Header Ads

মৌখিক সঙ্গম

 


মৌখিক যৌনতার ক্ষেত্রে সাধারণ ঐক্যমত্য হল কেবল এটির সাথে যাওয়া এবং এটিকে Push দেওয়া, তবে আমি জোর দিয়ে বলতে পারি না যে এটি কতটা ভুল। কিছু ক্ষেত্রকে উদ্দীপিত করতে হবে এবং কিছু দক্ষতা শিখতে হবে।

আমরা পুরুষ এবং মহিলা উভয়ের সাথেই ওরাল সেক্স করার অবস্থান এবং পদ্ধতি সম্পর্কে কথা বলব। এই ভঙ্গিগুলি নবাগত এবং বিশেষজ্ঞ উভয়ের জন্যই একটি দুর্দান্ত বিকল্প কারণ তাদের অভিযোজনযোগ্যতা, প্রচণ্ড উত্তেজনাপূর্ণ সাফল্য এবং ব্যবহারের সুবিধার জন্য। এই কারণে, এগুলি এই লেখাতে নির্বাচিত এবং বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছে। 

আপনি কার সাথে ওরাল সেক্স করছেন তার উপর নির্ভর করে, প্রতিটি পরিস্থিতির জন্য বিভিন্ন সর্বোত্তম অনুশীলন রয়েছে। যেহেতু প্রত্যেক ব্যক্তির স্বাদ কিছুটা আলাদা, তাই আপনার সঙ্গী কীভাবে জিনিস পছন্দ করেন তা শেখার মাধ্যমে আপনি তাকে সন্তুষ্ট করার আদর্শ উপায়টি আবিষ্কার করতে পারেন। যাইহোক, এমন কিছু পদ্ধতি রয়েছে যা আপনাকে নিশ্চিত করতে সাহায্য করতে পারে যে আপনি কোনও পুরুষ বা মহিলার সাথে ওরাল সেক্স থেকে সবচেয়ে বেশি আনন্দ পান। এগুলি নিম্নে উল্লেখ করা হল। 

তার জন্য

মৌখিক যৌনতায়, মহিলা তার মুখ দিয়ে লিঙ্গ, অণ্ডকোষ এবং মলদ্বারের মতো পুরুষের ইরোজেনস অঞ্চলগুলিকে উদ্দীপিত করে। 

একজন পুরুষের লিঙ্গকে উদ্দীপিত করার বিভিন্ন পদ্ধতি রয়েছে। 

প্রাথমিক বিবেচনার বিষয় হল লিঙ্গের অবস্থাঃ অচ্ছিন্নত্বক বা ত্বকচ্ছেদ। পুরুষের লিঙ্গের মাথাটি খৎনা না করা হলে তা প্রকাশ করার জন্য আপনাকে সামনের চামড়াটি পিছনে টানতে হবে। সাবধানতা অবলম্বন করিয়া! 

যে লিঙ্গগুলি খৎনা করা হয় না সেগুলি, অন্যগুলির চেয়ে বেশি সংবেদনশীল। 

একজন লোককে একটি ব্লজব দেওয়ার আগে জায়গাটি তৈলাক্ত করার এবং এটি যাতে শুকনো না হয় তা নিশ্চিত করার পরামর্শ দেওয়া হয়। আপনি আপনার জিহ্বা ব্যবহার করে এটি সূক্ষ্মভাবে চাটতে বা থুতু ফেলতে পারেন। 

আপনি আপনার হাত ব্যবহার করে তার অন্যান্য প্রিয় স্থান, যেমন তার অণ্ডকোষ বা মলদ্বারকে গুঞ্জন করতে পারেন। আপনি কাজ করার সময় চাপ এবং গতির দিক থেকে সে আপনাকে বলতে পারে যে সে কী পছন্দ করে। 

Job 

পুরুষদের জন্য ওরাল সেক্স সম্পর্কে একটি সামান্য পরিচিত রহস্য রয়েছে। এই গোপনীয়তাকে উন্মুক্ত করার মূল চাবিকাঠি হল আপনার অণ্ডকোষকে মৌখিকভাবে লিপ্ত করার সময় কীভাবে আপনার সুবিধার্থে ব্যবহার করা যায় তা বোঝা। এই পদ্ধতিটি এখানে আলোচিত ওরাল সেক্স পজিশনে ব্যবহার করা হয় একটি আঘাত কাজের আনন্দ বাড়ানোর জন্য। 

নিচু হয়ে যাওয়া 

এই অবস্থানে, মহিলাটি লোকটির সামনে হাঁটু গেড়ে বসে থাকে, যখন সে দাঁড়িয়ে থাকে তখন ওরাল সেক্স প্রদান করে। সে তার অণ্ডকোষগুলি ধরার জন্য একটি হাত ব্যবহার করতে পারে এবং তার সামনে হাঁটু গেড়ে মুখের যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার সময় সেগুলি আলতো করে ঘষতে পারে। তারা স্পর্শের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবে, তাই সে তাদের মৃদু স্ট্রোক দিয়ে শুরু করবে। আপনি যদি তাদের ধরে রাখেন এবং আলতো করে তাদের তার দিকে টেনে আনেন তবে সে পাগল হয়ে যাবে কারণ একই সময়ে তার অণ্ডকোষ এবং লিঙ্গের উদ্দীপনা তার পক্ষে তখন এবং সেখানে সমাপ্তি প্রতিরোধ করা কঠিন করে তুলবে। তার অণ্ডকোষগুলি নরমভাবে আঘাত করা হবে এবং তার লিঙ্গের চারপাশে জিভের উষ্ণতা এবং আর্দ্রতা তাকে প্রচণ্ড উত্তেজনাপূর্ণ আনন্দের রাজ্যে পাঠাবে। 

ভেনাস ফ্লাইট্র্যাপ 

যারা ওরাল সেক্স উপভোগ করেন তাদের জন্য এটি সবচেয়ে জনপ্রিয় অবস্থানগুলির মধ্যে একটি। মহিলাকে বিছানার প্রান্ত থেকে মাথা সরিয়ে পিঠে শুয়ে থাকতে হবে। 

এইভাবে, আপনার প্রেমিক সরাসরি আপনার সামনে দাঁড়াবে যখন আপনি অন্য দেওয়ালের মুখোমুখি হবেন। 

উপযুক্ত/আরামদায়ক উচ্চতার উপর নির্ভর করে তিনি দাঁড়াতে বা হাঁটু গেড়ে বসতে পারতেন। 

সে এখন তার লিঙ্গ ঠিক আপনার মুখের জায়গায় রাখতে পারে। এই মুহুর্তে, আপনি তার বলগুলি দিয়ে খেলতে পারেন, সেগুলি চাটতে পারেন এবং তাকে দৃঢ়ভাবে ধরে রাখতে পারেন। তিনি মুক্ত থাকাকালীন, তিনি আপনাকে বুকের ম্যাসেজ দিতে পারেন বা সামান্য হাঁটু গেড়ে আপনার দিকে আঙুল তোলার চেষ্টা করতে পারেন যাতে আপনারা দুজনে ওরাল সেক্স খেলে একটি দুর্দান্ত সময় কাটাতে পারেন। 

মনে রাখবেন যে, যেমনটা আমরা সবসময় বলে এসেছি, যৌনতা আসলে পরীক্ষা-নিরীক্ষা করা এবং কোন বিষয়টি আপনাকে সবচেয়ে বেশি বিরক্ত করে তা খুঁজে বের করা। পরীক্ষা-নিরীক্ষার জন্য প্রচুর সুযোগ ছেড়ে দিন এবং সর্বোত্তম প্রভাবের জন্য এমনকি সবচেয়ে লোভনীয় অবস্থানেও নিজের স্বাদ যুক্ত করতে নির্দ্বিধায় অনুভব করুন। আপনি যা পছন্দ করেন তা হয়তো অন্য পুরুষদের কাছে আবেদন নাও করতে পারে। 

দ্য ভিনটেজ 69 

বেশিরভাগ দম্পতির বহুবর্ষজীবী প্রিয়, '69' এমন কিছু যা আমরা সকলেই লালন করেছি। 

জায়গা। আপনি এই অবস্থানে আপনার যৌনাঙ্গ একে অপরের মুখের দিকে মুখ করে রাখতে পারেন। একে অপরের শরীরকে প্রচণ্ড উত্তেজনার সীমায় ঠেলে দেওয়ার সময় আপনি উভয়ই সঠিক পরিমাণে যৌন আনন্দ উপভোগ করতে পারেন তা নিশ্চিত করার জন্য এটি একটি দুর্দান্ত পদ্ধতি। 

আপনার সঙ্গীকে আরও বেশি জায়গা দেওয়ার জন্য, আপনি সর্বদা আপনার পা তাদের কাঁধে রাখতে পারেন। তারপর, আপনার জিহ্বাকে আপনাকে এক বিস্ময়কর যাত্রায় নিয়ে যেতে দিন যখন এটি আপনার ভিতরের অংশ গ্রাস করে। 

মনে রাখবেন যে এটি সম্পাদন করার সময় আপনি '69' অবস্থানটি অনুকরণ করার চেষ্টা করতে পারেন। 

একে অপরের নড়াচড়া, অথবা আপনি উদ্যোগ নেওয়া এবং অন্যটিকে অনুসরণ করার মধ্যে পরিবর্তন করতে পারেন। আপনি অবশ্যই আপনার ওরাল সেক্সের সময় পছন্দ করবেন এবং এই বিভিন্ন পদ্ধতি এবং শৈলীর মাধ্যমে সবচেয়ে কার্যকর উপায়ে একে অপরের শরীর সম্পর্কে শিখবেন। 

আপনি যদি পরীক্ষার জন্য আরও জায়গা চান তবে আপনি পার্শ্ববর্তী 69 চেষ্টা করতে পারেন; এটি অবশ্যই আপনার যৌন সংবেদনকে আরও ভাল করে তুলবে। 

সিনেমা ব্লোতে অবস্থান 

একটি সিনেমা থিয়েটারে আপনারা দুজন একে অপরের পাশে বসে আছেন বলে কল্পনা করুন। এখন, যখন সে এখনও তার প্যান্টের বোতামগুলি পরে আছে, আপনার তাকে আলতো করে আদর করা উচিত এবং তার উত্থানের প্রান্তে তাকে জ্বালাতন করা উচিত। 

একবার আপনি যথেষ্ট গতি তৈরি করে ফেললে, সাবধানে তার মাছিটির জিপ খুলে ফেলুন, তারপর তার লিঙ্গটি আপনার হাতের তালুতে নিন এবং ইন্দ্রিয়গতভাবে ম্যাসেজ করা শুরু করুন। এর পরে, আপনি সাবধানে তার উপর নির্ভর করতে পারেন এবং আপনার মুখের মধ্যে তার উত্থান নিতে আপনার শরীরকে বাঁকাতে পারেন। 

তাকে যতটা সম্ভব শক্ত করার জন্য যাতে আপনি উভয়ই একটি ত্রুটিহীন ব্লোজবের আনন্দ উপভোগ করতে পারেন, আপনি এটি চাটতে এবং এমনকি ঘষতে পারেন। 

মনে রাখবেন যে শরীরের অভ্যন্তরে সঠিক পরিমাণে শক্তি এবং আনন্দের বিকাশ মোরগকে আঘাত করার মাধ্যমে সহজতর হয়। এটি সঠিক পরিমাণে যৌন উত্তেজনা তৈরি করে, যা একটি দুর্দান্ত প্রচণ্ড উত্তেজনাকে প্রজ্বলিত করে। 

সম্পর্কের ক্ষেত্রে আরও কিছু কার্যকলাপ এবং মশলা যোগ করার জন্য আপনি আপনার প্রেমিককে নাক বন্ধ করতে বা আপনার স্তন স্পর্শ করতে বলতে পারেন। দ্বৈত ক্রিয়াকলাপের ফলে দম্পতির যৌন পরিপূর্ণতার অনুভূতি আরও বেশি বৃদ্ধি পায়। 

তার জন্য 

সঙ্গীর মুখ ব্যবহার করে কোনও মহিলার ভগাঙ্কুর, ল্যাবিয়া এবং মলদ্বারকে উদ্দীপিত করার কাজকে ওরাল সেক্স বলা হয়। ভগাঙ্কুর এবং জি-স্পট হল দুটি প্রধান স্থান যেখান থেকে একজন মহিলা প্রচণ্ড উত্তেজনা অনুভব করতে পারেন। মৌখিক যৌনতার সঙ্গে ভগাঙ্কুর জড়িত কারণ আপনি আপনার জিহ্বা দিয়ে জি-স্পটকে উদ্দীপিত করতে পারবেন না। কোনও মহিলার সঙ্গে মুখের মাধ্যমে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার প্রাথমিক পদ্ধতি হল আপনার জিহ্বা দিয়ে তার ভগাঙ্কুরকে উদ্দীপিত করা। 

আপনার জিহ্বা ব্যবহার করে ভালভা অঞ্চল এবং ভগাঙ্কুর সম্পর্কে নরমভাবে কাজ করা হল এটি সম্পন্ন করার সবচেয়ে সহজ পদ্ধতি। প্রথমে ধীরে ধীরে গতি বাড়িয়ে তারপর গতি বাড়িয়ে, 

মহিলাকে প্রচণ্ড উত্তেজনা অনুভব করানোর জন্য এটি আদর্শ পদ্ধতি কারণ এটি তার আনন্দকে ক্রমাগত বাড়িয়ে তুলবে। যখন আপনি সেখানে থাকবেন তখন আপনি আপনার আঙুলটি তার যোনিতে বা অন্য কোনও ব্যক্তিগত জায়গায় রাখতে পারেন। কিছু মহিলা এই বিভিন্ন ধরনের উপভোগের সংমিশ্রণে আনন্দ খুঁজে পান। 

Job 

আপনি বিভিন্ন পরিস্থিতিতে কোনও মহিলার সঙ্গে ওরাল সেক্স করতে পারেন। আমি মহিলাকে এই ভূমিকাগুলির মধ্যে একটি উপস্থাপন করব, যা সম্ভবত তাকে খুব খুশি করবে। 

দ্য কিভিন 

এই অবস্থানটি আপনার জন্য আদর্শ হতে পারে যদি আপনি একজন মহিলা হন এবং আপনার সঙ্গী ওরাল সেক্স করেন যা ভাল বোধ করে তবে আপনাকে প্রচণ্ড উত্তেজনা অনুভব করায় না। যখন কোনও মহিলাকে ওরাল সেক্স দেওয়া হয়, তখন পুরুষের পক্ষে তার জিহ্বা দিয়ে তার ভগাঙ্কুরকে উদ্দীপিত করা চ্যালেঞ্জিং হতে পারে যাতে মহিলাটি তার আঙ্গুল দিয়ে যে ধরণের ভগাঙ্কুরের প্রচণ্ড উত্তেজনা অনুভব করতে পারে তার জন্য যথেষ্ট উপরে এবং নিচে চলাচল বজায় রাখতে পারে। নিম্নলিখিত অবস্থানটি এটিকে সহজ করতে সাহায্য করবে। 

পায়ের মধ্যে মাথার আরও সাধারণ অবস্থানের বিপরীতে, কিভিন একজন পুরুষকে একজন মহিলাকে মৌখিকভাবে সন্তুষ্ট করার আরও বেশি সুযোগ দেয় এবং তার প্রচণ্ড উত্তেজনা অনুভব করার সম্ভাবনা বাড়ায়। 

এই অবস্থানে আসার জন্য পুরুষটি তার স্ত্রীকে তার পিঠে শুয়ে রাখবে। তারপর সে তার মাথাটি তার ভগের কাছে, তার দেহটি তার দেহের লম্বভাবে রেখে শুয়ে পড়বে। আপনার ঠোঁট এবং জিহ্বা দিয়ে তার ভগাঙ্কুরকে স্পর্শ করতে শুরু করুন, এটি হালকাভাবে এক পাশ থেকে অন্য দিকে সরান। প্রতিবার আপনার মাথা অন্যদিকে ঘোরান এবং দেখুন তার মুখের খুশির অভিব্যক্তি পরিবর্তিত হচ্ছে। আপনার ঠোঁট দিয়ে তার ভগাঙ্কুর চুষুন বা আপনার জিহ্বা ছোট বৃত্তের মধ্যে সরান। আপনি তার স্তন পর্যন্ত পৌঁছাতে পারেন এবং আপনার মুক্ত হাত দিয়ে তার স্তনবৃন্তকে ম্যাসাজ করতে পারেন। 

যেহেতু এটি তার জিহ্বাকে তার ভগাঙ্কুরের উপর দিয়ে তার সবচেয়ে উন্মুক্ত কোণে চলাচল করতে দেয়, তাই এই অবস্থানে তাকে ওরাল সেক্স দেওয়া তার ভগাঙ্কুরের উপরে উপরে-নিচে গতিতে রাখার চেয়ে তাকে আরও বেশি আনন্দ দেবে। যদি সে এইভাবে চেষ্টা করে, তবে সে সম্ভবত প্রচণ্ড উত্তেজনা এবং ক্লিটোরাল আনন্দ অনুভব করতে সক্ষম হবে। 

দ্য ক্রাউন 

এই অবস্থানে বসার সময় অংশীদারদের মধ্যে একজনকে অবশ্যই তাদের পা আলাদা করতে হবে। উত্যক্ত করতে, ধরতে, আলিঙ্গন করতে এবং যৌনাঙ্গকে জাগিয়ে তুলতে, অন্যটি সরাসরি অন্যটির সামনে হাঁটু গেড়ে বসে। 

একজন মহিলা হিসাবে, আপনার প্রেমিক যখন চেয়ারে বসে থাকে তখন কীভাবে নেতৃত্ব নিতে হয় তা আপনার জানা উচিত। তার বলগুলি কাপ করুন এবং একটি লোভনীয় দীর্ঘশ্বাস ফেলার সময় ধীরে ধীরে পুরো গতিপথটি অনুসরণ করুন। তারপরে আপনি তার ইরেকশন এবং তার বলগুলি চাটতে পারেন, সেগুলি কামড়াতে পারেন এবং একবারে একটি দুর্দান্ত পরিবেশ তৈরি করতে পারেন। 

পুরুষ তার আঙ্গুলগুলি ভিতরে এবং বাইরে ঠেলে একটি স্পন্দনশীল ছন্দ তৈরি করতে পারে যখন মহিলা তার পা প্রশস্ত করে চেয়ারে ছড়িয়ে থাকে। তারপরে আপনি আপনার জিহ্বা দিয়ে একটি সুর বাজানোর সময় তার ভিতরের দিকগুলি অন্বেষণ করতে পারেন, যা তাকে আপনার কামুক, কামুক চলাচলে পাগল করে তোলে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.