Header Ads

কচি ছেলের সাথে খানকী কাজের মেয়ে - Kochi Chele Choti

Bangla Choti Koche Chele 

 সুফিয়া দুই বছর ধরে এই বাসায় কাজ করে। বয়স ১৮-১৯।বিয়ে হয়েছিল, স্বামীর সাথে ছাড়াছাড়ি হয়ে গেছে। গ্রাম থেকে এই বাসায় এসে থাকে। পরিবারটা ছোট। স্বামী স্ত্রী আর একটা মাত্র ছেলে বারো তেরো বছর বয়স। স্কুলে পড়ে। ছিমছাম সংসার।কাজ খুব বেশী নাই।  সুফিয়া ঘরের মেয়ের মতো থাকে। ছেলেটা তারেক তার ছোট ভাইটার মতো। আদর লাগে। যখন এই বাসায় আসে তখন ক্লাস সিক্সে পড়তো। এখন ক্লাস এইটে। রাতে তারেকের ঘরে ঘুমায় সুফিয়া। তারেককে বিছানা করে দিয়ে মশারি খাটিয়ে সে নিজের বিছানা করে নীচে।


খালাম্মা অনেকবার বলেছে সে যেন তারেকের সাথে ঘুমায়। ঘরের মেয়েই তো। তারেক তার ছোট ভাইটার মতো। তবু  সুফিয়ার একা শুতেই স্বাচ্ছন্দ্য। সে নীচে ঘুমায়। সুফিয়ার একাকী জীবনটা খারাপ ছিল না এতদিন। কিন্তু সেদিন দুপুরে তারেক ঘুমিয়ে ছিল, সে রান্নাঘর গুছিয়ে শুতে এসেছে খানিক। হঠাৎ খেয়াল করলো ঘুমন্ত তারেকের লুঙিটা কোমরের জায়গায় তাবুর মতো উচা হয়ে আছে। সে অভিজ্ঞ মেয়ে। জানে ওটা কে। কিন্তু তারেক তার ছোট ভাইয়ের মতো। আর বয়স কত তারেকের। মাত্র এইটে পড়ে। কিন্তু তবু চোখ সরাতে পারে না সে। হঠাৎ কি একটা গোপন বাসনা পেয়ে বসে। লোভাতুর হয়ে ওঠে তার চোখ। বাসায় কেউ নেই। খালাম্মা খালু দুজনেই অফিসে। সে আর তারেক। সে দরোজা ভেজিয়ে দিয়ে তারেকের বিছানার কাছে গিয়ে দাড়ায়। ভালো করে লক্ষ্য করে সাইজটা। 

হ্যাঁ জিনিস ছোট না। আলতো করে লুঙ্গিটা উল্টিয়ে উকি দিয়ে দেখে আপাদমস্তক ঝাকুনি দিল তার। বিশাল বড়। ছোট ছেলের জিনিস এত বড় হলো কেমনে। নাকি ছেলেদের এই বয়সেই এটা অত বড় হয়। ভাবনায় পড়ে গেল। ইচ্ছে করছে তারেককে ঝাপটিয়ে ধরে ওই জিনিসের উপর বসে পড়ে। তার স্বামীর ঘর করা হয়েছে এক বছরের মতো। সেই এক বছর তার স্বামীটা তাকে বন্য কুকুরের মতো ফেলে কাজ করতো। দিন রাত ঢুকাতে ঢুকাতে ছিদ্র ফানা ফানা করে ফেলেছে। মানুষটা এত পারতো। আহা, সেই মারানীর দেখা পেয়ে ভুলে গেল তার শরীরটা। দু বছর অভুক্ত সুফিয়া। আজ হঠাৎ রাগ হলো নিজের উপর। তার এই কপালের জন্য সে দায়ী। সে কামালের ওটা চুষতে চাইতো না। কামাল, তার স্বামী। হুকুম করতো। কিন্তু সে মানতো না। তাই সে রাগ করে অন্য মেয়ের কাছে চলে গেছে। আজ বুঝতে পারছে 

সেটা কত ভুল করেছে। এখন তারেকের ওটা দেখে আজ তার ইচ্ছে হচ্ছে চুষতে।

 ছেলেরা চুষলে খুশী হয়। নিশ্চয় তারেকও খুশী হবে। তাকে ইয়ে করার বিনিময়ে ওটা চুষতে আপত্তি নেই। কিন্তু কি করে বলবে তাকে। বাচ্চা একটা ছেলে। সুফিয়া ঠায় দাড়িয়ে। তার শরীরে দহন। তারেক ঘুমিয়ে। বাসা খালি থাকবে আরো দুঘন্টা। সুযোগটা নেবে সুফিয়া? একটা বাড়ন্ত কিশোরের শরীর তার সামনে। চোখ চিকচিক করে উঠলো তার। তার শরীরটা লোভনীয়। সে জানে। লোকজন লুকিয়ে জুলজুল করে তাকায়। এই বাসার ভালোমানুষ সাহেবও সুযোগ পেলে উকি দেয় তার বুকের দিকে। সে খেয়াল করে। সেদিন বেসিনে কাপ ধোয়ার সময় সাহেব পাশে। সে ইচ্ছে করে ওড়না সরিয়ে রেখেছিল। খালাম্মা বেডরুমে। সে চাইছিল সাহেব কাপটা নেবার উসিলায় তার বুকে হাত দেয় কি না। কিন্তু সাহেবের চোখটা বুকের উপর। হাত দেবার সাহস হয়নি বোধহয়। সে জানে সাহেব তাকে একা পেলে ভালোমানুষীর খোলস উঠে যাবে। তাকে খুবলে খুবলে খাবে।

 ভাবতেই আনন্দের মতো একটা শিরশিরে অনুভুতি হয়। সে চায় ভোগ্যা হতে। কিন্তু ভদ্রলোকের। তারেককে শিকার করবে কিনা ভাবছে। সারা জীবন দেখে এসেছে ছেলেরা মেয়েদের শিকার করে। গ্রামে দশ বছর বয়সী মেয়েকেও ঝাপটে ধরে চল্লিশ বছরের বুড়ো। সে নিজের চোখে দেখেছে পুকুরের ঘাটে। ঘেন্না হয়েছিল তার পুরুষের প্রতি। প্রতিশোধ নিতে ইচ্ছে হয়েছিল। প্রতিশোধটা তারেকের উপর নেয়া ঠিক হবে? তারেক তো একেবারে শিশু নয়। তার লিঙ্গ মোটামুটি বড়ই দেখেছে। এটা দিয়ে পুরো কাজ করতে পারে। সুফিয়া একটা শয়তানি করে। লুঙ্গিটা তারেকের কোমরে তুলে দেয়। এবার লিঙ্গটা খাড়া পরিষ্কার তার চোখের সামনে। দেখে হলেও চোখ জুড়াতে চায় সে। তেরো বছরের ছেলের ধোন হিসেবে খারাপ না। দেখতে অনেক বেশী সুন্দর। কামালেরটা কালো নোংরা ছিল।

 এটা চুষতে আপত্তি নেই। তারেককে যে কোন উপায়ে খাবে সে। মনে মনে প্রতিজ্ঞা করে সে। মনে করার চেষ্টা করে তার প্রতি তারেকের কোন আকর্ষন আছে কিনা। বাপের মতো সেও কি উকি দিয়েছে কখনো? মনে পড়লো। দিয়েছে। একবার জামা বদলাচ্ছিল ঘুমাবার আগে। তারেক তখন আরো ছোট। তাই সে তারেককে অত পাত্তা না দিয়ে তার সামনেই জামাটা খুলে ব্রাটা ঝুলিয়ে দিয়েছিল আলনায়। তার স্তন দুটো খুব বড় না। কিন্তু বেশ খাড়া বড় বড় দুটো কমলা যেন। বোটাগুলো কালচে খয়েরী। সে জামাটা মাথায় গলানোর সময় খেয়াল করলো তারেকের চোখ দুটো তার স্তনের দিকে সেটে আছে। তার কেমন যেন আনন্দ হলো। পোলাপান মানুষ হলেও শিরশির।

 সেই তারেক তো এখন আরো বড়। নিশ্চয়ই এই বয়সে উত্তেজনাও বাড়ছে। আচ্ছা আর কিছু না হোক দুধ দুটো কচলে দিতে বললে কিংবা চুষে দিতে দিলে তারেক আপত্তি করবে না। কিন্তু ঘটনাটা সুফিয়া নিজ হাতে ঘটাতে চায় না। তারেক তাকে দেখে এগিয়ে আসুক। সুফিয়া জামাটা খুলে উদোম গায়ে নীচে শুয়ে পড়লো। বুকে ওড়না দিল, একটা দুধ বাইরে রাখলো কায়দা করে। যেন ভুলে দেখা যাচ্ছে। চোখ বন্ধ করে শুয়ে রইল। কিছুক্ষন পর খাট মচমচ। সে মটকা মেরে পড়ে আছে। খাট আবারো মচমচ। তারেক ঘুম থেকে জাগছে বোধহয়। খুব সাবধানে হাতের ফাক দিয়ে দেখলো তারেক জুলজুল করে তাকিয়ে আছে তার নগ্ন স্তনের দিকে। তারপর সাবধানে নামলো নীচে। দরোজার কাছে গেল। বাইরে উকি দিল। দরজার হুড়কো চেক করলো। ফিরে এসে খাটে বসলো। সুফিয়া আশাবাদি। এবার তারেক নীচে বসলো সুফিয়ার পাশে। ভাল করে পরখ করলো সুফিয়া ঘুম কিনা। গায়ে হাত দিয়ে ডাকলো সুফিয়াবু! কিন্তু সুফিয়া শক্ত হয়ে আছে। তারেক বুঝলো সুফিয়া ঘুম। সে আস্তে করে হাতটা সুফিয়ার বামস্তনের উপর রাখলো। খুব আলগোছে। সুফিয়ার সারা শরীরে যেন আগুন লেগে গেল। দুই বছর পর কোন পুরুষ তার গায়ে হাত দিল। তারেক তার স্তন মুঠোর মধ্যে নিল। পিষ্ট করছে আস্তে আস্তে। পাশের স্তনেও হাত দিল। ওটাও পিষ্ট করছে। খুব সাবধানে।

 যেন সুফিয়া জেগে না যায়। সুফিয়া একটু কাত হয়ে শুয়েছিল। তারেক আরো গা ঘেসে বসলো। সুফিয়ার পাছাটা তারেকের শক্ত জিনিসটার স্পর্শ পাচ্ছে। তারেক বাচ্চা ছেলে এই কায়দা শিখলো কোথায়। পাছায় ধোনটা চেপে ধরে দুধ টিপছে। সুখে সুফিয়ার ঘুম চলে আসছে। ভেবেছিল এটুই। কিন্তু চোখ বন্ধ অবস্থায়ই টের পেল তার বামস্তনের বোটা চলে গেছে তারেকের দুই ঠোটের মাঝে। গরম নিঃশ্বাস পড়ছে তার বুকে। তারেক চুমু খেল স্তনবৃন্তে। চুষতে শুরু করেছে। সুফিয়া সুখে ডুবে গেল। তার ইচ্ছে হচ্ছিল ছেলেটার মাথাটা আরো ভালো করে বুকের সাথে চেপে ধরতে। খাও খাও খাও। মনে মনে বললো সুফিয়া। এবার ভাবছে কি করবে। জেগে উঠে আসল কাজে যাবে? খালি দুধ খেলে পোষাবে না তার। বাকীটাও করাতে হবে। কিন্তু করা হবে। তারেক তাকে চিত করলো। সুফিয়া আশার আলো দেখলো। তার সালোয়ারের ফিতা খুললো তারেক। আস্তে টেনে নামালো সালোয়ারটা। প্রায় পুরো নেংটা সে।

 তারেক লুঙ্গি খুললো। তার দুই উরুর মাঝখানে বসলো। ব্যাপার কি এই ছেলে কি জানে কি করে করতে হয়? দেখা যাক। তারেক তার ওই জায়গায় আঙুল দিল। ছিদ্র পরখ করলো। তারপর সেই পুরোনো অনুভুতি ফিরে এলো যখন তারেক তার শক্ত জিনিসটাকে তার ছিদ্রের মুখে স্থাপন করলো। উত্তেজনায় সে দুই উরু ফাক করে দিল। তারেক ঠেলা দেয়া শুরু করছে। কিন্তু ঢুকছে না। ছেলেটা জানে না কায়দা। আন্দাজে ঠেলছে। কতটুকু পারবে জানে না। কিন্তু সুফিয়ার রস চলে এসেছে ভেতরে। ওটা বাইরে এলে তারেকের ওটা ফচাৎ করে ঢুকে যাবে। সুফিয়া প্রবল আগ্রহ নিয়ে অপেক্ষা করছে কখন চরম ঠেলা দেবে তারেক। যেই ঠেলা দিল অমনি ব্যাথার চোটে তার ঘুম ভেঙে গেল। চোখ মেলে দেখলো। তারেক নয়, তারেকের বাপ ভদ্রলোক। তার গায়ের উপর উঠে আছে। চুদছে ফানা ফানা করে। তার হাত দুটো খাটের সাথে বেধে রেখেছে যাতে বাধা দিতে না পারে। সুফিয়ার পুরো শরীরটা নগ্ন। বুকের দিকে তাকিয়ে দেখলো কামড়ে বোটাগুলো লাল করে দিয়েছে। মনে পড়লো খালাম্মা বেড়াতে গেছে তারেককে নিয়ে। খালু দুপুরে অফিস থেকে চলে এসেছে। সুফিয়া জানতো না খালু আসবে। খালু তার দিকে তাকিয়ে চমকে উঠে বললো, "তুই কষ্ট পাবি না। তোকে অনেক টাকা দেবো। আমাকে শান্তিতে লাগাতে দে। আমি অনেকদিন তোর মতো কাউকে পাই না। কাউকে বলিস না সুফিয়া। আমি তোকে আরামে রাখবো।"

The End

A monetary agreement known as a bail bond is used to guarantee a defendant's release from custody pending trial. When someone is placed under arrest, the court may issue bail, which is a financial commitment to appear in court on subsequent occasions. Many people, meanwhile, are unable to afford to post the entire bond sum up front. Bail bonds are utilized in this situation. A bail bond is an agreement made by the court, the bail bondsman, and the defendant. 10% to 15% of the total bail sum is usually paid to the bail bondsman by the defendant or a member of their family. The court receives a promise from the bail bondsman that the defendant will show up for all planned court appearances in exchange. The bail bondsman may employ a bounty hunter to find the offender and bring them back to custody if they don't show up for their court appearance. Furthermore, the entire bail sum may be demanded from the defendant and their cosigner. Through the use of bail bonds, people can get their release from custody without having to personally deposit the entire bail money. They do, however, entail financial obligations and dangers for both the defendant and their cosigner.


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.