার মা বাবা তোমাকে। আমি ভাবলাম কথাটা ঠিক বলেছে। একে তো লুকিয়ে হচ্ছে এসব পাশাপাশি বাড়ি কেউ বুঝতে পারছে না। যাহোক ভোর হবার আগেই রাজীব চলে গেছে। ভোরে সবাই উঠেছে রাজীবের বাবা মা বেড়িয়ে গেলেন আমার বাবাও কাজে চলে গেলেন। আর আমার মা আবার ঘরে ঢুকে খিল দিল তখন পাঁচ টা বাজে। আমি চুপিচুপি রাজীবের কাছে গেলাম। রাজীব বলল এসো আদর করি, শোন না সবটা ঢোকাতে হলে খালি বাঁড়ায় দিতে হবে। আরেকটা কাজ কর আমার এই লুঙ্গি টা তোমার কোমরের নীচে দিয়ে নাও। ও তো আমাকে ল্যাংটো করে নিল। যা এত দিন ধরে করে নি নিজেও ল্যাংটো হয়েছে। আমি ওর বাঁড়াটা ঘাঁটছি ও আমার মাই টিপছে চুমু দিচ্ছে গুদে বাঁড়াটা ঘষে যাচ্ছে। আমি যখন চরম উত্তেজিত তখন আমার গুদের রস গড়িয়ে পড়ছে ও আমার গুদে বাঁড়াটা লাগিয়ে কাঁধ ধরে জোরে ঠেলে দিয়েছে। ওর অর্ধেক বাঁড়া আমার গুদের ভেতরে আমি কেবল বললাম উঃ লাগছে একটু আস্তে আস্তে দাও। ও বলল দেখ একটু লাগবে খালি বাঁড়া মাল চলে যেতে পারে। আমি বললাম ভয় নেই আমি ব্যবস্থা নিয়েছি। আচ্ছা তুমি এতো দিন এটা করনি কেন? রাজীব বলল ভেবে ছিলাম বিয়ের পর ফুল শয্যার রাতে দেব তাহলে আনন্দ বেশি হবে। কিন্তু তুমি বললে আজকেই চাই। আমি বললাম নাও আজ ফুল শয্যা হয়ে গেল। আমার গুদে রাজীবের সব বাঁড়া ঢুকে গেছে। রাজীব বলল বেশি নড়াচড়া কোরনা ব্যথা পাবে। তোমার গুদের ভেতরে কি গরম। আমি বললাম গুদের জ্বর হয়েছে তোমার থার্মোমিটার ঠিক বুঝতে পারছে। এই জন্যই তো বলেছি সব টা দিয়ে চোদ না হলে গুদ ঠাণ্ডা হয় না। আমার বান্ধবী পায়েল বলছিল যত বীর্য ভেতরে যাবে তত ঠাণ্ডা হবে। রাজীব বলল আরেকটা জিনিস হবে তোমারা শরীর মন ভালো থাকবে আর আমিও ভালো থাকব শান্তি পাব মানসিক শান্তি কাজে মন আসবে। বেশিক্ষণ হল না। আধ ঘণ্টা মত আমার জল খসে গেল। এই প্রথম আমার গুদের রসে ওর বাঁড়াটা চান করল। ও আমাকে চেপে ধরে গুদে সব বাঁড়াটা দিয়ে চেপে ধরেছে মাল ঢেলে দিল। বুঝতে পারলাম বীর্য আমার ভেতরে চলে গেল। ও আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে। তখন ছটা প্রায় বাজে আস্তে আস্তে বাঁড়াটা নেতিয়ে বেড়িয়ে এল। আমি বললাম ছাড় মা উঠে পরবে। আমাকে বাড়ি যেতে দাও, রাজীব বলল হ্যাঁ বাড়িটা তো লাহোর দূর, দাঁড়াও আরেকবার ভালো করে খালি বাঁড়া দিয়ে চুদি তার পর যাবে। আমি বললাম ঠিক আছে ও আবার মাই টেপা চুমু শুরু করে দিল। বেশিক্ষণ গেল না খাড়া হয়ে গেছে। ও আস্তে আস্তে আমার গুদে বাঁড়াটা ভড়ে ছোট ছোট ঠাপ দিচ্ছে। ওর বাঁড়াটা লম্বা তবে বেশি মোটা নয় আমার গুদের মানানসই বাঁড়া গুদ ভর্তি হয়ে ঢূকছে আমার ভালো লাগছে। আর ব্যথা লাগছে না। সত্যিই স্বর্গ সুখ, এ যে অনুভুতি আমি বলে বোঝাতে পারব না। গুদে মোমবাতি বেগুন শশা নেওয়ার থেকে ও কি আনন্দ বলতে পারছি না। রাজীব আমার উপরে ঠাপ দিচ্ছে  কুড়ি পঁচিশ মিনিট পর দেখি মা রাজীবের ঘরের পিছন দরজা দিয়ে উঁকি মেরে দেখছে। আমি দেখে নিয়েছি রাজীব দেখতে পায় নি কারণ ঐ দিকে আমার গুদ। আমি মাকে ইশারা করে বললাম চলে যাও। জানি না মা কি বুঝল চলে গেল। রাজীব প্রায় এক ঘণ্টা ধরে আমাকে ঠাপ দিচ্ছে। গুদ থেকে আওয়াজ আসছে পচ পচ থপ থপ আমার দুবার জল খসেছে। এবার রাজীব পোঁদটা টেনে আমার গুদের সাথে চেপে ধরেছে, আর আমাকে জোরে চেপে ধরেছে। ও অনেকটাই গরম বীর্য আমার গুদে ঢেলে দিয়েছে। আমি চুপচাপ হয়ে গেছি কারণ জানি মা দেখে গেছে এতখন রাজীবের মা জেনে গেছে। আমি রাজীবের বাঁড়াটায় চুমু দিয়ে বললাম লুঙ্গি পরে নাও, জানি না কি হবে? রাজীব কেন তুমি পিল নাওনি। হ্যাঁ সে শুরু করেছি কিন্তু অন্য একটি বিষয়ে বলছি। বলে আমি আমাদের বাড়িতে এলাম। আসতেই মা আমাকে ডেকে নিয়ে বলল, আমি ভাবতে পারছি না তুই এ ভাবে। আমি দেখ মা আজকে নয় যেদিন থেকে তুমি আমাকে ওর কাছে শুতে দিয়ে এলে সেই পাঁচ বছর থেকেই আজ আমার ষোল বছর মানে এগারো বছর ও আমার বর। মা বলল, কে আগে বলে ছিল। কেন আমি। আমি দেখে গেলাম বাবা তোমার গুদে বাঁড়া দিচ্ছে। ব্যস আমিও গিয়ে আরম্ভ করে দিলাম। তবে আজকেই প্রথম সব বাঁড়াটা গুদে নিয়েছি এর আগে নয়। ওদিকে রাজীবের মা রাজীব কে ফোনে বলল খোকা তুই এটা ঠিক করিস নি। রাজীব বলে দূর আমি পুরুষ আমি থাকতে পারি নি। হস্ত মৈথুন না করে পেয়েছি করে দিয়েছি। তাছাড়া আমরা ছোট থেকেই এটা করে আসছি। আগে বল তুমি জানলে কি করে? মা বলল ঐ তো ওর মা ফোন করে বলল। বাবা পাশ থেকে বলল পুরুষ মানুষ খুলে দিয়েছে ও কাজ করে দিয়েছে। খারাপ কিছু করে নি। দেখ বাবা দেখবি পেটে বাচ্চা যেন না আসে। আর তোর যদি ওকে ভালো লাগে তাহলে বিয়ে করে নিবি। মা বলল ঐ তো বাবা বলে দিয়েছে আমিও ওর মাকে বলেছি এখন কার দিনে এটা হামেশাই হচ্ছে বিয়ের আগে প্রতিটি ছেলে মেয়ে মেলামেশা করছে যদি সেরকম কিছু ঘটে তবে ওদের বিয়ে দিয়ে দিতে হবে। আমি বললাম তাহলে তোমার আপত্তি নেই তো ও আমাকে বৌ করে নেবে বলেছে। মা বলল যাও বর কে ডাক সকালে কিছু খায় নি। খেতে দাও। আমি খুব খুশি আমি রাজীব কে ডেকে নিয়ে এলাম ও কিছুতেই আসবে না। অনেক কষ্টে নিয়ে এসেছি। আমার মা বলল নাও বাবা কিছু খেয়ে নাও তার পর আবার বৌ কে আদর করে ওর গুদে বাঁড়াটা ভড়ে দেবে । তুমি কেবল বিয়ে করে নেবে আমাদের চার জনের কোন আপত্তি নেই। রাজীব তো খুব খুশি, সকালের খাবার খেয়ে নিয়ে আমার মায়ের সামনেই আমাকে আমার ঘরে নিয়ে গেল তখন সাড়ে ন টা বাজে। ঘরের দরজা বন্ধ করে আমাকে ল্যাংটো করে নিল এবং নিজে ল্যাংটো হল তার পর শুরু হল আদিম খেল। এখন আমার গুদে ঠাপ চলছে। এই প্রথম দিনের বেলা আমার গুদে বাঁড়া ঢুকছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আরেকটা কথা গুদে বেগুন, শশা কলা, মোমবাতি নেওয়ার থেকে প্রোটেকশন নিয়ে বাঁড়া নেওয়া অনেক ভালো।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.