Header Ads

বাসর রাত - ‍Basor Rat


Bangla Choti Basor Rat  

রুহি একটা প্রাইভেট ব্যাংকে চাকুরী করে। রুহিকে শুধু সুন্দরী বললে ভুল হবে, সে সুন্দরীদের সুন্দরী। রুহির দেহের কোন অংশই দেখতে খারাপ নয়। তার ঠোট, গাল, চোখ, নাক, দুধ, গুদ, পাছা সবকিছু স্বমহিমায় উদ্ভাসিত। ২৫ বছরের রুহির এখনো বিয়ে হয়নি। সে মামুন নামের একজনকে ভালোবাসে। রুহি এবং মামুন একই অফিসে চাকুরী করে। মামুন এবং রুহির বয়স প্রায় কাছাকাছি। মামুন এবং রুহির বিয়ে ঠিক হওয়া সত্বেও মামুন সবসময় আড়চোখে রুহিকে দেখে।


অনেক সময় সামনাসামনি বসে কাজ করার সময় রুহির শাড়ির আচল অথবা ওড়না সরে যায়। তখন রুহির দুই দুধের ফাক দেখে মামুনের ধোন টনটন করে উঠে। মামুন ভাবে, আর মাত্র কয়েকটা দিন, তারপরেই এই মেয়ে তার হবে। রুহি যখন হাঁটে তখন রুহির পাছার ঝাকুনি দেখে মামুন স্থির থাকতে পারেনা। মামুন প্রায় রাতে রুহিকে চোদার স্বপ্ন দেখে আর ভাবে বিয়ের আর কতোদিন। মামুন একটা ফ্ল্যাট ভাড়া নিয়ে একা থাকে। দুইজন কাজের লোক আছে। ছুটির দিনে রুহি বিকেলে মামুনের বাসায় যায়, সেখনে মামুনের সাথে সময় কাটিয়ে সন্ধায় বাসায় ফিরে।


এক ছুটির দিন সন্ধায় প্রচন্ড ঝড় শুরু হলো। রাত ৯টা বেজে গেলো, ঝড় থামে না। রুহি বাসায় ফোন করে বলে দিলো, সে এক বন্ধুর বাসায় আটকা পড়েছে আজ রাতে বাসায় ফিরবে না।


রাতে ঘুমানোর আগে রুহি গোসল করে। রাতে রুহি গোসল করার জন্য বাথরুমে ঢুকলো। রুহি জানে মামুন এখন অন্য রুমে টিভি দেখছে। তাই বাথরুমের দরজা বন্ধ করেনি। যেহেতু অতিরিক্ত জামা কাপড় নেই তাই পরনেরগুলো খুলে নেংটা হয়েই গোসল করতে লাগলো।


মামুন কি একটা দরকারে এই ঘরে ঢুকতেই শুনতে পেলো বাথরুম থেকে গুনগুন শব্দ আসছে। বাথরুমের আধখোলা দরজা দিয়ে মামুনের চোখ ভিতরে গেলো। রুহি শাওয়ারের নিচে দাঁড়িয়ে গুনগুন করে গান গাইছে। রুহির পরনে একটা সূতাও নেই।


এই দৃশ্য দেখে মামুন চমকে উঠলো। রুহি এমনিতেই অনেক ফর্সা, কিন্তু দুধ, দুই দুধের ফাক, পেট, নাভীর চারপাশ ধবধবে ফর্সা, দুই উরুর সংযোগস্থলে ছোট করে ছাটা এক গুচ্ছ ঘন কুচকুচে কালো বাল রুহির তল পেটটাকে আরও আকর্ষনীয় করে তুলেছে। টেনিস বলের মতো দুধ দুইটা অল্প অল্প দুলছে।


মামুন চোরের মতো রুহির গোসল করার দৃশ্য দেখতে লাগলো। রুহি গোসল শেষ করে শরীর মুছে ব্রা হাতে নিলো। রুহি দুই হাত পিছনে নিয়ে ব্রার হুক আটকালো। রুহি এবার প্যান্টি হাতে নিয়ে মামুনের দিকে পিছন ফিরে দাঁড়ালো। রুহির পাছা দেখে মামুনের সমস্ত শরীর অবশ হয়ে গেলো। এমন ফর্সা পাছা কোন মানুষের হয়!


রুহি প্যান্টি পরার জন্য ঝুকতেই পাছা ফাক হয়ে ফুটো দেখা গেলো। ওফ্‌ যেমন পাছা তেমনই তার ফুটো। মামুন আর সহ্য করতে না পেরে ওখান থেকে সরে এলো।


এদিকে মামুনের ধোন রডের মতো শক্ত হয়ে গেছে। চোখের সামনে রুহির নগ্ন দেহটা ভাসতে লাগলো। রুহি শাড়ি পরে বাথরুম থেকে বের হয়ে মামুনের সামনে দাঁড়ালো। এভাবে রুহিকে দেখতে মামুনের ভালো লাগছে না। সে চাইছে রুহি আবারও নগ্ন হয়ে তার সামনে দাঁড়াক।


রাতে খাবার টেবিলে মামুন ইচ্ছা করে রুহির মুখোমুখি বসলো। খাওয়া বাদ দিয়ে বারবার রুহির দুই দুধের ফাক দেখতে থাকলো। এক ফাঁকে মামুন সিদ্ধান্ত নিয়ে ফেললো, যা হওয়ার হবে, আজ রুহিকে চুদবেই।


রুহি কিছুই টের পেলো না। খাওয়া শেষ করে গেস্ট রুমে চলে গেলো। আধ ঘন্টা পর মামুন গেস্ট রুমে ঢুকে দেখে রুহি বিছানায় চিৎ হয়ে ম্যাগাজিন পড়ছে। নিশ্বাসের তালে তালে উদ্ধত দুধ দুইটা ওঠানামা করছে। মামুনের দিকে চোখ পড়তেই রুহি উঠে বসলো।


- “কি ব্যাপার মামুন………? কোন দরকার………?”

- “হ্যা……… একটা দরকার ছিলো…………”

- “বলছি………”


মামুন রুহির পাশে বসে রুহির হাত চেপে ধরলো। এই ঘটনায় রুহি হচকিয়ে গেলো। তাড়াতাড়ি হাত সরিয়ে নিলো।


- “মামুন…… কি করছো…………?”

- “আজ রাতে তোমাকে কাছে পেতে চাই। না করো না প্লিজ।”

- “ছিঃ……… কি বলছো এসব?”

- “সত্যি বলছি রুহি। তুমি যখন গোসল করছিলে, তোমার নগ্ন শরীরটা দেখে পাগল হয়ে গেছি।”

- “কি বলছো তুমি……!!! তুমি আমার গোসল করা দেখেছো?”

- “হঠাৎ দেখে ফেলেছি। কাছে এসো রুহি………”

- “না……… এটা অন্যায়……… এটা পাপ………”

- “এমন করছো কেন? আমাদের বিয়ে তো ঠিক হয়ে আছে।”

- “না মামুন…… যা হবে বিয়ের পর………”

- “দেখো রুহি……… তাহলে আমি কিন্তু জোর করবো।”

- “খবরদার মামুন আমার কাছে আসবে না।”


রুহি বিছানা থেকে উঠে দাঁড়ালো। মামুন তৈরি হয়ে ছিলো। খপ্‌ করে রুহিকে জড়িয়ে ধরলো। প্রথমে রুহির নরম ঠোটে কয়েকটা চুমু খেলো। তারপর রুহির পরনের শাড়ি খুলে ফেললো।


মামুন এক হাত দিয়ে রুহিকে জাপটে ধরে অন্য হাত দিয়ে সায়ার উপর দিয়ে রুহির নরম মাংসল পাছা টিপতে লাগলো। রুহি কাদতে কাঁদতে শুরু করলো।


- “মামুন প্লিজ………… আমাকে ছেড়ে দাও। বিয়ের আগে আমি তোমার সাথে এসব করতে পারবোনা।”

- “কেন পারবে না? বিয়ের পর তো করবেই। এখন একটু প্র্যাকটিস করো। তাহলে বিয়ের পরে সমস্যা হবে না।”

- “না মামুন না…………”

- “আহ্‌……… চুপচাপ থাকো তো……… আমাকে আরাম করে চুদতে দাও।”


এবার রুহি আর বাধা দিলো না। সে মামুনের বাগদত্তা। সে জানে বাধা দিলেও মামুন শুনবে না। তাই সে সিদ্ধান্ত নিলো, মামুনের সাথে সেও মজা নিবে। আজ রাতে গুদের পর্দা ছিড়ে যাক। তাহলে বাসর রাতে প্রনভরে মামুনের আদর গ্রহন করতে পারবে।


মামুন অনেক মজা করে রুহির পাছা টিপতে লাগলো। মাখনের মতো নরম পাছা। রুহির সিল্কের সায়ায় মামুনের হাত বারবার পিছলে যাচ্ছে। মামুন বিরক্ত হয়ে সায়ার দড়ি ধরে টান মারলো। এর ফলে রুহির সায়া খুলে নিচে পড়ে গেলো। কালো একটা প্যান্টি রুহির গুদ পাছা আড়াল করে রেখেছে।


মামুন রুহির পিছনে গিয়ে প্যান্টি হাটু পর্যন্ত নামিয়ে দিলো। তারপর রুহির পাছার দুই দাবনা টেনে ফাক করলো। রুহির পাছার গোল ছোট ফুটোটা মামুনের সামনে উন্মুক্ত হয়ে গেলো। মামুন অবাক চোখে রুহির পাছার দিকে তাকিয়ে থাকলো। এতো সুন্দর পাছা কোন মেয়ের হয়।

মামুন একটা আঙ্গুলে সামান্য থুতু মাখিয়ে পাছার ভিতরে সজোরে ঢুকিয়ে দিলো। জীবনে প্রথমবার রুহির পাছায় কিছু ঢুকেছে। ব্যথা পেয়ে রুহি কঁকিয়ে উঠলো। হাত পিছনে নিয়ে মামুনকে বাধা দেয়ার চেষ্টা করতে করলো।


- “ইস্‌স্‌স্‌স্‌স্‌ মাগো……… ব্যথা লাগছে তো……… প্লিজ মামুন……… এরকম করোনা…… আমার অনেক কষ্ট হচ্ছে………”

- “তুমি তো চুদতে দিবেনা। তাই জোর করেই তোমাকে চুদবো। তোমার কষ্ট হলে হবে।”

- “দিবো মামুন…… তুমি আমার হবু স্বামী। আমার সবকিছু তো তোমার। ব্যথা দিও না প্লিজ………”

- “সত্যি বলছো………”

- “হ্যা গো হ্যা……… তোমার যা ইচ্ছা হয় আমাকে নিয়ে করো। প্লিজ আর কষ্ট দিওনা।”

- “এইতো লক্ষী মেয়ের মতো কথা। দেখো আমি নিজেও সুখ নিবো তোমাকেও সুখ দিবো”


মামুন এবার রুহিকে নিজের দিকে ঘুরিয়ে নিয়ে রুহির নরম পেলব ঠোট চুষতে চুষতে ব্লাউজের উপর দিয়ে রুহির দুধ টিপতে লাগলো। মামুন কখনো রুহির মুখের ভিতরে নিজের জিভ ঢুকাচ্ছে কখনো রুহির ঠোট নিজের মুখের ভিতরে নিয়ে চুষছে। এক সময় মামুন রুহির ব্লাউজ ব্রা খুলে রুহিকে একেবারে নেংটা করলো।


রুহির ফর্সা নরম দুধ দুইটা অল্প অল্প দুলছে। মামুন রুহিকে কোলে নিয়ে বিছানায় চিৎ করে শোয়ালো। মামুন আর স্থির থাকতে পারছেনা। রুহির উপরে শুয়ে এক ধাক্কায় ঠাটানো ধোন রুহির গুদে ঢুকিয়ে দিলো। হঠাৎ এভাবে গুদে ধোন ঢুকাতে রুহি ব্যথায় চেচিয়ে উঠলো।


- “মাগো……… এমন করছো কেন? আমি তো তোমাকে বাধা দেইনি। প্রথমবার ঢুকছে…… যা করার আস্তে করো।”

- “রুহি সোনা……… এমন চামড়ী গুদ পেয়ে কি আস্তে চোদা যায়। আজকে তোমাকে জন্মের চোদা চুদবো। একচোদনেই আচোদা গুদ ফাটিয়ে ফেলবো। গুদ দিয়ে রক্ত বের করে ছাড়বো।”


মামুন জানে এই সময়টা মেয়েদের জন্য খুব স্পর্শকাতর। প্রথমবার গুদে ধোন ঢুকলে সব মেয়েই ব্যথা পায়। তবে একবার রুহি চোদনের মজা পেলে বারবার মামুনকে চুদতে বলবে। মামুন রুহির দুধ বেশ জোরে টিপতে শুরু করলো। রুহি আবার কঁকিয়ে উঠলো।


- “ইস্‌স্‌স্‌স্‌স্‌……… মাগো……… এমন রাক্ষসের মতো করছো কেন? লাগে তো……… আস্তে টেপো………”

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… রুহি……… তোমার দুধ দুইটা কি টাইট……”

- “ওখানে তুমি ছাড়া অন্য পুরুষের হাত পড়েনি। টাইট তো হবেই। আমার শরীরের সবকিছু এখনও অপ্রস্ফুটিত।”


মামুন এবার রুহির কমলার কোয়ার মতো নরম রসালো ঠোট দুইটা চুষতে লাগলো। সেই সাথে দুধ দুইটা কচলাতে লাগলো। একজন পুরুষ এভাবে শরীর নিয়ে খেতে থাকলে একজন মেয়ে কতোক্ষন ঠিক থাকে। রুহি ধীরে ধীরে উত্তেজিত হতে শুরু করলো। এক সময় মামুনকে ধমকে উঠলো।”


- “কি হলো……… দুধ আর ঠোট নিয়েই পড়ে থাকবে নাকি?”

- “বাহঃ…… তোমার রাগ জিদ কোথায় গ্রলো।?”

- “আমিও তো মানুষ। তুমি যা শুরু করেছো তাতে রাগ জিদ উধাও হয়ে গেছে। আমাকে গরম করেছো, এবার ঠান্ডা করো।”

- তাহলে যে তোমার ব্যাথা লাগবে। গুদে দিয়ে রক্ত বের হবে। সহ্য করতে পারবে তো?”

- “সেটা সব মেয়েরই হয়। তুমি শুরু করো।”


অর্ধেক ধোন আগেই ঢুকানো ছিলো। মামুন এবার এক ধাক্কায় পুরো ধোন রুহির গুদে ঢুকিয়ে দিলো। চড়চড় করে গুদের পর্দা ছিড়ে গেলো। গুদের মুখ দিয়ে রক্ত বের হয়ে এলো। রুহি ব্যথায় কঁকিয়ে উঠলো।


- “আহ্‌হ্‌হ্‌হ,……… আহ্‌হ্‌হ্‌হ্‌………”

- “লাগছে সোনা………?”

- “ও কিছু না……… তুমি ঢুকাও………”


অনুমতি পেয়ে মামুন আর দেরি করলো না। অর্ধেকের বেশি ধোন বের করে আবার চড়চড় করে গুদে ঢুকিয়ে দিলো। রুহির সমস্ত শরীর মোচড় দিয়ে উঠলো। মামুন রুহির দিকে না তাকিয়ে চুদতে শুরু করে দিলো।

মামুন হাল্কা ঠাপে চুদছে। রুহি উহ্‌…… আহ্‌…… করে কোঁকাচ্ছে। কয়েক মিনিটের মধ্য রুহি স্বাভাবিক হয়ে গেলো। মামুনকে জোরে ঠাপ মারতে বললো। মামুনকে আর পায় কে…… রুহিলে বিছানায় ঠেসে ধরে গদাম গদাম করে চুদতে লাগলো। সেই সাথে শুরু হলো শিৎকার।


- “আহ্‌হ্‌হ্‌হ্‌……… আহ্‌হ্‌হ্‌হ্‌……… ইস্‌স্‌স্‌স্‌স্‌…… রুহি সোনা……… তোমাকে চুদতে কি মজা গো……………”

- “আমিও অনেক মজা পাচ্ছি গো………… এখনও বিয়ে না করে আফসোস হচ্ছে।”

- “কথা দিচ্ছি, বিয়ের পরেও তোমাকে এভাবে চুদবো…………”

- “হ্যা গো হ্যা……… তোমার আদর না পেলে আমি মরে যাবো…… আরও জোরে……… আরও জোরে……… আমাকে ছিড়ে খুবলে খাও………আমাকে শেষ করে দাও……… আমাকে মেরে ফেলো………”

- “উম্‌ম্‌ম্‌ম্‌……… উম্‌ম্‌ম্‌ম্‌……… কি মজা…………”

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… কতো সুখ……… আরও ভিতরে ঢুকাও গো……… গলা দিয়ে বের করো গো……… ওহ্‌হ্‌হ্‌হ্‌……… সুখে পাগল হয়ে যাবো গো………… দাও গো দাও……… আমার আরও দাও………”


দুইজনের শিৎকারে সারা ঘর মুখরিত হয়ে আছে। মামুন কোমর দোলা দিয়ে এক নাগাড়ে চুদে যাচ্ছে। হঠাৎ মামুনের মনে হলো, গুদে মাল ফেললে যদি রুহি প্রেগনেন্ট হয়ে যায়। চুদতে চুদতে রুহিকে এ ব্যাপারে জিজ্ঞেস করলো।


- “হ্যা গো…… মাল কোথায় ফেলবো?”

- “কেন………? সবাই যেখানে ফেলে………”

- “যদি প্রেগনেন্ট হও?”

- “সেটা নিয়ে তোমাকে ভাবতে হবে না। পরে আইপিল খেয়ে নিবো। তুমি তোমার কাজ কর। দাও সোনা……… আরও জোরে দাও…… আমার হবে……… আমার হবে………”


রুহির শরীর থরথর করে কাঁপতে শুরু করলো। গুদের ভিতরটা আগুনের মতো গরম হয়ে উঠলো। মামুন বুঝতে পারলো রুহির চরম পুলক ঘটতে যাচ্ছে। সর্বশক্তি দিয়ে রুহিকে চুদতে লাগলো।


রুহির চোখ মুখ উলটে গেলো। রুহির মনে হলো শরীর বেয়ে হাজার ভোল্টের কারেন্ট প্রবাহিত হচ্ছে। অসহ্য এক সুখে রুহি পাগল হয়ে গেলো। গুদ দিয়ে বারবার ধোনটাকে কামড়াতে লাগলো। এক মুহুর্ত পরেই গুদের রস বের হয়ে গেলো। জীবনে প্রথমবার গুদের রস খসিয়ে রুহি অনাবিল আনন্দে নেতিয়ে গেলো।


গুদের শক্ত কামড় খেয়ে মামুনের ধোন টনটন করে উঠলো। সে টের পেলো তার সময় শেষ হয়ে আসছে। ধোন গুদে ঠেসে ধরে মাল ঢেলে দিলো।


গুদ থেকে ধোন বের করে মামুন রুহির পাশে শুয়ে পড়লো। একবারে পুরো মজা পায়নি। আরেকবার চুদতে হবে। তবে রুহিকে ঘন্টাখানেক সময় দিতে হবে। মেয়েটা প্রথমবার চোদন খেয়েছে।


মামুন ঠিক করলো। এবার রুহির সাথে সবকিছু করবে। নিজে রুহির গুদ চুষবে। রুহিকে দিয়ে নিজের ধোন চোষাবে। আধ ঘন্টা পর মামুন রুহিকে কোলে তুলে নিলো।


- “চলো রুহি…… বাথরুমে যাই………”

- “কেন………?”

- “কেন আবার……… তোমাকে পরিস্কার করে দেই।”


মামুন নিজের হাতে রুহির সমস্ত শরীর পানি দিয়ে ধুয়ে দিলো। জোর করে রুহিকে প্রস্রাব করালো, যাতে গুদের ভিতর থেকে রস মাল সব বের হয়ে যায়। সবশেষে নিজের ধোন পরিস্কার করে রুহিকে নিয়ে বাথরুম থেকে বের হলো।


রুহি বিছানায় শুয়ে আছে। মামুন রুহির পাশে শুয়ে ওর দুধ টিপছে। মাঝেমাঝে রুহির ঠোট চুষছে। রুহি চুপচাপ মামুনের আদর নিচ্ছে। ১৫ মিনিট পর মামুন রুহিকে আরেকবার চোদার সিদ্ধান্ত নিলো।


- “রুহি………?”

- “হুম্‌ম্‌ম্‌ম্‌ম্‌…………?”

- “আরেকবার হবে নাকি?”

- “কি………?”

- “একটু আগে যেটা হলো?”

- “আবার করবে……?”

- “আমার তো ইচ্ছা করছে। এখন তুমি যদি রাজী থাকো।”

- “ঠিক আছে……… করো………”

- “এবার কিন্তু আরও খোলামেলা হবো।”

- “আর কিভাবে………?”

- “আমি তোমার গুদ চুষবো। তুমি আমার ধোন চুষবে।”

- “এই না……… ছিঃ………”

- “এমন করো কেন? রাজী হও না?”

- “না…… ধুর…… ঘৃনা করে……”

- “আরে…… চোদাচুদির এতো ঘৃনা করলে চলে নাকি। চুষতে হবে…… খিস্তি করতে হবে………”

- “ওরে বাবা…… এতো কিছু…… আচ্ছে ঠিক আছে…… তুমি যদি মজা পাও তাহলে করবো।”

- “মজা মানে…… তোমার মুখ থেকে চোদাচুদি শব্দটা শুনলে আমার ধোন আরও লম্বা হয়ে যাবে।”


মামুন কিছুক্ষন রুহির দুধ চুষলো। তারপর ঠিক করলো, রুহির প্রতিটা অঙ্গে হাত দিয়ে নাম জিজ্ঞেস করবে। প্রথমে ঠোটে হাত দিলো।


- “বলো তো রুহি…… এটার নাম কি?”

- “কি আবার ঠোট।”

- “উহু…… এভাবে নয়…… বিশেষন দিয়ে বলো।”

-“ওরে শয়তান………”

- “বলো না………?”

- “এটা হলো আমার ঠোট। কমলার কোয়ার মতো নরম রসালো ঠোট।”

- “এটা কি…………?”

- “পেয়ারার মতো ডাঁসা ডাঁসা দুধ।”

- “এটা………?”

- “খয়েরি রং এর শক্ত দুধের বোঁটা।”

- “বাহ্‌…… এবার এটা কি?”

- “আর পারবো না। লজ্জা লাগে………”

- “বলো না পাখি……… প্লিজ…………”

- “এটা হলো আমার কচি গুদ।”

- “এই তো…… এবার বলো এটা কি?”

- “আমার ডবকা পাছা।”

- “বলো তো……… তোমার পাছার ফুটো কি রং এর?”

- “কি জানি……? কখনও তো দেখিনি।”

- “বাদামি রং এর………”

- “যথেষ্ট হয়ে……… বাদ দাও তো………”


মামুন এবার চেয়ারে পা ছড়িয়ে বসে রুহিকে ডাকলো। রুহি মামুনের দুই পায়ের ফাকে বসে ধোনটাকে মুঠো করে ধরলো। প্রথমে মুন্ডিতে আলতো করে একটা চুমু খেলো। তারপর মুন্ডিটাকে দুই ঠোটের ফাকে চুষতে শুরু করলো।


কিছুক্ষন পর রুহি ধীরে ধীরে ধোনটাকে মুখের ভিতরে নিতে লাগলো। তবে অর্ধেক ধোন নিয়ে থেমে গেলো। ভয় পাচ্ছে যদি গলায় আটকে যায়। মামুনের কি অর্ধেকে চলে। রুহির মাথা ধরে নিচে চাপ দিলো। পচ্‌ করে পুরো ধোন মুখের ভিতরে ঢুকে গেলো। রুহির বমির ভাব হলেও সামলে নিলো। ধীরে সুস্থে ধোন চুষতে লাগলো।


৬/৭ মিনিট চোষার পর মামুন রুহির মুখ থেকে ধোন বের করলো। বেশিক্ষন চুষলে মাল আউট হতে পারে। ধোন নেতিয়ে গেলে রুহিকে চুদবে কিভাবে। মামুন উঠে রুহিকে একই কায়দায় চেয়ারে বসালো। এবার বসে গুদটা ফাক করে দেখলো।


ওয়াহ…… লাল টকটকে একটা কচি গুদ……!!! গুদের মুখটা অনেক ছোট। মামুন প্রথমে গুদে জিভ লাগিয়ে নোনতা স্বাদ নিলো। তারপর গুদের একটা কোয়া চুষতে শুরু করলো। ভগাঙ্কুরে হাল্কা একটা কামড় দিতেই রুহি কিলবিলিয়ে উঠলো।


- “এই…… এই…… কি করছো…… ওখানে কামড় দিও না………”

- “কেন………?”

- “না গো…… ঐটা বড়ই স্পর্শকাতর জায়গা………ঐখানে কিছু করলে আমি ঠিক থাকতে পারবো না।”

- “কিছু হবে না……… চুপ থাকো তো………”


মামুন জোরে জোরে ভগাঙ্কুরে জিভ ঘষতে লাগলো। রুহি জবাই করা মুরগির মতো ছটফট করতে থাকলো। বারবার মামুনকে নিষেধ করতে লাগলো। মামুন রুহির কথা না শুনে আরও জোরে ভগাঙ্কু কামড়াতে লাগলো।


রুহির গুদ দিয়ে হড়হড় করে রস বের হচ্ছে। ঝাঝালো রসের স্বাদ পেয়ে মামুনের ধোন আরও লম্বা হয়ে গেছে। মামুন এবার গুদের ভিতরে জিভ ঢুকিয়ে দিলো। কিছুক্ষন গুদের ভিতরের রস চেটে উঠে দাঁড়ালো। রুহিকে চেয়ার থেকে উঠিয়ে নিজে চেয়ারে বসলো। মামুনের কান্ড দেখে রুহি কিছুটা অবাক হয়ে গেলো।


- “কি ব্যাপার………? চেয়ারে বসলে যে………?”

- “চেয়ারে বসে চোদাচুদি করবো।”

- ‘”কিভাবে………?”

- “তুমি আমার উপরে বসো। তুমিই সবকিছু করবে। আমি শুধু ধোন খাড়া করে রাখবো।”


রুহি মামুনের দিকে পিঠ দিয়ে বসলো। মামুন ধোনটাকে গুদের মুখে রেখে রুহিকে চাপ দিতে বললো। রুহি ধীরে ধীরে পুরো ধোন গুদের ভিতরে ঢুকিয়ে নিলো।

মামুন এবার রুহিকে কোমর ওঠানামা করতে বললো। মামুনের কথামতো রুহি কোমর ওঠানামা করতে শুরু করলো। মামুন রুহির বগলের তলা দিয়ে দুই হাত ঢুকিয়ে দুই দুধ খামছে ধরলো।


- “বাহ্‌…… রুহি…… খুব সুন্দর করে চুদছো তো।”

- “যাও…… শুধু অসভ্য কথা………”

- অসভ্যতার কি হলো……… তুমিই তো চুদছো……… পাছাটাকে আরও জোরে নামাও………”


রুহি জোরে জোরে পাছা নামাতে লাগলো। থপথপ শব্দে রুহির পাছা মামুনের উরুতে বাড়ি খাচ্ছে। মামুন রুহির পিঠ চাটছে, দুধ ডলছে। ৫/৬ মিনিট পর রুহি কঁকিয়ে উঠলো।

- “ওগো……… আর পারছি না গো………”

- “যতোক্ষন পারো করে যাও…………”

- “আর পাছি না……… আমার বের হবে………”

- “করে যাও রুহি……… থেমো না………”

- “ইস্‌স্‌স্‌স্‌……… মাগো……… হয়ে গেলো গো…………”

- “গুদের ভিতরে কেমন করছে সোনা…………?”

- “কিলবিল করছে গো…… হাজার হাজার পোকা কামড় দিচ্ছে।”


রুহি হঠাৎ থেমে গেলো। দুই হাত দিয়ে মামুনের উরু খামছে ধরলো। ঝরনা ধারার মতো রুহির গুদ দিয়ে রস বেরিয়ে এলো।


রুহি সম্পুর্ন শান্ত হয়ে গেলো। মামুন রুহির কোমর পেচিয়ে ধরে কোমর দোলা দিতে লাগলো। পচাৎ পচাৎ করে রসে ভরা গুদে ধোন ঢুকতে ও বেরোতে লাগলো।


আরও ২/৩ মিনিট পর মামুনের ধোন টনটন করতে লাগলো। মামুন ধোনটাকে গুদের ভিতরে ঠেসে ধরলো। ঝলকে ঝলকে গরম মাল রুহির জরায়ুতে পড়তে শুরু করলো।


মাল আউট করে মামুন গুদ থেকে ধোন বের করে নিলো। দুইজনই প্রচন্ড ক্লান্ত হয়ে গেছে। রুহির গুদ দিয়ে ফোঁটায় ফোঁটায় মাল বের হচ্ছে। মামুন রুহির দুধ টিপতে টিপতে বিশ্রাম নিতে লাগলো।

The End

A hair transplant is a surgical technique used to replace lost hair in parts of the body where baldness or hair loss has occurred. Hair follicles from densely hair-growing portions of the scalp, referred to as the donor area, are harvested and transplanted to thinning or bald areas of the scalp, referred to as the recipient site. Follic unit transplantation (FUT) and follicular unit extraction (FUE) are the two main methods utilized in hair transplantation. FUT involves surgically removing a strip of scalp containing hair follicles from the donor area. Before the individual follicular units are transplanted into the recipient site, they are examined under a microscope. In contrast, FUE uses a tiny punch instrument to remove individual follicular units straight from the donor region. After that, the destination location receives these follicular units via transplantation. Depending on the amount of baldness and the number of follicles being transplanted, hair transplant treatments can take several hours to complete and are usually done under local anesthetic. While recovery times vary, most patients are back to their regular activities in a few days to a week. Even though hair transplant surgery can greatly improve the appearance of hair loss and produce results that look natural, it's crucial to speak with a trained and experienced surgeon to learn more about the possible risks and outcomes and to decide if this is the best course of action for you.

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.