Header Ads

কাকি কে কলা খাওয়ালাম kaki ke kola khaowalam


Bagla choti golpo

আমি গুলটে আমি আজ আবার একটা ঘটনার কথা এখানে বলব। আমি আজ স্কুলে যায় নি। বাড়িতে আছি পড়তে গিয়ে ছিলাম ফিরে আসছি। এমন সময়ে কাকা দেখি আমার ঘর থেকে বেরিয়ে আসছে। আমার কেমন সন্দেহ হল। এখানে একটা কথা বলি আমি বাড়িতে একমাত্র সন্তান আর কেউ নেই। জেঠুর ছেলে মেয়ে হয় নি। আর সেজ কাকার ও তাই। আমি মেজোর ছেলে আর আগেই বলেছি আমার ছোট কাকা বিয়ে করে নি। আমি সরাসরি কাকা কে দেখলাম কাকা আমাকে দেখে থতমত খেয়ে গেছে। আমি সোজা আমার ঘরে দেখি দরজা ভেজান। মা তখনও  মাই কেলিয়ে চোখ বন্ধ করে শুয়ে আছে। আমি আস্তে আস্তে দরজা বন্ধ করে দিয়ে তারপর নিজের প্যান্ট খুলে বাঁড়া বাড় করে ছি আমি ল্যাংটো হয়ে খুব সন্তর্পনে মায়ের উপর শুয়ে পড়লাম। আমার বাঁড়াটা মায়ের গুদে ঠেকছে এবং সেটা লোহার রডের মত শক্ত, মা বলল ছোট তুমি আবার দেবে। দাও দাও আমার গুদের জ্বালা মেটেনি এবার একটু ভালো করে দাও। কি ফিচিক পারা দিলে আরাম হল না। এবার চোখ বন্ধ করে আমার বাঁড়াটা ধরে গুদের ফুটোয় লাগিয়ে দিয়ে বলল দাও ঠেলে পুরে দাও। আমার মাকে চোদার ইচ্ছা ছিল না। হাজার হোক মা তো কি করব বাঁড়াটা লাগিয়ে দিল আর আমি উত্তেজিত, কয় দাও বলে চোখ খুলেছে। বলল খোকা তুই, হ্যাঁ আমি ততখনে আমার বাঁড়া গুদে ঢুকে গেছে। মা বলল তুই আমার গুদে বাঁড়া ভরে দিলি। আমি না তোর মা ।আমি বললাম আমি দিইনি তুমি লাগিয়ে দিয়েছে আমি উত্তেজিত ছিলাম ঠেলে ঢুকিয়ে দিয়েছি। তাছাড়া কাকা তোমাকে যে চুদে গেছে সেটা বললে শুনলাম। আচ্ছা কতদিন এসব হচ্ছে। বাবা তো চাকরি করে আবার নাইট পড়ে। তোমার সুবিধা, আবার সেজ কাকা নতুন কাজে যাচ্ছে তার নাইট ডিউটি আছে। কাকা বেশ ভালো আছে বিয়ে করতে হবে না। তিন বৌদির গুদ মারতে মারতে দিন চলে যাবে। আবার রাতের ডিউটি আছে তখন রাতেও চলছে। মা বলল দেখ গুলটে তুই ঠাপ দিয়ে যাচ্ছিস। আমাকে কি পেয়েছিস আমি তোর মা তো তোর লজ্জা করছে না। গুলটে লজ্জা কিসের তোমার সব খোলা ছিল আমি ঢুকিয়ে দিয়েছি। আবেশে তুমি কাকার বাঁড়া মনে করে ঢুকিয়ে নিয়ে বললে ঠেলে দাও আমি ঠেলে দিয়েছি। দূর বাঁড়া মাগী চুদব তার আবার মা বোন, ওসব সম্পর্ক আধুনিক যুগে চলে না। এখন কার মেয়েদের একবার হবে নাকি বললে বলে তোর বাড়িতে মা বোন নেই। বলে কি জান নিদেন পক্ষে মা আছে তো তার গুদে বাঁড়া দিগে যা। এখন তো বোন অনেকের থাকে না। অনেক মেয়ে বিয়ের আগে গুদে মোমবাতি ঢোকায় আর যদি কেউ বলে তখন একটাই কথা ঐ তোর বাড়িতে মা আছে যা তার গুদ মারগে যা। এই তো পরশু দিন, আমার বন্ধু মলি কে সুরেশ ধরল। মলি আর সুরেশ অনেক দিন ধরে প্রেম করছে। সূরেশ গত পরশু দিন মলি কে ঐ প্রস্তাব দিল, প্রেম করছি না মানে এটা নয় যে বিয়ের আগে তোমার শুতে হবে। তোমার বোন নেই তো কি হয়েছে বাড়িতে একটা বাঁধা গুদ আছে, ঐ বললে আমাকে মনে করে বাঁড়া খেঁচেছ, আর আজকে সেই কারণেই একবার ঢোকাতে চাও। আমি বলছি বাড়ির বাঁধা গুদে বাঁড়া দাও কোচ কিছু বলবে না। সুরেশ যেই বলল বাঁধা গুদ! মলি বলল কেন তোমার মায়ের গুদ। সেও তো মেয়ে তারও তো গুদ আছে। সুরেশ আর কোন কথা বলে নি। আমি এগুলো ওদের কাছে দাঁড়িয়ে দাঁড়িয়ে শুনে ছিলাম। বলিস কি রে তোদের এসব কথা হয়! হয় মানে সব হয় কারণ আমার বয়স দেখতে দেখতে ষোল পার করে সতেরো তে এসেছে। সেটা ঠিক আমি এখন তোর বান্ধবী, কারণ ছেলে বড়ো হলে মা বান্ধবী হয়ে যায়। আচ্ছা মা মায়ের গুদ মারা খারাপ না মায়ের গুদ খারাপ কোন টা। মা দেখ, আসলে এই মনে কর তুই আমার ছেলে, এই গুদ মেরে তোর বাবা আমার পেট করে ছিল। তুই এই গুদ দিয়ে বেড়িয়েছস। আসলে যে গুদ দিয়ে বেড়িয়েছিস সেই গুদে বাঁড়া ভড়ে চুদলে, ভাল লাগবে না। গুলটে এই তো আমি ঠাপ দিচ্ছি আমার তো ভালো লাগছে, তোমার খারাপ লাগে তো বলল। ওর মা ওকে জড়িয়ে ধরে চুমুতে ভড়িয়ে দিয়ে বলল, দূর পাগল তুই এখন মায়ের গুদ মারছিস না। তোর বান্ধবীর গুদ মারছিস। এর পর বাবার রাত ডিউটি থাকলে আমাকে আর অন্য কারও কাছে যেতে হবে না। আমার ভালোই লাগছে অনেকক্ষণ ঠাপ দিচ্ছিস। ও আমার কচি বর তাড়াতাড়ি চুদে মালা ঢেলে নাও। কাজ আছে কাজ করতে হবে। ওকে চেপে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বলল ওঃ কি আরাম দিলি। মায়ের গুদের রসে বাঁড়া ভিজে গেল, গুলটে তখনও ঠাপিয়ে যাচ্ছে, আরো দশ মিনিট ঠাপিয়ে নিজের বাঁড়াটা মায়ের গুদে চেপে ধরল। ওর গরম বীর্যে, মায়ের গুদ ভর্তি হয়ে গেল। মা ও কাচি বর গুদ ভর্তি করে ঢেলে দিলে যে, তা জিজ্ঞেস করলে না মাল ভেতরে দেবে কিনা? এবার যদি পেটে বাচ্চা চলে আসে। গুলটে না মানে ঐ সময়ে বেড় করে নেয়। মা বলল না না ওটাই তো পুরুষের চরম সময় টেনে বের করে নিলে ভালো লাগবে। পুরুষের আনন্দ পাওয়ার চরম মূহুর্ত। না রে আমার পেট হবে না, আমি পিল খাই। তুই আনন্দ করে রোজ চুদে মাল ঢালবি। গুলটে মাকে ছেড়ে দিয়েছে ওর মা উঠে গেছে। গুলটে জামা কাপড় পরে নিল। এবার মায়ের কাছে টাকা নিয়ে বাইরে গেল একটু দোকানে, তখন ওর কাকা এল ওর মায়ের কাছে। ঠাকুর পো এসো, ও বৌদি গুলটে কি কিছু করেছে। না কিছু করে নি। তোমার কি মনে হয় গুলটে খারাপ ছেলে। না তা নয় কিন্তু তোমার তো সব খোলা ছিল। দেখ ঠাকুর পো তোমাকে বারণ করে ছিলাম তুমি শুনলে না। আর দশ মিনিট আগে এলেই দেখে ফেলত, কাকা মাকে চুদছে। তোমাকে বারণ করে ছিলাম, ছেলে বড়ো হয়ে গেছে ওর ছুটি আছে এখন দিনের বেলা এসব করো না। আমার কথা শুনলে না। আর এবার থেকে করে চলে যাচ্ছ তখন চাপা দিয়ে যাবে। দূর তুমি বললে না একটু হাওয়া লাগিয়ে নিই। ও আমি আর বলব না। গুলটে দোকান থেকে আসছিল, ওর জেঠি ডাকল গুলটে শোন। আমি জেঠির বাড়িতে গেলাম, জেঠি বলল হ্যাঁরে তারপর থেকে আর এলিনা কেন? আমি আর কথা বলতে পারছি না। মাথা নিচু করে বসে আছি। জেঠি বলল ও ছেলের লজ্জা আছে। না মানে সেদিন ভুল করে ফেলেছি, আসলে কাকার কাণ্ড দেখে আমি থাকতে পারিনি। আমাকে মাপ করে দাও আর কোনো দিন হবে না। আমি আসছি, আমি বেড়াতে যাব জেঠি হাত ধরে বলে ওরে বাঁদর আমি যেচে ডেকেছি আর পালিয়ে যাচ্ছে। বলে আমার কপালে একটা চুমু দিল। আর লুঙ্গির উপর দিয়ে ধনটা ধরেছে। বলল ও সেদিন এটা দিয়ে যা দিচ্ছিলি সত্যিই জবাব নেই। ওদিকে আমার অবস্থা খারাপ হতে যাচ্ছে, লুঙ্গির ভেতরেই মহারাজ ঘুম ভেঙ্গে উঠতে শুরু করেছে। জেঠি আমার লুঙ্গি খুলে ফেলেছে। ও এখানে একটা কথা বলি আমার সাথে এসব করার আগে ভালো করে দরজা জানালা বন্ধ করে দিয়েছে। আমি আবার যাতে পালিয়ে না যাই সেই ব্যবস্থা। আমি বললাম জেঠি আমি কিছু করব না। করবি না কেন? শোন তোকে একটা কথা বলি তোর জেঠু এতদিন চুদছে পেট করতে পারে নি। কাকার কাছে শুলাম যদি বাচ্চা আসে ও বাবা সে চুদে যাচ্ছে আজ দু তিন বছর, আজ পর্যন্ত কিছু হল না। এবার শেষ ভরসা তুই, তোর অল্প বয়স একবার দিলেই মনে হয় হয়ে যাবে, সেই কারণেই আজ তোকে ধরেছি কাল মাসিক বন্ধ হয়েছে। কয়েক দিন পর পর তুই যদি মাল ঢালিস অবশ্যই আমি মা হব। জেঠি আমাকে উত্তেজনার চরমে নিয়ে চলে গেছে আমার আর কিছু করার ছিল। আমি জেঠি কে আদর করতে লাগলাম। জেঠি বলল আর পারছি না এবার ঢুকিয়ে দে। আমি বাঁড়াটা জেঠির গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপ দিচ্ছি আর মাই টিপেছি চুমু দিচ্ছি। জৈঠিও পাল্টা চুমু দিচ্ছে। একবার আওয়াজ করে ফেলে ছিল। আমি মুখ চেপে ধরেছি বললাম ওরকম আওয়াজ করা যাবে না। এদিকে গুদ থেকে ঠাপের আওয়াজ আসছে। পচ পচ পচাৎ পচাৎ কখনো থপ থপ আওয়াজ হচ্ছে। এরকম কুড়ি পঁচিশ মিনিট চলার পর জেঠি আমার পাছা ধরে টেনে ধরেছে। আর আমাকে চুমু তে ভড়িয়ে দিয়ে গুদের জলে বাঁড়া চান করাতে করাতে বলল আঃ কি আরাম বলে বোঝাতে পারব না। তুই স্বর্গ সুখ দিলিরে।আর কিছু খন আমি ঠাপ দিলাম এবং জেঠির গুদে বাঁড়াটা চেপে ধরলাম। উঃ আঃ আর পারছি না। ঢেলে দেরে গুদ ভর্তি করে দে যাতে আজই পেট হয়। আমি মাল ঢেলে জেঠির উপর শুয়ে আছি আস্তে আস্তে আমার বাঁড়াটা নেতিয়ে বেড়িয়ে এল। জেঠি আমাকে চুমু দিয়ে বলল আবার কাল আর পরশু দিন দিবি। আমি চলে এলাম এসে চান করে নিয়ে মা খেতে দিল খেয়ে নিলাম। যাহোক এভাবে দিন পার করে বিকেল হল বিকেল গড়িয়ে রাত। সকাল থেকে আমার একটা খটকা ছিল কারণ আজ সেজো কাকার নাইট ডিউটি ছিল। রাতে খাওয়ার পর আমি সেজো কাকির ঘরের দিকে নজর রাখ ছিলাম ও বাবা বেশি রাত নয় নটা সাড়ে নটা বাজে কাকা সেজো কাকির ঘরের দিকে যাচ্ছে। আমি আমার ঘর থেকে বেরিয়ে চুপি চুপি গিয়ে সিঁড়ির আড়ালে লুকিয়ে আছি, কাকা ঢুকতে যাবে আমি আটকেছি। কাকা চমকে চড়ক গাছ হয়ে গেছে। বলল গুলটে তুই এত রাতে ঘুমাস নি। না কাকা তোমাকে ধরব বলে আমি জানি আজ সেজো কাকার আজ নাইট আছে তুমি আসবে। না মানে সে রকম নয়, আমি বললাম সে রকম নয় মানে আমাকে ন্যাকা পেয়েছ আমি কিন্তু সব জানি তুমি দরজা খুলে রাখবে তুমি করবে আমি দেখব তার পর আমি যাব আমার চাই। কাকার আর কিছু করার নেই, কারণ কাকা জানে আমাকে না দিলে বলে দিতে পারি। আমি দাঁড়িয়ে রইলাম দরজার বাইরে কাকা ভেতরে গেছে দরজা খুলে রেখেছে? ভেতরে যেতে কাঠি বলল দরজা খুলে রাখলে যে? কাকা বলল খোলা থাক কি হবে? এবার কাকি কে নিয়ে শুয়ে পড়ে সব ঘাঁটতে লাগল যাই গুলো টিপছে, গুলটে দরজার আড়ালে দাঁড়িয়ে উঁকি মেরে দেখতে লাগলো। বেশিক্ষণ অপেক্ষা না করে ঢুকে গেছে ওর কাকি ওকে দেখে বলল গুলটে তুই।  কাকা কে ঠেলে নামিয়ে দিয়ে চাপা দিচ্ছে। আমি বললাম নামিয়ে দিয়ে হবে কি আমি তো দেখে নিয়েছি কাকা তুমি শেষ করে নাও। কাকি তুমি চাপা তোল আমি তুলে দিলাম কাকা ঢুকিয়ে ঠাপ দিচ্ছে। আমি বললাম কাকি কখনও কোন পুরুষের শেষ না হলে নামিয়ে দেবে না। পুরুষের না বেড় করলে কষ্ট হয়। কাকার শেষ হলে আমি একবার লাগাব এই আর কি? আমাকে না দিলে কি হবে বুঝতে পারছ। কাকির আর কিছু করার ছিল না। আর পাঁচ মিনিট মত কাকা দিয়ে নেমে গেছে। আমার তো খাড়া ছিল আমি দরজা বন্ধ করে দিয়ে, কাজে নেমে পড়লাম। গুদ হলহলে ছিল আমি লাগিয়ে দিলাম। বেশ করে ঠাপ দিচ্ছি কুড়ি পঁচিশ মিনিট ঠাপানোর পর কাকি আমাকে তার গুদের সাথে চেপে ধরে গুদের জলে বাঁড়া ভিজিয়ে দিল। আমি তার বেশ কিছুক্ষণ পর গুদের সাথে বাঁড়াটা চেপে ধরে মাল ঢেলে দিলাম। কাকি আমাক চুমু দিল। বলল এই প্রথম আমি ধর্ষিত হলাম। একসাথে পর পর দুই পুরুষ গুদে বাঁড়া দিল। সত্যিই কষ্ট কর এই জন্যই ধর্ষণ কষ্টের। যাহোক ওদিকে জেঠির কথা মত আমি পর পর কয়েক দিন তাকে চুদে এলাম। আর ঠিক একমাস পর জেঠি আমাকে ডেকে বলল তুই আমার স্বপ্ন সফল করে দিলি আমি মা হতে চলেছি। এর পর কি হয়েছিল, সেটা আর লিখছি না বা বলছি না। ওটা পারিবারিক বিষয়। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.