Header Ads

ফোরপ্লের মূল্য

 




একটি গুরুত্বপূর্ণ যৌন পাঠে স্বাগতম। 

একজন সাধারণ পুরুষ তার যৌন জীবনে সবচেয়ে ঘন ঘন যে ভুলটি করেন তা হল একটি সু-সম্পাদিত ফোরপ্লে-র তাৎপর্যকে অবমূল্যায়ন করা। যৌন প্রক্রিয়ার একটি গুরুত্বপূর্ণ উপাদান হওয়ার পাশাপাশি, ফোরপ্লেয়িং একটি সফল মহিলা Orgasm অর্জনের জন্য সুবিধা প্রদান করে বলে মনে করা হয়। 

ফোরপ্লে ছাড়া, যৌনতা করা হল প্রথমে আপনার পেশীগুলিকে উষ্ণ না করে জিমে যাওয়ার মতো! এটি একই মনস্তাত্ত্বিক এবং শারীরিক প্রতিক্রিয়া প্রকাশ করে যা যৌন সম্পর্ককে আনন্দদায়ক করে তোলে। 

এগুলি এমন কিছু উপায় যা ফোরপ্লে আরও উপভোগ্য যৌন অভিজ্ঞতায় অবদান রাখে। 

মেজাজ প্রতিষ্ঠা করা 

পূর্বে যেমন ইঙ্গিত করা হয়েছিল, একটি ফোরপ্লে সেশন মনস্তাত্ত্বিক প্রতিক্রিয়াগুলি শুরু করে যা উভয় পক্ষকে আসল কাজের জন্য প্রস্তুত করে। এটি বাধা হ্রাস করে বিছানায় দুই অংশীদারকে আরও ঘনিষ্ঠ এবং সংযুক্ত হতে সহায়তা করে। 

প্রকৃতপক্ষে যৌনতা উপভোগ করার জন্য উভয় পক্ষকে একে অপরের শারীরবৃত্তীয়, মনোবিজ্ঞান এবং রসায়ন সম্পর্কে জানতে হবে। এটি করার জন্য, ফোরপ্লে সহায়ক হবে। 

যৌনাঙ্গকে উত্তেজিত করে 

যৌনাঙ্গ এবং স্তনবৃন্তের মতো ইরোজেনস অঞ্চলগুলির শক্তিশালী উদ্দীপনা একটি প্রচণ্ড উত্তেজনা সৃষ্টি করতে পারে। সম্ভাবনা হল যে যা ঘটবে তা পূরণ হবে না যদি মানুষের যৌনাঙ্গগুলি যৌনতার চিন্তায় উচ্ছ্বসিত না হয়। এই সঠিক লক্ষ্য অর্জনের জন্য অনুপ্রবেশের সাথে এগিয়ে যাওয়ার আগে লোকেদের কিছু ফোরপ্লেতে জড়িত হওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

যে পুরুষরা ফোরপ্লেতে জড়িত তারা একটি সম্পূর্ণ উত্থান পাবেন, অন্যদিকে মহিলারা তাদের যৌনাঙ্গ তৈলাক্ত এবং প্রসারিত করে উপকৃত হবেন। 

একটি অঙ্গহীন মানব লিঙ্গ কোনও মহিলাকে সম্পূর্ণরূপে সন্তুষ্ট করতে পারে না এবং যখন এটি খাড়া থাকে না, তখন এটি একটি শক্তিশালী প্রচণ্ড উত্তেজনার অভিজ্ঞতায় খুব বেশি অবদান রাখে না। মানুষের যোনির জটিল কাঠামো একটি সঠিকভাবে কাজ করা লিঙ্গের উদ্দীপনা প্রয়োজন। যদি আপনার বা আপনার সঙ্গীর ইতিমধ্যে একটি না থাকে তবে একটি সম্পূর্ণ উত্থানের দিকে কাজ করুন। প্রধান কাজের আগে, কিছু বাথরুমের তেল ব্যবহার করুন এবং একে অপরকে স্পর্শ করার জন্য আরও সময় দিন। 

প্রশ্নগুলি সরিয়ে দেয় 

আপনার কি কখনও এমন মুহূর্ত আসে যখন আপনি কম আকর্ষণীয় বোধ করেন এবং চিন্তা করেন যে আপনার উল্লেখযোগ্য অন্যজনও একই কথা ভাবতে পারে? পুরুষ এবং মহিলারা চিন্তিত হতে শুরু করে যদি তাদের স্ত্রী তাদের প্রথম ডেটিং শুরু করার সময়, বিশেষত দীর্ঘমেয়াদী অংশীদারিত্বের ক্ষেত্রে একইভাবে দেখেন। আপনার সঙ্গীর সঙ্গে ফোরপ্লে, স্পর্শ এবং চুম্বন করে সময় কাটানো তাদের প্রতি আপনার ক্রমাগত আকর্ষণ প্রদর্শন করবে এবং তাদের আকর্ষণীয় ও লোভনীয় করে তুলবে। 

যৌনতার মাধ্যমে সবচেয়ে বেশি দিতে এবং গ্রহণ করতে হলে, একজনকে অবশ্যই আকাঙ্ক্ষিত বোধ করতে হবে। 

উদ্বেগ থামায় 

অনেকেরই তাদের প্রথম যৌন অভিজ্ঞতা হওয়ার ঠিক আগে নিরাপত্তাহীনতা এবং আত্ম-সন্দেহের অনুভূতি থাকে। তারা অন্যদের প্রতি তাদের বিশ্বাস স্থাপন করা কঠিন বলে মনে করে এবং অপরিচিতদের প্রতি তাদের খুব কমই ভালবাসা দেখাতে দেখা যায়। 

এই ব্যক্তিদের ক্রমাগত আশ্বাসের প্রয়োজন যে যৌন বিষয়গুলির ক্ষেত্রে তারা প্রতারিত বা প্রতারিত হচ্ছে না। তাদের দেখাতে হবে যে তাদের সঙ্গীরা এখানে থাকতে এসেছে। তারা এটা জেনে সান্ত্বনা পায় যে তাদের সঙ্গীরা নির্ভরযোগ্য এবং তাদের প্রথম যৌন অভিজ্ঞতার সময় উদ্ভূত যে কোনও বিশ্রী পরিস্থিতি পরিচালনা করবে। বিশেষ করে মহিলাদের ক্ষেত্রে এটি বেশি প্রযোজ্য। 

উপরন্তু, যৌনতা প্রায়শই নোংরা হিসাবে চিহ্নিত করা হয়, এবং অনুশীলন থেকে এই বিস্তৃত দূরত্ব কেবল এটি সম্পর্কে চিন্তা করে পুরুষ এবং মহিলা উভয়কেই বিরক্ত করতে পারে। কিছু লোকের জন্য, যৌনতা করা নিষিদ্ধ হয়ে যায় এবং তারা এর সামান্য পরিমাণেও অংশ নিতে পারে না। 

একটি অতিরিক্ত কারণ যা প্রায়শই যৌন উদ্বেগে অবদান রাখে তা হল একজনের জীবনসঙ্গীর হতাশ হওয়ার ভয়। 

যে মহিলারা যৌন উদ্বেগের সাথে লড়াই করেন তাদের উত্তেজনা জাগাতে এবং প্রচণ্ড উত্তেজনা অনুভব করতে সমস্যা হতে পারে। এটি পুরুষদের মধ্যে একটি উত্থান অর্জনে সমস্যা হিসাবে প্রকাশ পায়। 

প্রিপ্লে পুরো পদ্ধতির অংশ হতে বোঝানো হয় যেখানে উভয় অংশীদারদের ভয় শান্ত হয়। এটি এমন একটি পদক্ষেপ যা উদ্বেগ কমাতে এবং উদ্বেগকে একপাশে সরিয়ে রাখতে সহায়তা করে বলে দাবি করে। 

ইরোজনেসের অঞ্চল 

আমাদের দেহে ইরোজেনস অঞ্চল রয়েছে যা স্পর্শ করার সময় আমাদের উত্তেজিত করে তোলে। 

আপনি কখনও কল্পনাও করতে পারেননি যে এই শারীরিক অঙ্গগুলি আপনার প্রতিক্রিয়ার কারণ হতে পারে। একটি নরম, লোভনীয় স্পর্শ তাকে জাগিয়ে তুলবে এবং তার বাহুবন্ধুর ভিতরের অংশটি প্রায় নিশ্চিত আগুন। যেহেতু এটি রক্তনালী এবং স্নায়ুর প্রান্তে ঘন, তাই তার বাহুর এই অংশটি তার শরীরের বেশিরভাগ অংশের চেয়েও নরম। যখন সে এটির সবচেয়ে কম প্রত্যাশা করে, তখন একটি স্ট্রোক দিন এবং তার হাঁপানির জন্য শুনুন। 

মহিলাদের ক্ষেত্রে, কান, চোয়ালের রেখা এবং ঘাড়ও প্রায়শই ইরোজেনস অঞ্চল। এই দাগগুলিতে একটি সূক্ষ্ম স্পর্শ তার হাঁচি দিতে পারে; একইভাবে, আপনার হাতটি তার নিতম্বের উপর নরমভাবে স্থাপন করা, তার হাঁটুর পিছনের অংশটি সন্ধান করা, বা আপনার হাতের সমতলটি তার পেটে স্থাপন করা সম্ভবত একই কাজ করবে। আমি বিভিন্ন কৌশল চেষ্টা করার পরামর্শ দেব। কখনও ভুলে যাবেন না যে, একটি চমকপ্রদ দিক প্রদান করা সবসময়ই যুক্তিযুক্ত। অপ্রত্যাশিত স্পর্শ প্রায়শই সবচেয়ে আনন্দদায়ক হতে পারে। 

ভারী পেটিং-এ পুরুষদের জন্য টিপস 

আপনার হাত আরও জোরে কথা বলবে যখন আপনি তার কামোত্তেজক স্থান থেকে যৌন আকাঙ্ক্ষার সাথে আরও সরাসরি যুক্ত স্থানগুলিতে অগ্রসর হবেন। (the genitals and breasts). আপনার চারপাশের ফ্ল্যাটটি এক বা উভয় দিকে আলতো করে স্পর্শ করে অবিলম্বে তার স্তনবৃন্তগুলি সোজা করুন। আপনার আঙুল এবং আঙুল দিয়ে তার একটি স্তনবৃন্ত আলতো করে ধরে ফেলুন, তারপর প্রায় সঙ্গে সঙ্গে ছেড়ে দিন 

সে আপনাকে এগিয়ে যাওয়ার জন্য অনুরোধ করবে। তার আশ্চর্যজনক স্তনগুলি সম্পর্কে কথা বলা এবং তাদের অতিরিক্ত মনোযোগ দেওয়া আপনার বাহুতে তাকে দুর্বল করে দেবে এবং আপনার ব্যস্ত ক্ষুদ্র হাতগুলি ব্যবহার করে তাকে রাতের প্রথম প্রচণ্ড উত্তেজনার দিকে চালিত করতে এবং প্রয়োজনের সাথে তাকে পাগল বোধ করতে প্রস্তুত করবে। 

একটি মৃদু স্পর্শ নিন এবং আপনার এক বা উভয় হাত দিয়ে তার গাধা কাপ করুন। এটিকে পিঞ্চ করুন এবং চেপে ধরুন, আপনার আঙ্গুলগুলিকে পবিত্রতম স্থানের আরও কাছে নিয়ে আসুন। তাকে অপেক্ষা করার জন্য একটু সময় দিন। এতে সে পুরোপুরি পাগল হয়ে যাবে। তার আনন্দের প্রান্তে থাকুন এবং যখন সে ভাবে যে আপনি পদক্ষেপ নিতে চলেছেন ঠিক তখনই ফিরে যান। 

সময় উপযুক্ত হলে, ধীরে ধীরে আপনার মনোযোগ তার যৌনাঙ্গে স্থানান্তরিত করুন এবং আপনার হাতের তালু সেগুলির উপর রাখুন, প্রায় যদি আপনি সেগুলি গরম করেন। আপনি এটি করার সময়, তাকে একটি আবেগপূর্ণ চুম্বন দিন। তারপর, তার যৌন অঙ্গ সম্পর্কে আপনার সমস্ত তথ্য ব্যবহার করে, আপনার আঙ্গুলগুলি ল্যাবিয়ার উপরে এবং নিচে সরিয়ে ধীরে ধীরে সেগুলির উপর কাজ শুরু করুন। 

এতদিনে সে ভালোভাবে তৈলাক্ত হয়ে যাবে, তাই এটা কঠিন হবে না। 

আপনি যদি আপনার আঙ্গুলগুলি ব্যবহার করতে এবং তাকে সঠিকভাবে আদর করতে জানেন তবে তিনি কিছু হালকা যৌনাঙ্গে প্ররোচনা এবং অনুপ্রবেশের জন্য উন্মুক্ত থাকবেন। যদি আপনার নরম আঙ্গুলগুলি তাকে রাতের প্রথম প্রচণ্ড উত্তেজনার কাছে নিয়ে যায়, তবে সে আপনাকে তার ভিতরে রাখার জন্য চটপটে, আর্দ্র এবং অনেক বেশি ক্ষুধার্ত হবে। আপনি যদি যথাযথভাবে কাজ করে থাকেন, তবে এটি শীঘ্রই ঘটবে, যদি এটি ইতিমধ্যে না হয়ে থাকে। এটিকে কামুক, শান্ত এবং মৃদু রাখতে ভুলবেন না। 

প্রত্যাশা... বিস্ফোরণ 

একটি শব্দ ফোরপ্লের সাফল্য বা ব্যর্থতার সারসংক্ষেপ করতে পারেঃ প্রত্যাশা। আপনি যদি এতে খুব ভাল হন তবে আপনি এমন একটি রহস্যের অনুভূতি তৈরি করতে সক্ষম হবেন যে যখন তিনি আসবেন, এটি আপনার বিছানায় একটি পারমাণবিক বোমা বিস্ফোরিত হওয়ার মতো হবে। প্রত্যাশার সাথে উত্তেজনা বৃদ্ধি পায়, যা তাকে আরও উত্তেজিত করে এবং অবশেষে তাকে বিস্ফোরকভাবে আসতে বাধ্য করে! 

মনে রাখবেন যে শোবার ঘরে আপনি যে সমস্ত কাজ করতে চান তা ছেড়ে দেওয়া সাসপেন্সকে বাড়ানোর পরিবর্তে হত্যা করে। উত্তেজনার একটি উল্লেখযোগ্য অংশ প্রত্যাশার সাথে যায়, এবং মহিলাদের জন্য, যৌন উত্তেজনার জন্য কিছুটা অস্পষ্টতা প্রয়োজন যা তাদের ভাবতে বাধ্য করে যে এরপরে কী ঘটতে চলেছে। মহিলারা যৌনতার ক্ষেত্রে ততটাই সাহসী, যতটা তাদের সঙ্গীরা তাদের হতে উৎসাহিত করে। তার সাথে যোগ দিয়ে তার অন্বেষণের ভালবাসাকে সমর্থন ও লালন করা আপনার দায়িত্ব। অতিরিক্ত স্পষ্ট বা স্পষ্টবাদী হওয়া উৎসাহকে হ্রাস করে এবং সম্প্রসারণের মাধ্যমে প্রত্যাশা হ্রাস করে। 

তার উত্তেজনার মাত্রা কমে যাওয়ার সাথে সাথে পরে শয়নকক্ষে প্রচণ্ড উত্তেজনা অনুভব করার সম্ভাবনাও মারাত্মকভাবে হ্রাস পেতে পারে। তীব্রতা বাড়ানোর কথা মনে রাখবেন, পিছনে টানুন, আপনার পদ্ধতির পরিবর্তন করুন এবং তারপরে বারবার ফিরে আসুন। সে এতে পুরোপুরি পাগল হয়ে যাবে এবং অবিস্মরণীয় প্রচণ্ড উত্তেজনা অনুভব করবে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.